আজ আপনাদের একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দেব,  Gokano.com এর সাথে । অনেকেই হয়ত এই সাইটে সাইন আপ করেছেন  এবং অনেকেই মনে করছেন সাইটটি মনে হয় ফেইক । বলে রাখি এটি পোলেন্ড ভিত্তিক একটি ট্রাস্টেড এলিট ওয়েব সাইট। আপনি এর অফিসিয়াল ফেসবুক পেইজ এ গিয়ে দেখতে পারেন কি পরিমান মানুষ এই সাইট টি ইউস করে এবং কত জন ফ্রি তে প্রোডাক্ট পাইসে তার স্ক্রিনশট দেওয়া আছে। তাই আপনাদের বলছি এই সাইটে নিশ্চিন্তে কাজ করতে পারেন আর প্রতিদিন ২ মিনিট সময় দিয়ে ফ্রি তে প্রোডাক্ট জিতে নিন।

যারা এই সাইট সম্পর্কে জানেন না তাদেরকে বলি, এই সাইটের মাধ্যমে প্রতিদিন পয়েন্ট আর্ন করা যায় এবং এই জমানো পয়েন্ট দিয়ে আপনি  ফ্রি তে নিয়ে নিতে পারবেন  ১৬ জিবি পেনড্রাইভ থেকে শুরু করে  Western Digital Portable Hard Drive, সহ আকর্ষনীয় সব ইলেকট্রনিক গেজেট। আর আমাদের জন্য সবচেয়ে ভালো খবর হচ্ছে এটি ওয়ার্ল্ড এর সব দেশ সাপোর্ট করে এবং শিপিং চার্জ ফ্রি।  এই সাইট এর মাধ্যমে কালেক্ট কৃত পয়েট কে বলা হয় GN। প্রতিদিন লগইন করলে পাবেন 1 GN এবং প্রতিদিন একটি ভোট দেওয়ার মাধ্যমে পাবেন 1 GN। আর এই পয়েন্ট কালেক্ট করার জন্য আপনাকে দিতে হবে সর্বোচ্চ ২ থেকে ৩ মিনিট সময়।

দেখে নিন কি কি প্রোডাক্ট ফ্রি তে দিয়ে থাকে

 

 

কিভাবে সাইন আপ করবেন: প্রথমে এই লিংকএ গিয়ে সাইন আপ করুন এরপর ইমেইল ভেরিফিকেশন করুন। সাইন আপ করার সময় অবশ্যই আসল নাম ঠিকানা ব্যবহার করবেন, কারণ আপনার দেওয়া নাম ও ঠিকানায় আপনার অর্ডার কৃত প্রোড্রক্ট পাঠানো হবে।

দেখে নিন কিভাবে ফর্ম ফিল আপ করবেন

 

কিভাবে পয়েন্ট GN কালেক্ট করবেন :

১. লগইন করুন এবং Collect daily points এ ক্লিক করুন। (আপনি ১ পয়েন্ট পাবেন)

২. এরপর Complete The missions এ ক্লিক করুন। (এখানে একটি ভোট দেওয়ার মাধ্যমে পাবেন আরো ১ পয়েন্ট)

৩. Invite Friends (একজন রেফার করলে পাবেন ১ পয়েন্ট)

 

 

কিভাবে প্রোডাক্ট অর্ডার করবেন : আপনার কাছে পয়েন্ট থাকলেই আপনি প্রোডাক্ট অর্ডার করতে পারবেন না। কারণ Gokano প্রতি মাসে ১ বার অর্ডার নেয় এবং প্রোডাক্ট অর্ডার নেওয়ার তারিখ অনেক আগেই সাইটে টিউন এর মাধ্যমে জানিয়ে দেওয়া হয়। আর এটাকে Restock Date বলা হয়।

ধরুন আপনি একটি পেনড্রাইভ অর্ডার করতে চান  এজন্য আপনাকে ১৫ দিন লগইন করে 30 GN পয়েন্ট কালেক্ট করতে হবে। এভাবে যখন আপনার পয়েন্ট 30 GN হবে তখন আপনি Kingston DataTraveler 100 G3 16GB USB 3.0 অর্ডার করতে পারবেন ।  এছাড়া আপনি অন্যান্য Product পয়েন্ট জমিয়ে কিনে নিতে পারবেন।

 

Product হাতে পাওয়ার পর কিছু ছবি দিলাম প্রমান হিসাবে  :

 

গোল্ড মেম্বারদের জন্য অফার : Gokano.com গোল্ড মেম্বারদের প্রত্যেক কে ১ টি করে Gokano টিশার্ট ফ্রীতে দিয়ে থাকে। আপনি যদি ৩০ জনকে রেফার করতে পারেন তাহলে আপনি গোল্ড মেম্বার হবেন। তখন আপনি প্রতিদিন ৪ পয়েন্ট করে আর্ন করতে পারবেন।

 

 

সতর্ক বার্তা : প্রতিদিন লগ ইন করুন আর পয়েন্ট কালেক্ট করুন। কারণ আপনার একাউন্ট ইন একটিভ থাকলে একাউন্টটি সাসপেন্ড হয়ে যেতে পারে। আর লোভে পরে নিজের রেফারেল এ নিজে নিজে একাউন্ট খুলবেন না। যদি করেন তাহলে আপনার একাউন্টটি চিরকাল এর জন্য সাসপেন্ড হয়ে যাবে।

শেষ কথা

টিউনটি যদি আপনাদের ভালো লেগে থাকে অথবা বুঝতে যদি কোন রকম সমস্যা হয় তাহলে আমাকে টিউমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না।

15 thoughts on "ঈদ এর সেরা উপহার ফ্রি তে নিয়ে নিন স্মার্টফোন, ৫০০জিবি হার্ডডিস্ক, ১৬ জিবি পেনড্রাইভ সহ আকর্ষনীয় সব ইলেকট্রনিক গেজেট!!! (হাতে পাওয়া প্রমান সহ)"

  1. shueb shueb Contributor says:
    vai mobile dia kaj korle ki hobe amr symbian mobile registration korte gele pic ashe seser dike dekhay pizza koyta daru chini koyta alu chips koyta pic e ache ta select korte bole bubt select korte parchina buja jayna help me apnar whatsapp no den jodi apne janen


  2. ɪғᴛᴇᴋʜᴀʀ ʀᴀʜɪ rahi1040 Contributor says:
    vai…product supply kivabe kore?
  3. mynul8462 Contributor says:
    via apnar fb id ta deben please
  4. bappamia Contributor says:
    ওহ্ সুন্দর মাগার ভুয়া রে….
  5. Rukhanuzzaman Author says:
    bai post disen valo kotha…sine up korbe kivabe….zip file ki?
  6. gamingpc Contributor says:
    ভাই আমার regestation সেশে একটা বকস এ কিছু লেখা আসে & বলসে নিচের বক্স এ লেক্তে। আমি copy কইরা লেক্সি তারপর আমি কন জাইগাই click করব?please bolen…
  7. sujonctgbd Contributor says:
    Restock Date, Product Order korar somoy koy gontha dei?
  8. AKASH47 AKASH47 Contributor says:
    সব কিছু করলাম কিন্তু শেষে যেয়ে কই আপনি রোবট কি না ওইটাতে টিক দেওয়ার সাথে সাথে কিছু ছবি আসে এখন কি কোরবো বুঝতাছিনা ..
  9. SABBIR3301 Contributor says:
    Zip কোড কী ? এবং কোড কত ?
  10. abid.nnt Contributor says:
    Proof tato vai apnar na google e search dile emon koto proof paoya jay!!!

    Ar zip code 1070



  11. pabitra Contributor says:
    ভাই আমাকে একটা কথা বলবেন restok এর দিন আমি কয়টা থেকে কয়টা (মানে টাইম) সময় পাবো order করার জন্য। আমাকে দয়া করে বলেন কারন আমার 432 GN হয়েছে ।
  12. pabitra Contributor says:
    ভাই আমাকে একটা কথা বলবেন restok এর দিন আমি কয়টা থেকে কয়টা (মানে টাইম) সময় পাবো order করার জন্য। আমাকে দয়া করে বলেন কারন আমার 432 GN হয়েছে । ভাই কত দিনের মধ্যে prize হাতে পাবো ।
  13. pabitra Contributor says:
    তোরা ত reply করিস না তোদের comment করে ত লাভ নেই admin ভাই please ব্যাপারটা দেখেন ।
  14. sobahan sobahan Contributor says:
    address1:
    address2:
    surname:
    state:
    ai khane ki likhbo demo dao.

Leave a Reply