Site icon Trickbd.com

সংবাদ লিখে প্রতিদিন নিন্মে ২০-১০০ টাকা আয় করুন। রিপোর্টার ও হয়ে যেতে পারেন। পেমেন্ট[বিকাশ,রকেট এবং মোবাইল রিচার্জে]

শূভ সকাল আশাকরি সবাই ভালো আছেন। আপনি যদি লেখালেখি ভালোবাসেন তাহলে পোষ্টটি আপনার জন্য বাকিরা এড়িয়ে যান। আমি নানা সময় আপনাদের মাঝে টাকা আয়ের কিছু সাইট এবং এপস এর সাথে পরিচয় করিয়ে দিয়েছি। সেগুলো কিছু এখনো পেমেন্ট করে আর কিছু করে না। কিন্তু আজ সম্পুর্ন আলাদা একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যেখান থেকে আপনি প্রতিদিন ১০ থেকে ১০০ বা তার ও বেশি টাকা আয় করতে পারবেন। তাছাড়া আপনি ভাল ফলাফল দেখাতে পারলে আপনি তাদের লেখক ও হয়ে যেতে পারেন তখন আপনি মাসিক বেতন পাবেন। আমি এই সাইট থেকে প্রচুর আয় করেছি তাই আপনি ও পারবেন। যাই হোক এবার আসি আপনি কি কাজ করবেন এই সাইটে। এটা একটা অনলাইন সংবাদপত্র। এখানে আপনার পোষ্টে যত ভিউ হবে তত পয়শা পাবেন। অর্থাৎ আপনার পোষ্টে যদি ১,০০০ ভিউ হয় তাহলে আপনি ১০ টাকা পাবেন। এবার আশি আপনি কি বিষয়ে লিখবেন :- এটা অনলাইন সংবাদপত্র তাই আপনি এখানে সংবাদ লিখবেন। আপনার স্থানিয় সংবাদ এবং আন্ত্রজাতিক পত্রিকায় যে সংবাদ দেয় সেগুলো আপনি দিতে পারেন। তবে সেগুলো যেন ভিত্তিহিন না হয়। এই সাইটে আপনি ১০০% রেফার বোনাস পাবেন। তাই আপনার যদি ৫ টা রেফার থাকে এবং তারা যদি ২০ টাকা করেও আয় করে আপনি পাবেন ১০০ টাকা। আপনার ২০ টাকা হলেই মোবাইলে রিসার্জ নিতে পারবেন। আর ৫০ টাকা টাকা হলে বিকাশ বা রকেটে নিতে পারবেন। পেমেন্ট নিয়ে পরের টিউটোরিয়াল এ বলব যদি আপনাদের রেসপন্স পাই তবে। সাইট সম্পর্কে অনেক কিছুই বলে ফেললাম। চাইলে সাইট টা ব্রাউজ করে আসতে পারেন ব্রাউজ করতে ক্রোম,মজিলা,ইত্যাদি ব্রউজার ব্যহার করুন। Visite Site.
কোন সমস্যা থাকলে কমেন্ট করুন।
এবার আসি মুল পোষ্টে। প্রথমে একাউন্ট করতে হবে। একাউন্ট করতে নিচের লিংকে ক্লিক করুন :-
✴একাউন্ট করতে
ক্লিক করুন এখানে।
✴ মোবাইল রিচার্জের একটা প্রুপ দেখাই…প্রুবটা অনেক পুরানো যখন এই সাইটে প্রথম পেমেন্ট পেয়েছিলাম আমার এক বন্ধুর জন্য তুলেছিলাম। পরে আর প্রয়োজন মনে করি নি তাই স্ক্রিন সর্ট নেই নি। আপনাদের জন্য যারা কাজ না করেই পোষ্টে রিপোর্ট দিচ্ছেন এবং যাদের সামনে সোনা দেখেও প্রুব চান ………

যাই হোক লিংকে ক্লিক করলে নিচের মত একটা ফর্ম আসবে সেখানে সবগুলো ফর্ম ফিলআপ করবেন। SS…


এবার রিকুয়েষ্ট ভেরিফিকেশন এ ক্লিক করবেন…….

এবার পোষ্ট করতে নিচের স্ক্রিন সট মত ক্লিক করুন…………….


এবার নিচের রেড স্টার চিহ্নের ফর্মগুলো অবশ্যই ফিলআপ করবেন । যেমন – প্রথমে টাইটেল দিবেন তারপর ক্যাটাগরি ,ছবি সব ঠিক মত না দিলে পোষ্ট Submite হবে না।

আপনার Refer এবং Earning দেখার জন্য উপরে মিটারের মত ওইখানে ক্লিক করুন এরপর Dashbord এ ক্লিক করুন…..

SS এ দেখানো জায়গায় ক্লিক করুন

My Earning এ ক্লিক করুন এখানেই আপনার আর্নি করা টাকা এবং রেফার লিংক পাবেন……

আর্নি এবং রেফার দেখার জন্য অবশ্যই আপনার ব্রাউজার কে ডেক্সটপ মুড করে নিন।

আপনার নাম লিখে সার্চ করুন…..

রেফার কোড সেয়ার করে বেশি বেশি আর্নি করুন……

হোমে ফিরে যেতে (অপরাধ.কম) এ ক্লিক করে ভিজিট সাইটে যান…..

Pc দিয়ে পোষ্ট করতে নিচের মত ক্লিক করুন।


পোষ্ট Submite করার পর Admin/Editor রা পোষ্টটি রিভিউ করে Publish করে দিবে আর তারপর থেকে আপনার আয় শুরু। এখনো যাদের বুঝতে সমস্যা হচ্ছে তারা এই ভিডিওটা দেখুন।
যেকোনো সমস্যায় আমাকে ফেসবুকে নক করতে পারেন
ফেসবুকে আমি।
সবসক্রাইব করুন আমার ইউটিউব চ্যানেলে। Subscrib Us ধন্যবাদ
Exit mobile version