Site icon Trickbd.com

[HOT] [Keybase Update] যারা যারা জয়েন করেছিলেন তারা তাদের একাউন্ট চেক করুন ৫০$ এর স্টিলার দেয়া দেয়া হয়েছে।কিভাবে সেল দিবেন ও টাকা হাতে নিবেন ও কিবেসে কিভাবে জয়েন করবেন জানতে বিস্তারিত পোস্ট এ।

Unnamed

আসসালামু আলাইকুম।
আশা করি সকলে ভাল আছেন।আমি ও মোটামুটি ভাল আছি।গত সেপ্টেম্বর মাসের ১৪তারিখে আমি কিবেসের স্পেসড্রপ সম্পর্ক এ একটা পোস্ট করেছিলাম।অনেকেই কাজ করেছিল এবং অনেকেরই মনে আছে সম্ভবত। বিস্তারিত পোস্ট এ যাওয়ার আগে কিসু পেমেন্ট প্রুফ দিয়ে শুরু করতে চাই নিচে কয়েকজনের স্টিলার রিসিভ এর প্রুফ দিলাম।

এবার কিছু বিষয়ের দিকে সকলের নজর নিতে চাই। যখন ১৪ই সেপ্টেম্বর আমি পোস্ট করি তার পর দিনই ট্রিকবিডি টিম পোস্ট টি ডিলেট করে দেয় যাছাই বাছাই না করেই। সেখানে কারন হিসেবে লিখা ছিল যে পোস্ট টি নন প্রফিটটেবল।

আমার অনেক রাগ উঠে যার ফলে এবং আমি তাদের ইমেইল করি এবিষয়ে জানতে তখন সেখানে তারা বলে।
“ননপ্রফিট অর্থ হলো,

ট্রিকবিডির পক্ষ থেকে দেয়া হাদিয়া বাদ করা।

সাধারণত কপি ও আর্নিং পোস্ট এর ক্ষেত্রে ননপ্রফিট মার্ক করা হয়।

তারমানে এ নয় যে আপনার পোস্টটি মানহীন।
মন খারাপ করার কোনো কারণ নেই।  ”

আমি ট্রিকবিডি টিমের উদ্যেশ্যে বলতে চাই,
আমি আপনাদের ৫-১০ টাকার হাদিয়ার জন্য পোস্ট টি করিনি।পোস্ট টি করেছিলাম যাতে সকলের হেল্প হয়।ইনফেক্ট যারাই আমার সাথে কন্টাক্ট করেছিল পোস্ট টি দেখে তাদের আমি ফ্রি XLM দিয়েছিলাম।যাতে করে তারা স্পেসড্রপে জয়েন হতে পারে।সেখানে আমার নিজের পকেট থেকে ২ডলারের মতো xlm সবাইকে দিয়েছিলাম।
যদি ট্রিকবিডি টিম ওই পোস্ট টা ডিলিট না করতো তাহলে আজকে আরো অনেকে মানুষ বেনিফিটেড হতে পারতো।
এখন টপিকে আসি,
১৪ই সেপ্টেম্বর টু ১৭ই নভেম্বর ২মাসের তফাৎ,
যারা যারা কাজ করেছিলেন তাদের বলা হয়েছিল যে তারা ১ম পেমেন্ট পাবেন ১৫ই অক্টোবর কিন্তু কিছু অনাকাঙ্ক্ষিত কারনের জন্য পাননি।
কারন টা হলো, এই স্পেসড্রপের এনাউনসমেন্ট এর পরে কিছু ভদ্রলোক হ্যাকার নিউজ ওয়েবসাইট এর উপর আক্রমণ করে যাতে করে একাউন্ট হ্যাক করে সেগুলা দিয়ে কিবেসে জয়েন হতে পারে। তাদের কারনে কিবেস সাময়িক ভাবে এয়ারড্রপ টি বন্ধ করে দেয় ও ৪অক্টোবর স্পেসড্রপটি রিওপেন করে নতুন রুলের সাথে।
সেই সাথে তারা সিদ্ধ্যান্ত নেই যারা ১৭ই সেপ্টেম্বর এর পরে একাউন্ট খুলে তাদের পেমেন্ট না দেয়ার ও যে যে দেশের মানুষ চিটারিতে যুক্ত ছিল তাদের ব্যান দেয়ার।আর বাংলাদেশ ও রেস্ট্রিকশন এ পড়ে যায়।
কিন্তু, যারা আগে রেজিস্টার করেছিল ও এয়ারড্রপ এর গোল্ডেন সাইন আওতাভুক্ত তারা যে দেশেরই হোক না কেন তারা ডিস্ট্রিবিউশন এর টাইমে xlm কয়েন পাবে।
সেই সুবাধে গত ১৫ই নভেম্বর থেকে ডিস্ট্রিবিউশন শুরু করে প্রায় ১লাখ ৪৫হাজার ৩০০ জনকে লিস্টেড করে ৯৫০০০হাজার ফেক একাউন্ট কে বাদ দিয়ে তারা ১০০মিলিয়ন xlm দেয়া শুরু করে যা এখনো অনগয়িং।
প্রত্যেকের ভাগে পড়ে ৬৮৮ লুমেনস যার বাজার মূল্য ৫০$।
তো যারা একাউন্ট খুলেছিলেন তারা একাউন্ট ওপেন করে নিজেদের ওয়ালেট চেক করুন।

প্রথমেই চেক করবেন আপনার একাউন্ট এর প্রোফাইল এ নিচের মতো গোল্ডেন ব্যাজ আছে কিনা।

যদি থাকে তাহলে আপনি অবশ্যই পাবেন।যদি এখনো না পেয়ে থাকেন।১৪৫হাজার জনকে সেন্ড করতে ৪-৫ কর্মদিবস লাগতে পারে।
সো ওয়েট করুন।
অনেকেই আছে যারা অ্যাপ ডিলিট মেরে দিয়েছে ও ভুলেও গেছে।
সেক্ষেত্রে কি করনীয়?
-যাদের প্যাপার কি সেভ আছে তারা অ্যাপ এ ইউজারনেম লিখে প্রাইভেট কি দিয়ে খুব সহজে একাউন্ট একসেস করতে পারবেন।
-যারা প্যাপার কি ও হারিয়ে ফেলেছেন ও অ্যাপ দিয়ে আপনার একাউন্ট এ লগ ইন করা নেই তাদের জন্য দুঃখ পোষন করছি।
কারন তারা তাদের ৫০ডলার হারালো।
&
তারা একাউন্ট তাদের ইমেইল- বা মোবাইল নাম্বার দিয়ে রিসেট ঠিক ই মারতে পারবে কিন্তু তারা এই মাসের থেকে কিছুই পাবে না। কারন তাদের এই মাসের xlm তাদের যে স্টিলার একাউন্ট এ দিবে সেটা আপনি রিসেট করলেই হারিয়ে যাবে ও নতুন একাউন্ট খুলতে হবে স্টিলার এর।
তবে আশার বাণি হলো সে সামনের মাসের ১৫ই ডিসেম্বর এই স্পেসড্রপ থেকে কয়েন পাবে। তাই সকলে রিসেট মেরে ওপেক্ষা করতে পারেন।
নতুন একাউন্ট কি করে খুলবো ও জয়েন হবো?
বাংলাদেশ ব্যান করে দিয়েছে আগেই বলেছি তাই বাংলাদেশ থেকে হবে না যাদের ভাই -ব্রেদার, চাচা শুশুর খালা নিচের দেশগুলোতে আছে তারা জয়েন হতে পারবেন।
Argentina, Australia, Austria, Belgium, Belize, Bermuda, Bolivia, Brazil, Bulgaria, Chile, Croatia, Costa Rica, Dominican Republic, Ecuador, El Salvador, Republic of Cyprus, Czech Republic, Denmark, Estonia, Finland, France, French Guiana, Germany, Greece, Guatemala, Guyana, Haiti, Honduras, Hungary, Iceland, Ireland, Italy, Japan, Kenya, Latvia, Lithuania, Luxembourg, Malta, Mexico, Netherlands, Nicaragua, Nigeria, New Zealand, Norway, Panama, Paraguay, Peru, Poland, Portugal, Romania, Slovakia, Slovenia, South Africa, Spain, Sweden, Switzerland, United Kingdom, United States, Venezuela.
এই দেশগুলোর মানুষেরা ব্যাতিত অন্যরা জয়েন হতে পারবে না।

আগামী ১৫ই ডিসেম্বর এর ডিস্ট্রিবিউশন এর জন্য আপনাকে এলিজিবল হতে হলে অবশ্যই ৯ই ডিসেম্বর এর আগে একাউন্ট খুলতে হবে। ও জয়েন হতে হবে।

জয়েন হওয়ার টার্ম & কন্ডিসশন কি কী?

প্রথমে নিচের লিংক থেকে তাদের ব্লগটি পড়ে নিন।
এখানে ক্লিক করুন
সিম্পল কন্ডিশন তাদের আওতাভুক্ত দেশ থেকে হতে হবে ও সে দেশের নাম্বার দিয়ে একাউন্ট ভেরিফাই করতে হবে ও তারপরে ২টি পেপার কি খুলতে হবে।
কি করে খুলবেন?
নিচের স্কিনশট গুলো দেখুন।

তারপরে আপনাকে অ্যাপ এর নিউজফিডে এয়ারড্রপ এ জয়েন এর জন্য নোটিফিকেশন এসে থাকবে। দুঃখিত স্কিনশট দিতে পারলাম না কারন আমার নিউ একাউন্ট নেই।
যদি আপনি সাক্সেলফুল ভাবে করতে পারেন তাহলে আগামী ১৫ ডিসেম্বর দারুন কিছু অপেক্ষা করতেছে আপনার জন্য।

xlm সেল দিয়ে কি করে টাকা বিকাশে নিবেন?

xlm আপনি সেল দেয়ার জন্য ২টি মাধ্যম ইউজ করতে পারেন লোকাল এক্সচেঞ্জ সাইট ওথবা আমার কাছে।
আমি কখনো বাংলাদেশি এক্সচেঞ্জ সাইট ইউজ করিনা তাই কোন সাইট সাজেশন দিলাম না।
আর আমার কাছে সেল দিতে হলে:
আমার সাথে যোগাযোগ এর মাধ্যমগুলো হলো:
আমার সাথে টেলিগ্রামে যোগাযোগ করতে পারেন।
আমার একাউন্ট লিংক: Rakibul- Never DM FIRST
আমি টেলিগ্রামে ২টি buy sell গ্রুপে এডমিন আছি সেখানেও জয়েন হয়ে আমার সাথে যোগাযোগ করতে পারেন।
লিংক হলো:
Bitcoin Community Bangladesh
TushEx | Buy Sell

এছাড়া আপনরা কিবেস এয়ারড্রপ ও অন্যন্য এয়ারড্রপ সম্পর্কে জানতে ও যেকোন হেল্প এর জন্য নিচের দুটি টেলিগ্রাম গ্রুপে জয়েন হতে পারেন।
কিবেস সম্পর্কে হেল্প এর জন্য:
Keybase Group
এয়ারড্রপের যেকোন প্রব্লেম ও লেজিট এয়ারড্রপের জন্য:
Airdrop Problem Solve group

Disclaimer: এই পোস্ট টি সম্পূর্ণ ট্রিকবিডির নিয়ম মেনে করা হয়েছে।বিনা কারনে আর্নিং পোস্ট গুলা ডিলিট মারা/রিপোর্ট করা বন্ধ করুন। যেকোন প্রয়োজন ও পোস্ট সম্পর্কে কিছু বলার জন্য কমেন্ট করুন। এই স্পেস ড্রপ্রের জন্য ট্রিকবিডি টিম বা পোস্ট রাইটার এর কোন সম্পর্ক নেই। আপনি এয়ারড্রপ থেকে বাদ পড়লে সেক্ষেত্রে আমাদের কিছু করার নেই।
:v
ধন্যবাদ সকলকে পড়ার জন্য। আশা করি হেল্পিং হবে।আজকের মতো বিদায় নিচ্ছি ধন্যবাদ।