Site icon Trickbd.com

জয়েন হলে ২ ডলার|প্রতি রেফারে ৪ ডলার| BithumbSG থেকে| ১২ ডলার পেমেন্ট প্রুফ সহ।

আসসালামু আলাইকুম।

কেমন আছেন সবাই? আশাকরি ভালো আছেন। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব অনলাইন আর্নিংয়ের আরও একটি আরো একটা সুড়ঙ্গ।

আজ আমি আপনাদের সাথে কথা বলতে যাচ্ছি BithumbSG নিয়ে। BithumbSG একটি ক্রিপ্টো ট্রেডিং মার্কেটপ্লেস। এটি সিঙ্গাপুরের একটি প্রতিষ্ঠান। গত কয়েকমাস থেকে তারা রেফার বোনাস দিচ্ছে। প্রতি রেফারে বর্তমানে ৪ ডলার দিচ্ছে যা বাংলাদেশি টাকার হিসাবে ৩৪০+ টাকা হয়। স্বাভাবিকভাবে তারা ২ ডলার দিত রেফার বোনাস।শুধুমাত্র সেপ্টেম্বর মাসে তারা দিচ্ছে ৪ ডলার করে। আপনার রেফারাল লিংকের মাধ্যমে/ রেফার কোড ব্যাবহার করে কেউ সাইন আপ করে kyc ভেরিফাই তথা NID ভেরিফাই করলে আপনি পেয়ে যাবেন ৪ ডলার।এই ডলার পরের মাসের ১০ তারিখ আপনার ব্যালান্সে যোগ হবে এবং তখনই বোনাস ব্যালান্স withdraw করতে পারবেন। আগে তাদের সাইটে জয়েনিং বোনাস থাকলেও এখন জয়েন করার জন্য কোনো বোনাস দেওয়া হয় না।

সাইটটির রেফার বোনাস অনেকটা Brave এর মতোই। তবে পার্থক্য হচ্ছে brave এর মতো এখানে কোনো অ্যাপ ডাউনলোড করিতে হয় না। শুধুমাত্র তাদের সাইটে সাইন আপ করে kyc ভেরিফাই করলেই done. তাছাড়া বোনাস পাওয়ার জন্য একমাস অপেক্ষাও করতে হয় না। এই মাসে রেফার করলে পরের মাসের ১০ তারিখ বোনাস পেয়ে যাবেন।তো চলুন কিথা না বাড়িয়ে কাজে নেমে পড়ি।

পেমেন্ট প্রুফ

এই সাইটটি কয়েকমাs আগে থেকেই অ্যাফিলিয়েট প্রোগ্রাম চালু করেছে। তো আগের মাসে পাওয়া পেমেন্টটি দেখে নিন।

BithumbSG এর Transaction Details

Binance এ পেমেন্ট পাওয়ার Details

চাইলে আপনারা Txid দিয়ে search করেও transaction টার Details দেখতে পারেন।

জয়েনিং প্রোসেস

BithumbSG একটি ডিভাইসে একটি অ্যাকাউন্ট সমর্থম করে। একাধিক অ্যাকাউন্ট খোলা হলে উভয় অ্যাকাউন্টই ব্যান করা হতে পারে।তাই অন্য মোবাইল থেকে সাইনাপ করে দেখাচ্ছি।

ব্যাস, আপনার অ্যাকাউন্ট খোলা শেষ।এখন মেনু থেকে আপনার অ্যাকাউন্টের যাবতীয় কন্ট্রোল করতে পারবেন।কিন্তু এই অবস্থায় আপনি আপিনার রেফারাল লিংক পাবেন না। সেটা পাওয়ার যন্য আপনাকে kyc ভেরিফাই করার মাধ্যমে level 2 তে যেতে হবে। এটা একদমই সিম্পল। তাও বলে দেই।

kyc verify/লেভেল ২য়ে যাওয়া

লেভেল ২ তে গেলে আপনি কিছু এক্সট্রা সুবিধা পাবেন। যেমন ডেইলি withdraw limit বেশি থাকবে, রেফারাল লিংক পাবেন ইত্যাদি। তো সেটার জন্য,

ব্যাস, কাজ শেষ। এবার ডলার ডিপোজিট করে ট্রেডিং করুন। অথবা রেফারাল লিংকটি সংগ্রহ করে রেফার করতে থাকুন।

আর হ্যা, এখান থেকে যেকোনো ক্রিপ্টোকারেন্সি ওয়ালেটে কয়েন উইথড্র করতে পারবেন।পরবর্তীতে কীভাবে withdraw দেবেন সেটা বিস্তারিত আলোচনা করব।

তো আজ এপর্যন্তই। ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

আসসালামু আলাইকুম।

Enclusers

রেফারাল লিংক/রেগুলার লিংক

ফেসবুকে আমি/টেলিগ্রামে আমি

অথবা গুগলে আমাকে খুঁজে পেতে সার্চ করুন “fsakil2002“লিখে।

Exit mobile version