Site icon Trickbd.com

Totalk এ আবারও চলে আসলো আপডেট নতুনভাবে কাজ করে রির্চাজ নিন |

Unnamed

আসসালামুয়ালাইকুম কেমন আছেন ট্রিকবিডির সকল বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন, যদি ভালো না থাকেন তাহলে অবশ্যই আজকের এই পোস্টটি দেখে মন ভালো হয়ে যাবে একটু হলেও।
কারণ আজকে যে আপনি শেয়ার করবে সেখান থেকে আবার আপনারা ফ্রিতে ফ্লাক্সি লোড লোড নিতে পারবেন। এখানে রয়েছে ক্রাচ কার্ড ঘষে আনলিমিটেড ডিটিসি ইনকামের সুযোগ। ডিটিসি কথাটি শুনে হয়তো বুঝতে, পারছেন আমি কোন আপ্পস কথা বলছি হ্যা আমি ToTalk নিয়ে কথা বলব৷
তাহলে সবকিছু স্ক্রিনশটটা দেখে নিন এবং পড়ে বুঝে নিন

_____________________
প্রথমে দেখুন তাদের অফিসিয়াল আপডেট
এখানে বলা হয়েছে আপনি এখন থেকে ডিটিসি ইনকাম করতে পারবেন নতুনভাবে সেটা হচ্ছে ক্র্যাচ কার্ড ঘষে, অর্থাৎ প্রায় লটারির মতো তবে এখানে ফ্রি ইনকামের সুযোগ আছে।
#######
?এখানে অবশ্যই নতুন একাউন্ট করে কাজ করবেন নাহলে পেমেন্ট দিবে না, তারা বলেছে আগের সকল ব্যবহার কারি এপস ক্লোন করে কাজ করেছেন তাই তাদের একাউন্ট জব্দ করা হবে।
এখন আসি কিভাবে অ্যাকাউন্ট করতে হবে





এখন অনেকেই বলবেন যে ভাই এটা তো রেফার কোড এটা দেওয়ার মানে কি এটা দেওয়ার অর্থ হচ্ছে আমি 10 পারসেন্ট প্রফিট পাব এবং আপনার একাউন্ট একটিভ হবে যদি না দেন সমস্যা নেই তবে এক্সচেঞ্জ করার আগে কারোর না কারোর রেফার জয়েন হতে হবে তাই আমার রেফারে জয়েন হোন কারন আমি কষ্ট করে আপনাদের লিখছি পোস্ট তাহলে আমার লেখা সার্থক হবে।

কোড ঃ-

WSwlYpNzwr

কারো যদি মনে হয় রেফার কোড দিব না তাহলে না দিতে পারেন।



এখানে যে কার্ড গুলো দেখছেন এগুলো ঘষে আপনারা PT নিতে পারবেন এবং সেটা 1000 হলেই এক্সচেঞ্জ করে DTC নিতে পারবেন, তথা মোবাইল রিচার্জ করতে পারবেন।

এখানে আর একটা অপশন আছে লাকি ড্র আপনার যখন 30 স্কোর হবে তখন আপনি সেটা থেকে 500 ডিটিসি বিজয়ী হতে পারেন প্রতি 2-3 ঘণ্টা পরপর এই লটারি হয় এবং আপনার যখন স্কোর হতে পারেন যখন আপনার সবকয়টা কার্ড ঘষা হয়ে যাবে তখন আপনি কার্ড ঘষতে হলে অবশ্য আপনাকে ভিডিও এড দেখতে হবে
আর তার সাথে আপনি কিছু বোনাস পাবেন প্রতিটা কার্ড ঘষলে
## এখন দেখে নিন কিভাবে এক্সচেঞ্জ করবেন ডিসিতে রূপান্তর করবেন


পেমেন্ট নেওয়ার সিস্টেম
টপ আপ এ যেতে হবে
নাম্বার দিয়ে কোন সিমে নিতে চান সেটি সিলেক্ট করবেন আর সেটা তো খুবই সোজা সবাই জানেন যত পয়েন্ট থাকবে সেখান থেকে আপনি আপনার কাঙ্খিত পয়েন্ট দিয়ে রিচার্জ নিবেন

আশা করি আপনাদের বুঝতে অসুবিধা হবে না যদি না বুঝতে পারেন তাহলে নিচের ভিডিওটি দেখে নিন সবকিছু বিস্তারিত আলোচনা করা আছে


খোদা হাফেজ।

Facebook Id

YouTube/BlueTecH School⚡


জ্ঞান আমর ক্ষুদ্র, আমি অল্পতেই সন্তুষ্ট,তবে জানার অগ্রহ বেশি Mohammad Ashik

Exit mobile version