Site icon Trickbd.com

এবার ইনকাম করুন আনলিমিটেড সাতশি একটি অ্যাপ দারা। আগের চেয়ে ৩/৪গুণ ইনকাম। (শেষ পার্ট) ?

Unnamed


আসসালামু আলাইকুম। আশা করি সকলে ভালো আছেন,আমিও আল্লাহর রহমতে ভালো আছি।আমি জানি আপনারা সকলে এই পোস্টটির জন্য আপেক্ষা করে আছেন।আসলে আমার ক্লাস শুরু হয়ে যাওয়ার জন্য আমি পোস্টটি করার সুযোগ পাইনি।

পোস্টটি শুরু করার আগে আমি বলতে চাই যে আমার গত পোস্ট গুলোর কমেন্ট এ কেও কেও বলেছেন যে এটা নিয়ে ট্রিকবিডিতে পোস্ট আছে,এতো কঠিন করে এই অ্যাপ ডাউনলোড দেয়া লাগে নাহ।আরো অনেক কিছু। আজ আমি বলব কেন আপনি এইভাবে আপ টি ডাউনলোড করবেন এবং অন্যকে করতে বলবেন।তার আগে যারা আমার প্রথম দুটি পোস্ট দেখেননি তারা এখান থেকে দেখে নিন।
এবার ইনকাম করুন আনলিমিটেড সাতশি একটি অ্যাপ দারা। বিস্তারিত পোস্ট এ?(PART1)Earn unlimited satoshi by an app (must see??)
এবার ইনকাম করুন আনলিমিটেড সাতশি একটি অ্যাপ দারা। বিস্তারিত পোস্ট এ?(PART2)

আজকের বিষয়:


আমাদের আজকের বিষয় হচ্ছে কিভাবে আপনি এই অ্যাপ থেকে আর বেশি ইনকাম করতে পারবেন।প্রথমেই বলে নেই যে আমি আগেও বলেছি কেও লাকি প্যাচার বা এপিকে এডিটর দিয়ে অ্যাপ টির এড ক্লিয়ার করবেন নাহ তাহলে হয়ত অ্যাপ টি আর আপনার মোবাইল এ কাজ নাও করতে পারে।তাহলে আপনি কি করবেন?
আপনাকে জটা করতে হবে তা হলো ৩/৪টা কয়েনবেইস অ্যাকাউন্ট খুলতে হবে যেভাবে আপনি আপনার মাইন অ্যাকাউন্ট খুলেছেন।অত:পর প্রতিটা কয়েনবেইস অ্যাকাউন্ট দিয়ে আপনার ফ্রি বিট কয়েন স্পিনার অ্যাপ টাতে ক্লিয়ার ডাটা দিয়ে লগিন দিতে হবে। নিচের ss গুলো ফলো করুন।

আপনার মেইন অ্যাকাউন্ট এর জিমেইল দিয়ে লগিন করা আছে। এবার ক্লিয়ার ডাটা দিন…..অন্য কয়েনবেইস অ্যাকাউন্ট দিয়ে লগিন দিনদেখুন অন্য কয়েনবেইস অ্যাকাউন্ট দিয়ে লগিন দেয়া আছে।

কিছু কথা বাকি…


এবার আমি বলি আপনি কেন আমার এই দেখানো মাধ্যমে অ্যাকাউন্ট খুলবেন এবং অন্যকে এইভাবে অ্যাকাউন্ট খুলতে বলবেন।এই অ্যাপ নিয়ে লাস্ট যে পোস্ট ছিল তখন পরজন্ত অ্যাপ টা আমদের দেশ থেকে নামানো যেতো। তাই সহজেই অন্যকে রেফার করা যেত। কিন্তু তার কিছু দিন পর আর অ্যাপ টা আমাদের দেশের প্লে স্টোর থেকে নামানো যেত নাহ।তাই আমি দেখালাম কিভাবে আপনি আপ্পটি প্লে স্টোর থেকে নামাবেন।
কেও আবার বলেছে নতুন জিমেইল খোলার কারন কি,আরথ ভিপি এন দিয়ে ব্রাজিল সার্ভার কানেক্ট করলেই হয়।এব্যাপারে আমি বলি হয় বাট অনেক ক্ষেত্রে ঝামেলা হয় তাই আমি নতুন জিমেইল খুলতে বলেছি।এটার একটা অন্য কারনও আছে।ধরুন আপনি আপনার বন্ধুকে আপ্পটা রেফার করবেন….তখন এতো ঝামেলা না করে শুধু আপনার ওই জিমেইল টা তার মোবাইল এ লগিন দিন এবং কোন ভিপি এন দিয়ে usa সার্ভার দিয়ে তার play store এর ডাটা ক্লিয়ার দিয়ে লগিন করুন।দেখবেন আপনার রেফার হয়ে যাবে।আশা করি ব্যাপারটা আমি বুঝাতে পেরেছি।

একটু হিসাব:


এবার আমি বলি আপনার কেমন ইনকাম হবে। আমি আগেই বলেছি যাদের ওয়াইফাই আছে ভালো বাট যাদের ডাটা দিয়ে চালাতে হয় তাদের প্রথমে একটু বেগ পেতে হবে।তো আপনি প্রতি স্পিন শেষে ৬৫/৭০টা সাতশি পান।সার্ভে করে আরো ৬৫/৭০ মোট ১৩০/১৪০ পার স্পিনে। আপনি যদি প্রতিদিন ৩বার স্পিন করেন তাহলে প্রায় ৪০০+সাতশি পাবেন এক অ্যাকাউন্ট এ। আপনার যদি মেইন অ্যাকাউন্ট বাদে আরও ৩টা অ্যাকাউন্ট থাকে তবে প্রতিটাতে ৪০০+ধরে আরো১২০০মোট ১৬০০সাতশি পার ডে।এইভাবে ৩দিন পর হবে ৪*১৬০০=৬৪০০টা সাতশি। আপনি হয়তো ভাবছেন তাহলে তো আমার প্রতিটা অ্যাকাউন্ট এ আলাদা -আলাদা সাতশি জমা হবে,তখন…..
তখন আপনি প্রতিটা অ্যাকাউন্ট (coinbase)এ লগিন করে আপনার মেইন জিমেইল এ সাতশি টা সেন্ড করে দিবেন তাহলে সব সাতশি আপনার মেইন জিমেইল এই জোগ হবে।

আশা করি আমি বুঝাতে সক্ষম হয়েছি।আসলে অনলাইনের এইপারে থেকে অন্য পারের মানুষকে ঠকানো খুব সোজা কিন্তু কিছু বূঝানো অতোটা সহজ নাহ।এই আপ্পটা বিগেনার দের জন্য খুব কাজে দিবে। আমরা অনেকে অনেক সাইট বা অ্যাপএ কাজ করি, বেশির ভাগ অ্যাপ ই withdrawal limit দিয়ে থাকে তাই অনেকে প্রথমে বেশ জোরে -সোরে কাজ শুরু করলেও মাঝ পথে বা একটু গিয়েই হাল ছেড়ে দেয়।তাই তার ওই সময়টুকূও নষ্ট হয়।আর এই আপ্পটার এই ভাল দিক যে এতে কোন প্রকারের withdrawal limitনেই।
পোস্ট টি হয়তো অনেকের কাছে ভালো লেগেছে আবার অনেকের কাছে ভালো লাগেনি,কিন্তু একজন ট্রেইনার হিষেবে এবং আপ্পটিতে আপনি জাতে কাজ করতে পরবর্তীতে কোন সমস্যা না হয় তাই আমি এই পদ্ধতি ফলো করতে বলেছি।আপনি যদি আপনার মতো করে কিছু করেন তাহলে তার জন্য আমি বা ট্রিকবিডি কেও ই দায়ি থাকব নাহ।অনেকে পোস্ট টি AtoZ ভিডিও আকারে দিতে বলেছেন তাই আমি এখানে দিলাম। কিছু না বুঝলে অব্যশই কমেন্ট করবেন।ভালো লাগলে একটা লাইক দিয়েন।
♣♣♣AtoZ full process ♣♣♣
৩/৪গুণ ইনকামের উপায়
আমার সাথে যোগাযোগ করতে আমার ১ম পোস্ট এ যান ?
♣♣♣ভালো থাকুন-ট্রিকবিডির সাথেই থাকুন♣♣♣
আল্লাহাফেজ
Exit mobile version