আসসালামু আলাইকুম। আশা করি সকলে ভালো আছেন। কারণ ট্রিকবিডির সাথে থাকলে সকলে ভালোই থাকে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

কিছু কথা :-


পোস্ট এ কোথাও কোনো ভুল হলে ছোট ভাই হিসেবে ক্ষমা করে দিবেন, এবং ভুলগুলো ধরিয়ে দেওয়ার চেষ্টা করবেন।

আমার আগের পোস্ট, কিভাবে ২০ মিনিট কাজ করে প্রতিদিন ৫-১০$ ইনকাম করুন। দেখতে এখানে ক্লিক করুন।

আজকের বিষয় :


আজকে আমি আপনাদেরকে Vodi অ্যাপ এর নতুন একটি আপডেট নিয়ে আসছি।

Vodi অ্যাপ এর নতুন আপডেট এ যা যা থাকছে :


Vodi অ্যাপ এ 4.5Million+ User উপলক্ষে তারা একটি Token Launch করছে। যেটির নাম Vodix Bounty Token/Vodi X Token. ওনারা 7Million / 70 লক্ষ টোকেন তাদের User দের মধ্যে দিয়ে দিবে। কত টোকেন এ কত টাকা, এটি এখনো সঠিকভাবে নির্ধারণ করা যাচ্ছে না। তবে আমি এটা নিয়ে খুব শিঘ্রই আপডেট দিবো। এই টোকেনটি 20 দিন অনলাইনে থাকবে। আজকে নিয়ে 5 দিন হলো। আর 31 March এ আপনি এই টোকেন Bitcoin এ Exchange করে নিতে পারবেন। ১-২ মাস আগে Pivot App যেমন একটা অফার দিয়েছিল যে, তাদের অ্যাপ এ ইনভাইট করে Power Earn করে সেগুলো Exchange করে বিটকয়েন এ নেওয়া যেতো। আবার ৫-৭ দিন আগে Pivot Company এর Hapo Name এ একটি অ্যাপস প্রতি ইনভাইট এ Gems দিত, সেগুলো Exchange করে Bitcoin এ নেওয়া যেতো। এটাও Vodi এর তেমনি একটা অফার। ওনারা প্রতি ইনভাইট এবং অফার পূরণে Vodi X টোকেন দিচ্ছে। যেগুলো পরে Exchange করে Bitcoin এ নিতে পারবেন।

তো চলুন শুরু করা যাক :

নিচের লিংক দুটির যেকোনো একটিতে ক্লিক করবেন। তবে, রেফারসহ লিংক এ ক্লিক করলে আপনার অ্যাকাউন্টটি শক্তিশালী হবে, এবং GMail টি Verified করতে সুবিধা হবে। তবে GMail Verified Token Launch হওয়ার পর করতে হবে। এখন আপনার ইচ্ছা।

রেফার ছাড়া লিংক

রেফার সহ লিংক

যেকোনো একটি লিংক এ ক্লিক করলে, নিচের মতো দেখতে পাবেন।

এবার আপনার Active একটি GMail দিয়ে, Agree To The Bounty Agreement এ টিক দিয়ে Submit এ ক্লিক করুন।
Active GMail দেওয়ার কারণ হচ্ছে, এই টোকেন Launch হওয়ার পর আপনাকে GMail এ জানিয়ে দিবে।


ব্যাস, আপনার অ্যাকাউন্ট করা শেষ হয়ে গেলো নিচের মতো।

এবার Play Store এ গিয়ে Vodi App টি ডাউনলোড করে নিবেন। এবং Open করবেন।

এরপর, Allow করবেন & Get Started এ ক্লিক করে, আপনার নাম্বারটি দিবেন। এবং Next এ ক্লিক করুন। এরপর আপনার নাম্বার এ সাথে সাথে একটি কোড যাবে। কোডটি দিয়ে Verify এ ক্লিক করবেন।
[যে নাম্বার এ আগে কোনো Vodi Account খুলা হয় নাই, সেই নাম্বার দিয়ে অ্যাকাউন্ট করলে ভালো হয়। আপনি আপনার আগের Vodi Account ও ব্যবহার করতে পারেন।]

এরপর, আপনার একটা রেফার লোড লাগবে।

Reffer Code : NESHAD21

এই রেফার কোডটি কপি করে দিয়ে দিবেন। নিচের মতো। রেফার কোড ছাড়া অ্যাকাউন্ট করতে পারবেন না। এবং এই রেফার কোড এ 30 Vodi Coin মতো ফ্রী পাবেন।

এরপর নিচের মতো, আপনার অ্যাকাউন্টটি দেখতে পারবেন।

এরপর More এ ক্লিক করে, Vodi X লেখায় ক্লিক করুন। নিচের মতো।

এরপর নিচের মতো দেখতে পাবেন, Grab VDX Now এ ক্লিক করুন।

এরপর, আপনি আগে যে GMail দিয়ে অ্যাকাউন্ট করছিলেন। সেই GMail দিন এবং Agree লেখায় টিক দিয়ে Submit এ ক্লিক করুন।

এবার আপনার অ্যাকাউন্ট করা হয়ে গেলো।

তো আজকের পোস্ট এ শুধু অ্যাকাউন্ট করাই দেখালাম। আমি এটা নিয়ে ৩ টি পার্ট এ পোস্ট দিবো। ১ম পার্ট এ অ্যাকাউন্ট খোলা, ২য় পার্ট এ Invite ছাড়াই কিভাবে আপনার Vodi X Token বাড়াবেন। এবং ৩য় পার্ট এ কিভাবে আপনার Vodi X Token কে Exchange করে Bitcoin এ নিবেন।

অনেকে পোস্ট ভালোভাবে না পড়েই, কমেন্ট এ বলবেন “Payment Proof koi?” তাদের জন্য কিছু কথা :


ভাই, এর আগে যারা Pivot, Hapo অ্যাপ নিয়ে পোস্ট করেছিলো, তারা কি সাথে সাথে পেমেন্ট প্রুফ দিয়েছিল। আর Vodi App যখন নতুন আসে, তখন তো অনেকে ১ থেকে ২ হাজার টাকা পর্যন্ত রিচার্জ নিয়েছেন। আর এখানে কেউ কি বলতে পারেন যে, Vodi App আপনাকে পেমেন্ট দেইনি। আর আমি Vodi App এর এই Token Exchange এর পেমেন্ট প্রুফ নিয়ে ৩য় পার্ট এ পোস্ট দিবো। আর এই টোকেন শুধুমাএ ২০ দিন অনলাইনে থাকবে। আজকে নিয়ে ৫ দিন হলো। আর 31 March এ আপনি এই টোকেন Exchange করে বিটকয়েন এ নিতে পারবেন।

তো আজ এ প্রর্যোন্তই। আশা করি পোস্টটি আপনাদের ভালো লেগেছে। পোস্ট এ কোথাও ভুল হলে ছোট ভাই হিসেবে ক্ষমা করে দিবেন। আজ এ প্রর্য্যন্তই। কোনো কিছু না বুঝলে কমেন্ট করবেন। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং ট্রিকবিডির সাথেই থাকবেন।

[পোস্ট সম্পকির্ত যেকোনো প্রয়োজনে আমার সাথে ফেসবুকে যোগাযোগ করতে পারেন]

ধন্যবাদ←←←

→→→→→→→→→→♦←←←←←←←←←

One thought on "[Hot] [Vodi App New Updated] Vodi অ্যাপ Hapo অ্যাপ এর মতো নতুন VDX Token Launch করছে। এই Token গুলো সংগ্রহ করে রাখুন এবং কিছুদিন পর Bitcoin এ Exchange করে নিতে পারবেন। [With Screenshot] [Part 1]"

  1. labib18 Contributor says:
    vai ami allah ar kosom kore boltece ami apnake taka disi kintu apne matro 585 taka er jonno nijer iman thik rakte parlen na.cheater

Leave a Reply