Site icon Trickbd.com

TRADE কি?? নতুনদের জন্য TRADE শুরুর পথ ]

Unnamed

আস্-সালামুআলাইকুম । আশাকরি সবাই ভাল আছেন। অনেক দিন ধরে পোস্ট করা না হলেও ?TRICKBD? তে প্রায়ই VISIT করা হয়। আমি যেহেতু TRADE নিয়ে পোস্টটি‌ লিখছি সেহেতু এটি নিয়ে কিছু কথা লিখছি যা নতুনদের TRADE বিষয়টির প্রতি INSPIRE করবে। TRADE বিষয়টি তেমন কিছুই না। আসল কাহিনী হলো এখানে আপনার INVEST করা CRYPTO ‌দিয়ে TRADE করতে হয়। তাই অনেকে এটার নাম শুনলেই ঘাবড়ে যায় । তাই তো আমি এই পোস্টটি লিখছি। আপনাদের INVEST করতে হবে না। যাই-হোক এই প্রসঙ্গে পরে আসি ।

TRADE কি??


আমারা সবাই জানি BITCOIN বা যেকোনো CRYPTO COIN এর দাম উঠানামা করে।BITCOIN এর দাম উপরে উঠলে তখন বলা হয় BITCOIN এর PUMP হয়েছে,আর BITCOIN এর দাম নিচে নামলে তখন বলা হয় BITCOIN এর DUMP হয়েছে। তাহলে দেখা গেল একটা নির্দিষ্ট দামকে নিয়ে এই PUMP/DUMP হিসাবটা হচ্ছে। তাহলে নিশ্চয়ই আপনাদের মনে প্রশ্ন জাগছে এই নির্দিষ্ট দামটা কত???
আরে এই নির্দিষ্ট দামটা হলো আপনি যখন TRADE করবেন ঠিক তখনের BITCOIN এর দাম যা থাকবে।আর PUMP এবং DUMP এর মান আপনাকে দেওয়া হবে। এখন ধরুন আপনার মনে হচ্ছে BITCOIN PUMP হবে তাই আপনি PUMP SELECT করলেন। যদি PUMP হয় তাহলে যত COIN দিয়ে TRADE করছিলেন সেটা DOUBLE হয়ে যাবে । আর DUMP হলে সেটা তারা কেটে নিবে।তো বোঝা গেল আসল কাহিনী ???
তো এখন আসি মেইন প্রসঙ্গে। TRADE করে আপনি যেমন কয়েক ঘন্টায় কোটিপতি হতে পারেন ঠিক তেমনি ফকির ও কয়েক ঘন্টায় হয়ে পারেন। যাই-হোক আর ভয় না দেখাই । বাহিরের অনেকেই INVEST করে TRADE করছে কিন্তু আমরা পারবো না কেন? আমারাও অবশ্যই পারবো??।। কিন্তু যারা INVEST করে TRADE করতে চান তারা CRYPTO CURRENCY নিয়ে 5-7 মাস STADY করে নামবেন।

তো গেল INVEST এর কথা এবার আসি কিভাবে INVEST ছাড়া TRADE করবো।হ‍্যা, INVEST ছাড়া TRADE করতে পারবেন।যাকে demo trade বলে।

[

[b]1ST : আপনাদের PHONE এ TELEGRAM থাকতে হবে।না থাকলে play store থেকে ডাউনলোড করে নিন।

2ND: তারপরএখানে ক্লিক করলে সরাসরি TELEGRAM এ নিয়ে যাবে পরে নিচের মত একটি পেজ আসবে।


3RD : তারপর “PLAY CRYPTO TRADING GAME” এ ক্লিক করুন।


4TH : এখন যে COIN এ TRADE করবেন সেই COIN এর পাশে TRADE লেখায় ক্লিক করুন।


5TH : এখন SCREENSHOT এ real-time price হলো বর্তমান Bitcoin এর price।
আর টিক চিহ্নটির ঘরে যত রাখবেন যদি BITCOIN এর PRICE ঠিক তত তে টাচ্ করে আপনি DOUBLE COIN পাবেন। আর CROSS চিন্হ টাচ্ করলে পাবেন না । আর নিচের +/-(plus/Minus) দিয়ে TRADE CONTROL করতে পারবেন।


আরেকটু নিচে নামলে এই BOX পাবেন। এতে কত COIN TRADE করবেন তা দিয়ে দিবেন। আমি আপনাদের 50 COIN করে TRADE করার পরামর্শ দিব।
6TH : START TRADE A ক্লিক করুন।


7TH : TRADE এর RESULT পাশের অপশনে দেখতে পারবেন।



8TH :

তো আজ যাচ্ছি কিন্তু যাচ্ছি না । আরো নানান পোস্ট নিয়ে হাজির হবো। চোখ রাখুন TRICKBD এর পর্দায় ।???

Exit mobile version