Site icon Trickbd.com

প্রতিদিন মাত্র 30 সেকেন্ড কাজ করে ১-২ দিন কাজ করে 10 সেন্ড করে Coinbase এ পেমেন্ট নিন। মজার ব্যাপার হচ্ছে সাইটটি হচ্ছে নেটওয়ার্কমার্কেটিং সাইট ১০ লেভেল। [পেমেন্ট প্রুভ সহ পোস্ট]

Unnamed

কেমন আছেন সবাই? আশা করছি সবাই ভালোই আছেন কারণ Trickbd এর সাথে থাকলে কেউ খারাপ থাকতে পারে না।

যাই হোক মূল আলোচনায় চলে আসি। আজকে আমি আপনাদের মাঝে দারুন একটি সাইট নিয়ে আলোচনা করব যে সাইটটিতে কাজ মাত্র প্রতিদিন 30 সেকেন্ড থেকে 1 মিনিট শুধুমাত্র একটা ক্লিক করা এটা হচ্ছে ফ্রি কাজ। সাইটটিতেকে আমি নিজে কালকের দিন আগে পেমেন্ট পেয়েছি এবং প্রতিদিন অনেক মানুষে পেমেন্ট নিচ্ছে। আমার পেমেন্ট প্রুফ পোস্টের নিচে দিয়ে দিব।

আর একটি মজার ব্যপার হচ্ছে সাইটি নেটওয়ার্কমার্কেটিং সাইট

আর সাইটি হচ্ছে UK Country মানে লন্ডনের বড়
Company তাদের অফিসের কয়েকটা পিক দিচ্ছি নিছে দেখে নিন। তাছারাও আপনারা Uktask Limited লিখে গুগলে সার্স করলে ম্যাপ সহ দেখতে পারবেন।

তাদের লন্ডের অফিসের কয়েকটা পিক দিলাম
১:-

২:-

৩:-

১০ লেভেল রেফারেল কমিশন + সেল্প ইনকাম নিচে কমিশনের চার্ট দিলাম।

তবে একজন ইউজার রেফারেল বা ইনভেস্ট না করেও ২-৩ দিন পর পর পেমেন্ট নিতে পারেন। আর রেফারেল করলে অনেক ইনকাম।
আর অবশ্যই একাউন্ট খুলার সময় কয়েনবেস Email দিয়ে একাউন্ট খুলবেন। আর আপনার কয়েনবেস না থাকলে ঐ ইমেইলে একটা কয়েনবেস খুলে নিন। আমি নিছে ১টা ভিডিও দিব আপনারা বল্লে আপনাদের বুঝার জন্যে চাইলে দেখতে পারেন।

রেজিস্টেশন লিংক:-

এটা আমার রেফারেল লিংক

এটা সরাসরি ওয়েবসাইটের লিংক

১। কিভাবে রেজিস্টেশন করবেন দেখুন:-

১:-

কাজ প্রতিদিন মাত্র ৩০ সেকেন্ড কাজ হচ্ছে ১ টা ক্লিক করা। প্রতি ক্লিকে পাবেন ২৫০-১৫০০ বিটিসি সাতসি= 0.02-0.14$= ১.৫ টাকা থেকে ১২ টাকা পাবেন প্রতিদিন একটা ক্লিক করে।

আর এখানে রেফারেল লিংক ছাড়া জয়েন হতে সমস্যা হয়

আপনে UK Task সাইটে যে ইমেইল দিয়ে রেজিস্টেশন করবেন যে দিন রেজিস্টেশন করবেন এর পর দিন থেকে প্রতিদিন আপানর ঐ ইমেইলে বাংলাদেশি সময়ে বিকাল ৩ টা থেকে রাত ৮ টার মধ্যে একটি ইমেইল আসবে মানে আপনার কাজ তারা প্রতিদিন ইমেইল করে দিবে তারপর লিংকে ক্লিক দেওয়ার পরে ৩০ সেকেন্ট অপেক্ষা করতে হবে।। সাইটে ডুকে কাজ করতে হবে না। ইমেইল আসলে কি করবেন নিচের স্কিনসট গুলো দেখুন।

কিভাবে প্রতিদিনের কাজ করবেন দেখে নিন:-
১:-

২:-

৩:-

কাজ শেষ একন ব্যালেন্স দেখুন

ফ্রিতে মাত্র 0.10$ হলেই পেমেন্ট পাবেন মানে রেফারেল ছাড়া একজন ইউজারে ২ -৩ দিন পরপর 0.10$ করে পেমেন্ট নিতে পারবে ১০০%

পেমেন্ট দেয় BTC তে Coinbase এবং Paypal এ পেমেন্ট দিতে সর্বোচ্ছ ২৪ ঘন্টা সময় নেয়। পেমেন্ট প্রুভ দেখে কাজ করুন। আপনার পেমেন্ট পেতে সমস্যা হলে আমি দেখব। আরও পেমেন্ট প্রুভ দেখতে আমারদের WhatsApp Gourp এ আসেন নিছে লিংক আছে।

কিভাবে Coinbase Email সেট করবেন এবং কয়েনবেসে পেমেন্ট নিবেন দেখে নিন:-

১:- প্রথমেই এখানে Add Now এ ক্লিক করে আপনার Coinbase Email এবং BTC অ্যাড্রেস সেট করে নিন। অবশ্যই নিছে পিন কোড টা দিতে হবে যেটা রেজিস্টেশন করার সময় দিছিলেন।

২:-
এখানে সর্বনিম্ন যত এমাউন্ট চাইতেছে তা দিয়ে
পেমেন্ট রিকুয়েস্ট দিয়ে দিন। ২৪ ঘন্টার আগে পেমেন্ট পেয়ে যাবেন।

আর অবশ্যই একাউন্ট খুলার ১ দিন পর থেকে কাজ পাবেন

সুধু মাত্র এই সাইটের সব বিস্তারিত তথ্য জানতে এবং সমস্যার সমাধান পাওয়ার জন্যে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে জয়েন হোন। নিচে লিংক দেওয়া আছে।

সতর্কথা এবং নিতিমালা পোস্ট

এই সমস্যা টি যে কারণে হতে পারে
UK Task রেজিস্টেশন না হওয়ার কারণ

Your IP address has been recognized dsg proxy. এই সমস্যা টা যে কারণে দেখাতে পারে।

১। এক মোবাইলে একাধিক আইডি খোলা যাবে না।
২। ওয়াইফাই দিয়ে কোনো আইডি খোলা যাবে না।৩। হটস্পট দিয়ে এক মোবাইল থেকে অন্য মোবাইলে আইডি খোলা যাবে না।
৪। মোবাইলে কোন ভিপিএন থাকলে হবেনা ডাটা ক্লিয়ার করে নিতে হবে।

৫। মোবাইল রুট করা তাকলে হবে না
এগুলোর মধ্যে যদি যেকোনো একটা সমস্যা আপনার মোবাইলে তাকে তাহলে ID না হতে পারে। আর যদি এই সব গুলো আপনার ঠিক তাকে তারপরও যদি সমস্যা হয় তাহলে আপনি আপনার ক্রোম ব্রাউজারের ডাটা ক্লিয়ার করে নেবেন এবং আপনার গুগল প্লে সার্ভিসেস ডাটা ক্লিয়ার করে নিবেন তাহলে একাউন্ট হবে

আর বাংলাদেশের বড় লিডার হতে চাইলে এখনি রেফারেল করা শুরু করুন কারণ সাইটি এখনো তেমন ভাইরাল হয়নি।

এখন পেমেন্ট প্রুভ টা দেখে নিন নিছে দিলাম আমার পাওয়া পেমেন্ট ৩ টা স্কিনসট
আপনার পেমেন্ট পেতে সমস্যা হলে আমি দেখব

১:-

২:-

৩:-

একানে উপরের যে পেমেন্ট প্রুভ টা দিছি ঐ টা হচ্ছে যেটা ১৮ তারিকে পাইছিলাম আর আমি কালকে রাতে যে পেমেন্ট টা পাইছি ঐটার স্ক্রিনশট দিলাম

এই সাইটে কিন্তু প্ল্যান হচ্ছে দুইটা একটা হচ্ছে ফ্রি প্ল্যান আরেকটা হচ্ছে পেইড প্ল্যান মানে আপনি ইনভেস্ট করেও কাজ করতে পারবেন। তবে আমি যেটা বলবো এবং আমরা যেটা নিয়ে কাজ করব সেটা হচ্ছে ফ্রি প্ল্যানে। তারা ফ্রি প্ল্যানেই নিয়মিত পেমেন্ট করতেছে। তবে যারা ইনভেস্ট করতে চান তাদের জন্যে একটি কথা জানিয়ে রাখছি এখানে 10 ডলার ইনভেস্ট করলে প্রতিদিন 1 ডলার করে ইনকাম হয় আর এখানে মিনিমাম উইথড্র হচ্ছে 1 ডলার BTC তে। কাজ করতে সময় লাগে মাত্র ১ মিনিট। তারা প্রতিদিন আমাদের মাধ্যমে বিদেশের একটি সিপিএ অফার প্রমোট করায় এর বিনিময়ে আমাদেরকে দেয় এক ডলার তারা নেই 3 থেকে 5 ডলার। ফ্রি এবং পেইড প্ল্যানে কাজ করতে একই সময় লাগে।

তারপরও যদি কেউ ইনভেস্টমেন্ট প্লান এ কাজ করতে চান তাহলে এই পোস্টে কমেন্ট করুন আমি পরবর্তীতে ইনভেস্টমেন্ট সম্পর্কে জানিয়ে দিব।

কিভাবে একাউন্ট খুলবেন এবং প্রতিদিনের ১ মিনিট কাজ করবেন সব একসাথে ভিডিও:-

UK Task এর যেকোনো সাহায্য + আপডেটের জন্যে আমাদের এই WhatsApp গ্রুপে জয়েন হতে পারেন।
গ্রুপ লিংক:- এখানে ক্লিক করুন

আগ্রহি হয়ে পোস্টটি পড়ার জন্যে আপনাকে অসংখ ধন্যবাদ আজকে এই পর্যন্তই যদি আপনার কেও ইনভেস্ট করে কাজ করতে চান তাহলে কমেন্ট করুন। আমি আবার একটা পোস্ট করবো যে আপনারা কিভাবে ১০$ ইনভেস্ট করে প্রতিদিন প্রতিদিন ১$ করে সরাসরি Coinbase এ পেমেন্ট নিবেন। মানে প্রতিদিনের পেমেন্ট প্রতিদিন। আবারো ধন্যাবাদ জানিয়ে পোস্টটি শেষ করলাম
Exit mobile version