Site icon Trickbd.com

আর প্রতারিত না হয়ে টেলিগ্রাম বট থেকে সত্যি ইনকাম করুন [ পেমেন্ট প্রুফ সহ ][বিস্তারিত পোস্ট এর ভিতর]

Unnamed

আজকে আমি একটি টেলিগ্রাম বোট নিয়ে কথা বলতে চাচ্ছি । যাদের টেলিগ্রাম অ্যাপ না আছে তারা এখনই প্লে স্টোর থেকে টেলিগ্রাাাম অ্যাপস নামিয়ে নিন

⇒ইনকামের উপায়

1 . বোনাস সংগ্রহ করে

2. রেফার করে

♦ উইথড্র সিস্টেম

1. যেকোনো বিটকয়েন ওয়ালেট এর মাধ্যমে উত্তোলন করা যাবে

2. মিনিমাম উইথড্র 50000 সতশি

3. দিনে মাত্র একবার উইথড্রো রিকোয়েস্ট দেয়া যাবে

4. উইথড্রো রিকুয়েস্ট দেয়ার 24 ঘন্টার মধ্যে পেমেন্ট পাবেন তবে ওরা ঘণ্টার মধ্যেই দিয়ে দেয়
5. কোন ট্রানজেকশন ফি নেই

♦ এডমিন ভাইদের কিছু কথা

এডমিন ভাই যদি মনে করেন পোস্ট টি ভুয়া তাহলে দয়া করে পোস্ট টি ডিলেট করে দিবেন। আমি সমস্ত প্রমান আমি আমার পোষ্টেই দিয়ে যাবো । তারপরেও যদি আপনার মনে হয় যে আমি মিথ্যে পোস্ট করেছি তাহলে আপনি পোস্টটি ডিলিট করে দিবেন । যাই হোক আমি আমার পোস্ট শুরু করছি ।

অনেকেই টেলিগ্রাম বোট নিয়ে কাজ করে প্রতারিত হয়েছেন আমি আপনাদেরকে কথা দিচ্ছি আজকে যে বট টি আমি দিতে যাচ্ছি সেটা থেকে প্রতারিত হবেন না যাইহোক প্রথমেই নিচ থেকে আমার দেয়া লিঙ্ক থেকে জয়েন করুন লিঙ্কে চাপ দেয়ার পরে স্ক্রিনশট অনুযায়ী কাজ করুন
রেফার লিংক ছাড়া
রেফার লিঙ্ক সহ

জয়েন করার সাথে সাথে আপনি ওয়েলকাম বোনাস হিসাবে 0.0001 ß পাবেন ।

এছাড়াও আপনি বোনাস থেকে ইনকাম করতে পারেন । প্রতি 24 ঘন্টায় একবার করে বোনাস নিতে পারবেন । এখানে আপনি সর্বোচ্চ 1 বিটিসি পর্যন্ত বোনাস পেতে পারেন । দেখুন আমি 0.00001776 BTC বোনাস পেয়েছি ।

এরপর আপনি রেফার করে আয় করতে পারবেন । রেফার করে আয় করার জন্য নিচের স্ক্রিনশট ফলো করুন ।

আপনাকে প্রতিটি রেফারের জন্য 0.000005 BTC দিবে । এবং আপনার রেফারেল এর কেউ যদি বটে ডিপোজিট করে তাহলে আপনি তার 30% বোনাস পাবেন ।

এবার আসি কিভাবে আপনি এখানে আপনার ওয়ালেট সেট করবেন । আপনার ওয়ালেট থেকে বিটিসি অ্যাড্রেস কপি করুন তারপর অ্যাড্রেস সেট করার জন্য নিচের স্ক্রিনশট ফলো করুন আপনি চাইলে যে কোনো সময় এড্রেস পরিবর্তন করতে পারেন পরিবর্তন করতে চাইলে নিচের স্ক্রিনশট ফলো করুন ।

Unnamed

এবার আসি কিভাবে আপনি এখানে আপনার ওয়ালেট পরিবর্তন করবেন । স্ক্রিনসট ফলো করুন ।

আপনার উইথড্র করার জন্য কমপক্ষে একটি মাইনার মেশিন কিনতে হবে না হলে আপনি উইড্রো করতে পারবেন না । একটি মাইনে আর মেশিন কিনতে আপনার সর্বনিম্ন 0.0001 BTC খরচ করতে হবে। মাইনার মেশিন কেনার জন্য নিচের স্ক্রিনশট গুলো ফলো করুন। এখানে আপনি অনেকগুলো মাইনার মেশিন পাবেন যেহেতু আমার যে কোন একটা মেশিন কিনলেই হবে তাই সবার উপর থেকে সবচেয়ে কম দামের টা কিনবেন।

এবার আসি কিভাবে আপনি এখানে আপনি উইথড্র করবেন । এখানে মিনিমাম উইথড্র 50000 সতশি এবং আপনি খুব সহজেই 50 হাজার সাতোশি উপার্জন করতে পারবেন আপনার 50000 সাতোশি উপার্জন করা হয়ে গেলে করার জন্য নিচের স্ক্রিনশট গুলো ফলো করুন স্ক্রিনসট ফলো করুন ।


দেখুন আমার ব্যালেন্স দেখাচ্ছে 52 হাজার 271 সাতসি।

আমি সকাল আটটা তেপ্পান্ন তে আমার সাতোশি উইথড্র রিকোয়েস্ট সাবমিট করেছি এবং 9 টা 55 মিনিটে আমি পেমেন্ট পেয়েছি।

এরপর দেখুন পেমেন্ট প্রুফ দেখুন । আমার প্রত্যেকটা স্ক্রিনশটে টাইম গুলো ভালো করে ফলো করুন ।

Unnamed

আমার সবগুলো স্ক্রিনশট ভালো করে ফলো করলে দেখবেন যে আমি কয়েকবার পেমেন্ট পেয়েছি। এখানে আমার কয়েন বেস ওয়ালেট এর স্ক্রিনশট দেয়া আছে ।আমি এই বট ছাড়া অন্য একটি বট থেকেও পেমেন্ট পেয়েছি আপনারা চাইলে জয়েন করতে পারেন।
আমার পেমেন্ট পাওয়া অন্য একটি বট
সবাইকে ধন্যবাদ কোন কিছু বুঝতে না পারলে অবশ্যই কমেন্টে জানাবেন।

Exit mobile version