Site icon Trickbd.com

অ্যাকাউন্ট করে ৪০০-৫০০ টাকা বোনাস নিয়ে নিন পেমেন্ট ১০০% পাবেন

আসসালামু আলাইকুম,

সবাই কেমন আছেন,আসা করি ভালো।

আজকে আপনাদের মাজে অসাধারণ একটা Airdrop নিয়ে এসেছি যেখানে অ্যাকাউন্ট করলে আপনারা ৪০০-৫০০ টাকা বোনাস পাবেন।আর একটা কথা এই সাইট টি একেবারে Coiness অ্যাপ এর মতো।আর সবচেয়ে বড় কথা হচ্ছে এটা coinex.com এক্সচেঞ্জ সাইট এ এক্সচেঞ্জ চলতেছে।আর আপনারা এখান থেকে Cody  কয়েন পাবেন।কি করে অ্যাকাউন্ট করবেন চলুন দেখিয়ে দেই।অ্যাকাউন্ট করতে নিচের লিংক ব্যবহার করুন।আর ভালো লাগলে আমার রেফারে জয়েন করিয়েন।

রেফার বাদে লিংক

রেফার সহ লিংক

ওপরের লিংক এ ক্লিক করলে এরকম একটা পেজ আসবে।

নাম্বার +880 বাংলাদেশ করে নাম্বার দিয়ে,পাসওয়ার্ড দিয়ে,ক্যাপছা ভেরিফাই করে রেজিস্টার এ ক্লিক করুন।

মোবাইল নাম্বার এ কোড আসলে বসিয়ে দিবেন ঠিক আসবে কিনা জানিনা অনেক আগের অ্যাকাউন্ট তাই।তারপর লগিন করলে অ্যাকাউন্ট এর Dashboard দেখতে পাবেন Candy তে ক্লিক করুন।

তারপর সব টাস্ক গুলো কমপ্লিট করুন।

তারপর আপনার নাম্বারের ওপর ক্লিক করে Verification এ যান।আপনার আইডি কার্ড ভেরিফাই করতে হবে নইলে Withdraw করতে পারবেন না।Nationality বাংলাদেশ দিয়ে আপনার আইডি কার্ড অনুযায়ী সবকিছু দিয়ে আইডি কার্ড এর ১ম এবং ২য় পেজের ছবি,এবং আপনার এক হাতে আইডি কার্ড থাকবে এবং আর এক হাতে একটা কাগজে Coindy UID থাকবে।

কিভাবে আইডি এবং UID ধরবেন দেখুন।

আপনার UID কোথায় পাবেন দেখুন,এই হোলও আপনার UID নাম্বার।

এখন Withdraw করতে Assets এ গিয়ে Cody Withdraw অপশন এ ক্লিক করুন।

আপনার  Myetherwallet এর অ্যাড্রেস দিয়ে,অ্যাকাউন্ট এ যতো কয়েন আছে সেটা দিয়ে,ক্যাপছা ভেরিফাই করে,Get code এ ক্লিক করলে আপনার মোবাইল নাম্বার এ একটা কোড যাবে সেটা বসিয়ে Withdraw তে ক্লিক করুন ১-৩ দিনের ভেতর পেমেন্ট পেয়ে যাবেন।

আমার পেমেন্ট প্রুফঃ-

অনেক ভালো একটা অফার যারা কাজ করতে চান অনলাইনে,কেউ মিস করবেন না।

আজকের পোস্ট এ পর্যন্তই সবাই ভালো থাকবেন ট্রিকবিডি এর সাথেই থাকবেন ,আল্লাহ হাফেজ।

Exit mobile version