Site icon Trickbd.com

যারা টাকা ইনভেস্ট করে বিটকয়েন আয় করতে চান, এই পোস্ট শুধু তাদের জন্য (রিয়েল সাইট)

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই নিশ্চয় ভাল আছেন।

প্রথমেই বলে রাখি এটা হল একটা ইনভেস্টকৃত সাইট।এখানে ইনভেস্ট না করলে এক টাকাও পাবেন না।যারা ইনভেস্ট করবেন না তারা আর নিচের লেখাগুলা পড়ার দরকার নাই।

আপনারা সবাই বিটকয়েনের নাম শুনেছেন। বিভিন্ন সাইট বিটকয়েন দেয় , আবার অনেক সাইট ভুয়া। কাজের তুলনায় তেমন বিটকয়েন আয় করা যায়না।আজ আমি আপনাদের সামনে এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দেবো, যে সাইটে সত্যিকার ভাবেই পেমেন্ট প্রদান করে।আপনাকে এখানে কোন কাজ করতে হবেনা।

সাইটের নাম হল – gsmining.network

আমি এই সাইটে ইনভেস্ট করেছি ২০২ ডলার।

উপরের চিত্রটা দেখলে হয়ত কিছু বুঝতে পারবেন।যদি বলেন ইনভেস্ট ছাড়াই বিটকয়েন আয় করা যায় ,হা আমি মানছি, তবে সেটা অনেক শ্রম দিতে হয়। আরে ভাই সময়ের দাম আছে বুঝলেন, এখানে আপনাকে কোন কাজই করতে হবেনা।

জাস্ট ইনভেস্ট অ্যান্ড আর্ন

কয়েনবেস থেকে gsmining এর বিটকয়েন অ্যাড্রেস এ ডলার সেন্ড করবেন। তারপর view transaction এ ক্লিক করে transaction hash কপি করতে হবে।এখানে কিছুক্ষন অপেক্ষা করতে হবে।

উপরে ব্লকচেইনের নিচে যে কোড ওইটা transaction hash। ওটা কপি করে gsminig.network এর deposit এ গিয়ে Next ক্লিক করে বসাতে হবে।

My Account থেকে Deposit এ Next Click করলে যত বিটকয়েন পাঠাইছেন তার সংখ্যা এবং Transaction Hash দিতে হবে।

আপনি যখন বিটকয়েন পাঠাবেন ,তারপর pending show করবে।যখন success হবে তখন আপনাকে Balance অপশান থেকে BTC To USD Convert করতে হবে । একটা কথা ,যখন বিটকয়েনের রেট বাড়তি থাকবে, তখন কনভার্ট করলে লাভ হবে।

কনভার্ট করার পরে আপনি Mining Status থেকে Start Mining এ ক্লিক করবেন। সর্বনিম্ন ২৫ ডলার ইনভেস্ট করতে পারবেন।আপনি ট্রেড করলে করতে পারেন। তবে এটাতে রিস্ক বেশি। হয় কোটিপতি না হয় ফকির। মানে জুয়া।

আমার পেমেন্ট প্রুফ দেখেন

এখানে একটা বিষয় হল, আপনি যত ডলার তুলবেন, তখনই আপনাকে ১০% চার্জ দিয়ে টাকা তুলতে হবে। সর্বনিম্ন  ১৫ ডলার তুলতে পারবেন। ১৫ ডলার তুলতে ১০% চার্জ কেটে ১৩.৫ ডলার পাবেন।আমি ২০২ ডলার ইনভেস্ট করে প্রতিদিন ২ ডলারের উপরে পাই। অবশ্য বিটকয়েনের রেটের উপর প্রফিট আপডাউন করে।

এখানে দেখেন আপনি যে ডলার ইনভেস্ট করে মাইনিং করেছেন সেটা কিন্তু আপনি আর তুলতে পারবেন না। এই যে আমি ২০২ ডলার ইনভেস্ট করেছি এটা আমি আর তুলতে পারবোনা। আমার কোন সমস্যা নাই কারন এই টাকা আমার ৩-৪ মাসের ভিতরে উঠে যাবে। এই টাকার মেয়াদ আছে টোটাল ১৮ মাস। মানে ৫৪৭ দিন। ৫৪৭ দিন ধরে আমার প্রতিদিন ২ ডলার করে আসতে থাকবে।

আমি কয়েকদিন আগে করেছি তাই এখানে দিন কম দেখাচ্ছে।৫৪৭ দিন শেষে আমার এই ডলার থাকবেনা। এরপর আমি আমার পুজি তুলে লাভকৃত টাকা আবার ইনভেস্ট করবো। টাকা উইথদ্র দিলে ১২ ঘণ্টার মত সময় নেয়।

বি দ্রঃ যারা ইনভেস্ট করবেন নিজ দায়িত্বে করবেন। আমি নিজে টাকা পেয়েছি তাই শেয়ার করলাম। এখানে কাউকে জোর করা হচ্ছেনা।

এই সাইটে আপনি রেফার লিঙ্ক ছাড়া রেজিস্ট্রেশান করতে পারবেন না। রেফার লিঙ্কঃ এখানে

একটা কথা মনে রাখবেন – No Risk No Gain.

Exit mobile version