Site icon Trickbd.com

[আপডেট-২] BitBox কি পেমেন্ট করবেনা? আসুন বিস্তারিত জেনে নিই।

Unnamed

আসসালামু আলাইকুম!

কেমন আছেন সবাই!?

আশা করি সকলেই ভালো আছি।

আজকের টপিকটা খুবই ছোট, মাত্র দুয়েকটা কথা বলবো আপনাদের উদ্দেশ্যে। যারা আমার প্রথম পোস্ট পড়েননি, বা একাউন্ট করেননি, বা নতুন আপডেট অংশটা দেখেননি, তারা এখান থেকে দেখে আসুন।

এইবার মুল পোস্টে ফেরা যাক!!

বিটবক্স কি পেমেন্ট দিবে? কবে দিবে? কেন লেটে পেমেন্ট দিচ্ছে? ভাই ট্রেড করলাম, পেমেন্ট তোহ পেলাম না? ভাই মাত্র ৬ ডলার পেলাম ট্রেড করে, বোনাস কি পাবো না?

গত কয়েকদিন যাবত আমার ফেসবুক মেসেঞ্জার, টেলিগ্রাম… সবকয়টা সোশ্যাল মিডিয়ার মেসেজ অপশন এইসব প্রশ্নে বিভোর। যাক , আশা করি আজ সকলের মনের সকল দ্বিধাদ্বন্দ্ব দূর হবে।

বিটবক্স সবাইকে পেমেন্ট দিবে।


বিটবক্স অফিসিয়ালী ঘোষণা এবং ফিক্সড করে দিয়েছে তারা আগামী ২৩ই জুলাই, যারা রেফার করেছেন এবং রেফারে জয়েন করে ট্রেড করেছেন, তাদের সকলকে পে করে দিবে। যেহেতু তারা অনেক বছর ধরে ওয়েব সেক্টরে আছে এবং লেজিট, সুতরাং, তারা কথা অবশ্যই রাখবে। অন্তত আমার কাছে ১০০% বিশ্বাস্যই।

লেটে পেমেন্ট দেওয়ার জন্য একচুয়ালি আমরা নিজেরাই দায়ী।।

আচ্ছা মনে আছে, আমি বলেছিলাম.. আপনারা যারা জয়েন করবেন, যেকারো রেফারেই জয়েন করবেন। অনেকেই তোহ ভেবে নিছিলেন, তুশান ভাই হয়তো রেফারের লোভে এমনটা করতে বলেছেন। যাক, তারা নিচের এই ফটোটি দেখুন, এক ভাই আমার আগের আইডির রেফারে জয়েন করতে চেয়েছিলেন, কিন্তু আমার ৫০/৫০ রেফার সম্পন্ন হওয়ায় এই ইরোরটা তিনি দেখতে পান এবং আমাকে দেন।

এখানে স্পষ্টই বলা আছে, এটা একটা রেফারেল কন্টেস্ট। আপনি রেফার না করলেও ট্রেড করে টাকা পাবেন, কিন্তু আপনাকে যেকারো রেফারে জয়েন করতেই হবে।

অনেকেই কারো রেফারে জয়েন না করে ডিরেক্ট একাউন্ট করে এলএন আর্ণ করে নিয়েছে। বলতে পারেন আমাদের ভাগ মেরে দিয়েছে।

খুব সম্ভব এইসব স্প্যামকারীদের আইডি রিভিউ করে তারপরে পেমেন্ট করবে।

মনে করা যায়, প্রায় রেফার ব্যাতীত রেজিস্ট্রেড একাউন্ট গুলোই মারা খাবে। (শিউর না অবশ্য)

আর যারা এখন ট্রেড করছেন এবং করে ফেলেছেন, তাদের ভয়ের কোনো কারণ নেই। কারণ আপনাদের সকলের একাউন্টে আগামী ২৩ই জুলাই $১৫ ডলার সমমানে এলএন পৌছে যাবে। এখন ট্রেড করে ৬ ডলার পাবেন, তা রেখে দেন। এবং ২৩ তারিখ $১৫ সহ সেল করে ইথার উইথড্র করে নিয়েন।

ভাইয়া, ভেরিফাই করা কি প্রয়োজন ?

Obviously, আপনাকে KYC কম্পিলিট করতে হবে। ভেরিফাই ছাড়া আপনাকে বাই সেল করার সুযোগ দেওয়া হবেনা ইভেন টাকাও দিবেনা।

ডিপোজিট কখন করবো? এখন নাকি ২২ তারিখ?

আপনাদের সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আজকের দিনসহ মোট ৫ দিন যাচ্ছে কন্টেস্টের। আপনার কি মনে হয় আরো সপ্তাহ দুয়েক এই কন্টেস্ট হবে? ? আমার কিন্তু মনে হয় না। সো কন্টেস্ট শেষ হলে তখন ডিপোজিট করে লাভ কি!? আপনি তোহ কন্টেস্টেই নেই, আপনাকে কি কারণে ওরা বোনাস দিবে??

আমার মনে হয় এই কয়দিনের মধ্যে (১০ তারিখের মধ্যে) ডিপোজিট করে ফেলা উচিৎ। আমি শিউর না, তাও যেটা মনে হচ্ছে, ওটাই তুলে ধরছি এখানে।

আবার ক্ষেত্রবিশেষে হয়তো ২২ তারিখ পর্যন্তও কন্টেস্ট থাকতে পারে। অস্বাভাবিক কিছু নয়, অবশ্য আমি এই ব্যাপারে টোটালি শিউর নয়।

ডিপোজিট করতে কত লাগবে?

বলা হয়েছে, মিনিমাম ০.০২ ইথার ডিপোজিট করা লাগবে।

আগে ট্রেড করব নাকি পরে?

কন্টেস্ট শেষ হওয়ার পর ট্রেড করে কি লাভ হবে? তারচে ভালো হয়, আগে ট্রেড করে বাই করে এলএন হোল্ড করুন। পরে বোনাস পেলে দুইটাই একসাথে সেল দিয়ে, উইথড্র কইরেন। আগে ভাগে ডিপোজিট করে ট্রেড শুরু করে দেন।

২৩ তারিখই পেমেন্ট দিবে নাকি আবার তারিখ চ্যাঞ্জ হবে??

দেখুন, বিষয়টা সম্পূর্ণ বিটবক্স কর্তৃপক্ষের ইচ্ছা। তবে হ্যা, বাংলাদেশ থেকে সময়ের হেরফ হতেই পারে।

লক্ষ্য করলে দেখবেন, তারা স্পষ্টই লিখেছে ২৩ই জুলাই। সেটা কিন্তু আমেরিকান সময়ে। সুতরাং, বাংলাদেশে সময়ের হেরফ হতেই পারে। ধৈর্য্য ধরে অপেক্ষা করবেন।

পাসপোর্ট কি লাগবেই??

জ্বি, পাসপোর্ট ছাড়া বোনাস উইথড্র করতে পারবেন না।

আশা করি, সবার মনের সকল প্রশ্নের উত্তর দিয়ে দিতে সক্ষম হইয়েছি। আমি আবারো বলছি, বিটবক্স ১০০% লেজিট এবং পেয়িং। আপনারা ডিপোজিট করে ট্রেড শুরু করে দেন। টাকা মার যাওয়ার কোন চান্স নেই। আপনাদের এই সম্পর্কিত আরো কোনো প্রশ্ন থেকে থাকলে, কমেন্টে করবেন। আমি প্রশ্নের ধরণ দেখে, পোস্টে যুক্ত করে আপডেট করে দেবো। আর যারা নতুন তারা উপরের পোস্ট দেখে এখুনি একাউন্ট করে নিন।

আজ এখানেই শেষ করছি। ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন, আপনাদের সুসময় কামনা করি ।

প্রোমোশনাল লিংকঃ

যাদের বিটবক্সে ডিপোজিট করার জন্য ইথার লাগবে, তারা চাইলে নিচের গ্রুপ থেকে ইথার কিনে নিতে পারবেন কিংবা এডমিনের দিয়ে ডিপোজিট করে নিতে পারবেন। রিজনেবল দামে ক্রিপ্টোকারেন্সী ডলার (BTC/ETH/BAT) কেনা বেচা করতে আমাদের টেলিগ্রাম গ্রুপে জয়েন করতে পারেন।

আল্লাহ হাফিজ।

Exit mobile version