Site icon Trickbd.com

[সবাই দেখুন] যারা Hyip এ Invest করার কাজ করেন তাদের জন্য ভালো পরিমাণ ইনকাম এর দারুণ একটা সাইট- কেউ আর Invest করবেন না Scam করছে

Unnamed

সাইট টা Scam করছে। কেউ আর Invest করবেন না।

আসসালামু আলাইকুম। আশা করছি সকলে ভালোই আছেন। কালকে আমি একটা Hyip সাইট এর সাথে পরিচয় করিয়ে দিয়েছিলাম যেটা মুলত Payment করেছে ২.৫ দিন এর মতো। আজকে ২ টার সময় সাইট টা Scam করছে। তো আজকের এই পোস্ট এ আপনাদের সাথে ২৪ দিন আগের একটা Hyip সাইট এর সঙ্গে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি। সাইট টা Launch করেছে ২৪ দিন আগে। আপনারা হয়তো অবাক হয়েছেন যে ২৪ দিন আগের Hyip সাইট শেয়ার করতেছি? ঘটনা কি? তাহলে বলি শুনুন: আমি কালকে ফেসবুকে চ্যাটিং করতেছিলাম এই মুহুর্তে এক ভাই আমারে Message এ সাইট টার সাথে পরিচয় করিয়ে দিলো Payment Proofs ও দিলো। কিন্তু আমি তো অবাক যে ২৪ দিনের সাইট Payment করতেছে এখনো তাও আবার Profit অনেক বেশি। তো লোভ রাখতে না পেরে চলে গেলাম সাইটে। সাইটে ঢুকেই আমি অবাক সাইটের Stats টা দেখে। আমার মাথা তখন মনে ঘুরতেছিলো। আমি সাইটের Stats সম্পর্কে কি বলব নিজেই দেখে নিন:

এটা দেখে আমি আর দেরি করলাম না সাথে সাথে একাউন্ট খুলে ফেললাম আর ১.৫০$ ইনভেস্ট করে ফেললাম। Invest করার পর আমি অপেক্ষায় ছিলাম যে কখন Deposit টা Expired হয়। তো সন্ধ্যার দিকে সাইটে ঢুকে দেখি আমার ১ দিনের প্লান এ ১.৫০$ এ ০.৫২$ লাভ আসছে। আমি পেমেন্ট Request দেওয়ার সাথে সাথে পেমেন্ট পাইছি এক Secend ও দেরি হয় নাই। একেবারে Instant পেমেন্ট টা পাইছি৷ তো আজকের এই পোস্ট এ Payment Proofs সহ সবকিছু দেখিয়ে দিবো।

প্রথমেই একটা কথা বলে রাখি, এই সাইট টা আমার না সুতরাং আমি কেনো কেউ কোনো গ্যারান্টি দিতে পারবে না Hyip সাইট নিয়ে। Investment সাইট মানেই Risk। যারা Investment এর কাজ করেন তারা নিশ্চয়ই জেনে থাকবেন। সুতরাং এই সাইটে আপনি Invest করতেও পারেন আবার নাও পারেন এটা আপনার ইচ্ছা। তবে আমার মনে হয় এই সাইটে Invest করলে লাভ হওয়ার সম্ভবনা সবচেয়ে বেশি। এই সাইটে অন্যান্য Hyip এর তুলনায় Risk সবচেয়ে কম। আমার মতে Invest করাই ভালো। তবুও সম্পুর্ন নিজ দায়িত্বে কাজ করবেন।

প্রথমেই আমি আমার Original Payment প্রুফ টা দেখিয়ে নিই। এই সাইটে আমি মাত্র ১.৫০$ Invest করছি এবং ১৩৫% Return এর টা Select করে Invest করছিলাম। আর Invest করার ১ দিন পরই মুলত ০.৫২$ Withdraw করে ফেলি আর Instant পেমেন্ট পেয়ে যাই। নিচে পেমেন্ট প্রুফ টা দেখুন। অবশ্যই সময় এবং Batch এর দিকে খেয়াল রাখবেন যে আমি কোনো ২ নাম্বারি করছি কিনা।

এখন আমি সাইট টা সম্পর্কে কিছু কথা বলি। এটা ১০০% একটা Paying সাইট অনেক দিন হলো Payment করে আসতেছে। Risk অনেক কম অন্যান্য সাইটের চাইতে। সাইট টাতে আপনি Minimum 1$ Invest করতে পারবেন। আর Payment নেওয়ার জন্য কোনো Minimum $ লাগবে না। যেকোনো $ হলেই Payment নিতে পারবেন। এই সাইট টা Perfect Money,Payeer,BTC,LTC,Doge,Eth সাপোর্ট করে ? ১ দিনের প্লান এ মুলত ১৩৫% Return দেয় এরা। অনেক Trusted এই সাইট। তো চলুন সাইট এর প্লান এর Ss টা দেখে নিই। নিচের Plan মতো আপনারা Invest করতে পারবেন।

কিভাবে কাজ করবেন সাইটে?

প্রথমে আপনারা নিচের লিংক এ যান।

Link 1: রেফার লিংক

Link 2: রেফার ছাড়া

আশা করছি আমার রেফার এ Join করে কষ্টের দাম দিবেন। এত কষ্ট করে পোস্ট লিখি একটু Profit এর জন্যই, এতে আপনার তো ক্ষতি হচ্ছে না। তারপরও না করলেও সমস্যা নাই ?

তো আপনারা সাইটে গিয়ে Registration করে Invest করে ফেলুন। এখান থেকে লাখ লাখ মানুষ পেমেন্ট পাইছে, এমন কি আজকে আমিও পাইছি। তাই Invest করতে পারেন। আমি সাজেস্ট করব বেশি দিনের Plan এ Invest করবেন না। লস খেতে পারেন। আপনি যেহেতু Investor সুতরাং আমার মনে হয়না আর কিছু বলা লাগবে। আশা করছি সকলেই Invest করতে পারেন, কেননা $ নিয়ে যেহেতু ঘাটাঘাটি করতেছেন সুতরাং এসব বিষয় Test তো অবশ্যই করেছেন।

এই পোস্ট টা প্রথম প্রকাশিত হয় আমার সাইট SmartPlan24.Com এ। আপনারা চাইলে একবার ঘুরে আসতে পারেন।

এরকম বিভিন্ন ধরণের Legit Hyip এবং Doubler সাইট পেতে আমাদের Telegram গ্রুপে যুক্ত পারেন। এখানে পেমেন্ট প্রুফ সহ বিভিন্ন ধরণের সাইট শেয়ার করা হয়। এছাড়া বিভিন্ন ধরণের Scam সাইট নিয়ে Alert করা হয় আমাদের গ্রুপে। গ্রুপে যুক্ত হলে লাভ বলতে লস হবেনা আশা করি।

তো আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। ধন্যবাদ সকলকে।

Go On NewsQuic.Com TO Get Free Premium WordPress Themes & Plugins. FULL FREE NO NEED MONEY.

Exit mobile version