Site icon Trickbd.com

Investment ছাড়া আবারো ফ্রিতে BTC ইনকাম করলাম, আপনারাও পারবেন (With Payment Proofs)

Unnamed

আসসালামু আলাইকুম। অনেকদিন পর আবারো আপনাদের মাঝে নতুন একটা আর্নিং সাইট নিয়ে হাজির হলাম। এই সাইট থেকে আজকে বিকালের দিকে আমি পেমেন্ট পাইছি।

আজকে যে সাইট টা শেয়ার করব, এটা নতুন একটা সাইট। আমি এই সাইটে পেমেন্ট Request করার ২ ঘন্টার ভিতর পেমেন্ট পাইছি। এই সাইটে আমি কোনোপ্রকার Invest করি নাই। সম্পুর্ন ফ্রিতে Payment টা পাইছি। এই সাইট থেকে আপনি সরাসরি কয়েনবেস এ পেমেন্ট নিতে পারবেন।

তো প্রথমে আপনাদের আমার পেমেন্ট প্রুফ টা দেখাই। এটা কোনো ফেক পেমেন্ট প্রুফ না। এটা আমার পেমেন্ট প্রুফ।

Payment Proofs:

তো পেমেন্ট প্রুফ তো দেখলেন এবার বলি আপনি এই সাইটে কিভাবে কাজ করবেন:

এই সাইটে আপনার কাজ হলো শুধুমাত্র ১ ঘন্টা পর পর বিটিসি কালেক্ট করা। আপনি একবার বিটিসি কালেক্ট করলে পরবর্তী ১ ঘন্টা পর আপনাকে আবার বিটিসি কালেক্ট করতে হবে। এই সাইটে ১ ঘন্টায় ১২০ করে সাতোশি দিয়ে থাকে। আর আপনি এই সাইট থেকে মাত্র ০.৩০$ হলেই সরাসরি আপনার কয়েনবেস একাউন্ট এ Payment টা নিতে পারবেন।

তো চলুন দেখে নিন কিভাবে সাইটে Registration করবেন:

প্রথমে আপনারা নিচের লিংক এ যান।

রেফার ছাড়া লিংক এবং রেফার লিংক

আপনি যদি আমার Reffer লিংক ইউজ করেন তাহলে আমি একটু কমিশন পাবো। আর ইউজ না করলেও সমস্যা নাই।

তো এখন আপনারা নিচের Screenshot গুলো Follow করুন।

এখন আপনার মেইল টা চেক করে দেখুন আপনারা Mail এ Verify Mail গেছে, আপনারা Verify করে ফেলুন। তারপর লগিন করুন আপনার একাউন্ট এ। লগিন করলে নিচের মতো দেখতে পারবেন।

তো এইভাবে আপনারা এই সাইটে কাজ করতে পারবেন। আপনারা যত বেশি কাজ করবেন, তত বেশি ইনকাম করতে পারবেন। আর আপনি যদি আপনার Reffer লিংক শেয়ার করে আপনার Friend দের বুঝিয়ে দেন, তাহলে আপনি তাদের ইনকামের ২০% কমিশন পাবেন।

যারা এখনো বোঝেন নি তারা আমার ভিডিও টা দেখে আসতে পারেন। ভিডিওতে প্রুফ সহকারে সবকিছু দেখানো হয়েছে। নিচ থেকে ভিডিও টা দেখে নিন:

Link: Free Basic ব্যবহারকারীরা এখানে এ গিয়ে ভিডিও টা দেখে আসুন।

এই পোস্ট টি প্রথম প্রকাশিত হয় আমার সাইট: SmartPlan24.Com এ। আপনারা চাইলে একবার ভিসিট করে দেখতে পারেন।

আজকের মতো এখানেই শেষ করছি

আপনাদের কোথাও কোনো সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

এত কষ্ট করে পোস্ট করি, প্লিজ আপনারা আমাদের ইউটিউব চ্যানেল টা Subscribe করতে ভুলবেন না। কেননা আমরা প্রতিদিন নানারকম Earning সহ টেক রিলেটেড সব ধরনের ভিডিও দিয়ে থাকি।

Please Wait For Next Post

আপনারা যদি কমেন্ট করে লেখক কে উৎসাহ দেন তাহলে লেখকের লিখার আগ্রহ বৃদ্ধি পায়। তাই প্লিজ কমেন্ট এ আপনি আপনার মন্তব্য জানাতে ভুলবেন না। আর প্লিজ কেউ খারাপ মন্তব্য করবেন না। আপনারা পরবর্তীতে কি নিয়ে পোস্ট চান তা অবশ্যই জানাতে ভুলবেন না। ধন্যবাদ।

Go On NewsQuic.Com TO Get Free Premium WordPress Themes & Plugins. FULL FREE NO NEED MONEY.

Exit mobile version