Site icon Trickbd.com

[LIVE] এইবার Brave Payment Exchange করুন সরাসরি ByteHub এ, আরো দ্রুত, আরো সহজে। একদম জিরো (০) নেটওয়ার্ক ফি দিয়ে!!! সাথে থাকছে লাইভ এক্সচ্যাঞ্জ ভিডিও!!

Unnamed

আসসালামু আলাইকুম!!

কেমন আছেন সবাই?!

আশা করি, সকলেই ভালো আছি, সুস্থ্য আছি।

আজকের পোস্টটা অল্প মাত্র দুয়েকটা কথার। সবাই মন দিয়ে, ভালো করে, বুঝে পোস্টটা পড়তে চেষ্টা করবেন। আর অবশ্যই ভিডিওটা দেখবেন।

কিছু প্রশ্ন এবংউত্তর
ব্রেভ রিওয়ার্ড নিয়ে এর আগে আমি আরো একটা পোস্ট করেছিলাম…. ওখানের কমেন্ট সেকশানের, আমার ফেসবুক মেসেজ সেকশানের, টেলিগ্রাম গ্রুপ-মেসেজ সেকশানে ওই পোস্ট সংক্রান্ত অনেক প্রশ্ন পেয়েছি। তার মধ্যে ৩ টা হাই রেটিং প্রশ্নের উত্তর দিয়ে দিচ্ছি। যদিও আমার আগের পোস্টে ৩ প্রশ্নেরই উত্তর ছিলো, কিন্তু ভালো করে পড়েননি বিধায় প্রশ্নগুলোর উত্তর পাননি।


১) ব্রেভ কি এখনও রেফার করলে পেমেন্ট করে?

উত্তরঃ জ্বি, হ্যা করে। এই যে, আমি আজ পেমেন্ট পেলাম। এই অফার ঘোষণা আসা না পর্যন্ত চলতে থাকবে। কারণ ব্রেভ একটা প্রতিষ্ঠান, নরমাল কোনো পার্টি নয় যে কাজ হাসিল হলে ব্যাগ পট্টি গোছাবে। এটা লেজিট কোম্পানী এবং তারা ঘোষনা না দেওয়া পর্যন্ত এই রেফার অফারটা থাকবে। ক্লিয়ার?

২) রেফার ছাড়া আর কোন উপায়ে ব্রেভ থেকে ইনকাম করা যায়?

উত্তরঃ হ্যা যায়। যাদের পিসি আছে, তারা চাইলে প্রতিদিন ব্রেভ ব্রাউজারে ৫টা করে অ্যাডভারটাইজিং (এডস) দেখে প্রতি মাসে একটা নির্দিষ্ট পরিমাণ পেমেন্ট পাবেন। যদিও এইটা ট্রাই করিনি এখনো, তাই এই সংক্রান্ত জ্ঞানের অভাব। ফিউচারে জানিয়ে দিবো পুরো প্রক্রিয়া। তার আগে নিজেরাই চেষ্টা করুন।

৩) ভাই ব্রেভ আমাকে প্রতি মাসের টিপস দিচ্ছে না কেন? আমি কি পেমেন্ট পাবো না?
উত্তরঃ আমার জীবনে হয়তো এই প্রশ্নটায় বেশি শুনেছি। এক কথায় বলি, নাহ ভাই। আপনি এইরকম কোনো পেমেন্ট পাবেননা। ব্রেভ এইরকম অফার কখনো দেইনি, যেটা আমরা জানতাম, আসলে ওটা গুজব। ব্রেভ অকশনালী, মাঝেমধ্যে ইউজারদের এমনিতেই কিছু ব্যাট টোকেন দেই, তখন রিওয়ার্ড পাবেন। আমরা যেটা এর আগে পেয়েছিলাম, ওটাও ছিলো অকশনালী। বাকি বিস্তারিত আমার প্রথম পোস্টেই পাবেন।


আশা করি ভাই, এই ৩ টা প্রশ্নের উত্তর আপনারা পেয়েছেন। উত্তর গুলো একদম মাথায় সেট কইরা পেলেন। ফিউচারে এইসব প্রশ্নের উত্তর আর দেওয়া হবেনা।

আসুন, এইবার মূল টপিকে ফিরে আসি।

সবার আগে লেটেস্ট পেমেন্ট প্রুফ দেখে নেনঃ

আজ সকাল ৫ঃ০৪ এ রিসিভ করলাম। আপহোল্ড থেকে বাইটহাবে ট্রান্সফার হতে মাত্র ৫ মিনিট লেগেছে।

কিভাবে জিরো ফি দিয়ে খুব দ্রুত ETH/BTC তে এক্সচ্যাঞ্জ করবো?

আমরা এই এক্সচ্যাঞ্জ পদ্ধতির ক্ষেত্রে মাত্র দুইটা ধাপ অনুসরণ করবো। আশা করি, ১০০% মানুষই পারবেন।

ধাপ ১ঃ বাইটহাবে ডিপোজিট করার পদ্ধতি

প্রথমে ব্যাট কার্ডে যান।

সেখান থেকে Send to Cryptocurrency or utility token এ ক্লিক করুন।


এইবার সবার নিচে দেখবেন, Choose a utility token to send funds to Basic Attention Token (BAT) দেওয়া আছে।
ওটাতে ক্লিক করবেন।


এইবার একটা পেজ আসবে, ওখানে Destinations এ আপনার বাইটহাবের ( BAT Deposit Address )

Amount এ কত উইথড্র করবেন তার পরিমাণ দিবেন।

মেসেজে কিছু লেখার প্রয়োজন নেই। এইবার Confirm এ ক্লিক করবেন।।

এইবার গুগল অথেনটিকেশন কোড দিন।

আশা করি, সব ঠিক থাকলে ৫-১০ মিনিট অথবা সর্বোচ্চ ১ ঘন্টাতেই আপনার আপহোল্ডের ব্যাট টোকেন আপনার বাইটহাবে চলে আসবে। আমার ক্ষেত্রে প্রত্যেকবার ৫ মিনিটেই এসেছে।

ধাপ ২ঃ কিভাবে ByteHub এ ETH/BTC Other কয়েনে এক্সচ্যাঞ্জ করবেন

এই টপিকে আমার একটা পোস্ট অলরেডি ট্রিকবিডিতে রয়েছে। এখান থেকে দেখেনিন।


বলে রাখা ভাল, ০.০২ ইথার বা $৬ এর নিচে কেউ বাইটহাবে ডিপোজিট করবেন না। কেননা বাইটহাবের মিনিমাম উইথড্র ০.০২ ইথার। যদি ৬ এর কম ডলার হয়, তবে কয়েনবেসে নিয়ে ফেলতে পারবেন।

আশা করি সবাই বুঝেছেন। যদি না বুঝে থাকেন, তবে এই ভিডিওটি দেখুন। এখানে আমি আজকের লাইভ পেমেন্ট প্রুফ সাথে লাইভ এক্সচ্যাঞ্জ করে দেখিয়েছি।

আজ এখানেই শেষ করছি। ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন। সবার প্রতি শুভ কামনা রইলো।

যারা এখনো আমার ১ম পোস্ট দেখেন নাই, বা ব্রেভে জয়েন করে ইনকাম করতে চান, তারা আমার এখান থেকে প্রথম পোস্টটা দেখে নিতে পারেন।

শুনলাম, আগামী ১৭ই জুলাই আমাদের এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে। সকলে আমার জন্য এবং আমাদের জন্য দোয়া করবেন। যেন একটা ভালো ফলাফল আপনাদের উপহার দিতে পারি।

প্রোমোশনাল লিংকঃ

রিজনেবল দামে ক্রিপ্টোকারেন্সী ডলার (BTC/ETH/BAT) কেনা বেচা করতে এই টেলিগ্রাম গ্রুপে জয়েন করতে পারেন।

ধন্যবাদ।

Exit mobile version