Site icon Trickbd.com

Airdrop এ কাজ করে কি সত্যি মাসে ১০০-৫০০$ ইনকাম হয়।আর এগুলোতে আপনারা কি করে জৈন হবেন বিস্তারিত পোস্ট

Unnamed

আসসালামু আলাইকুম,

সবাই কেমন আছেন,আশা করি ভালো।
আজকে আপনাদের সাথে Airdrop নিয়ে কিছু আলোচনা করবো।তো চলুন শুরু করা যাক।
আমি এই পোস্ট করতাম না ট্রিকবিডি নিয়ম অনুযায়ী পেমেন্ট প্রভ বাদে কোনও ইনকাম পোস্ট করা যাবে না।Airdrop এ তো পেমেন্ট প্রভ দেয়া যায় না কারন Airdrop এ জৈন করার ১ বা ২ মাস পর আমাদের টোকেন বা কয়েন দিয়ে থাকে।আর যে সময় টোকেন বা কয়েন পাই সে সময় আর Airdrop থাকে না শেষ হয়ে যায়,তাই আজকে পোস্ট করা।
Airdrop হোলও ১ ধরনের প্রোজেক্ট।যেকোনো কয়েন বাজারে আসার পর সবার মাজে কিছু টোকেন বিনিয়োগ করে সেটাই হোলও Airdrop।
আপনারা যদি প্রতিদিন ১০-১৫ টা Airdrop এ জৈন করেন তার মধ্যে যদি ৫ টা Airdrop রিয়াল হয় আপনারা সেটা থেকে ৫-১০$ বা তার বেশি ইনকাম করতে পারবেন।
এভাবে আপনারা মাসে ১০০-৫০০$ ইনকাম করতে পারবেন।এখন কথা হচ্ছে টোকেন বা কয়েন তো পেলাম এটার টাকা পকেটে নিবো কি করে।Airdrop এর ভেতর কিছু এক্সচেঞ্জ Airdrop আছে আবার কিছু এক্সচেঞ্জ ছাড়া Airdrop আছে।এক্সচেঞ্জ Airdrop এর টোকেন বা কয়েন পাবার সাথে সাথে এক্সচেঞ্জ করতে পারবেন।আর এক্সচেঞ্জ Airdrop এ এক্সচেঞ্জ আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে।
আমার Airdrop থেকে কিছু টোকেন পাওয়ার প্রভঃ-

তাই যারা Airdrop এ কাজ করতে চান তাদের জন্য একটা টেলিগ্রাম চ্যানেল খুলেছি।যেহেতু Airdrop এ জৈন হতে কোনও টাকা লাগে না তাই যাদের ভালো লাগবে তারা নিচের টেলিগ্রাম চ্যানেল এ জৈন হবেন।এই টেলিগ্রাম চ্যানেল এ আপনারা Airdrop সহ আরও কিছু অনলাইন ইনকাম বিষয়ে সাইট,অ্যাপ বা টেলিগ্রাম বোট পেয়ে যাবেন।আর আপনাদের জন্য একটা টেলিগ্রাম গ্রুপ খুলেছি যেখানে আপনারা নিজেদের মাজে যে কোনও সমস্যার সমাধান পাবেন।
টেলিগ্রাম চ্যানেল লিংকঃ-
https://t.me/earnbangla24
টেলিগ্রাম গ্রুপ লিংকঃ-
https://t.me/joinchat/J4keIRIxMMEdxPS_AOboTQ
আমি ৯ বা ১০ তারিখ থেকে Airdrop দিয়ে যাবো তাই যারা জৈন হবেন তারা সবসময় অ্যাক্টিভ থাকবেন।
পোস্ট কোনও ভুল হলে ক্ষমার চোখে দেখবেন।সবাই ভালো থাকবেন ট্রিকবিডি এর সাথেই থাকবেন,আল্লাহ্‌ হাফেজ।
Exit mobile version