এটি আমার ৩ নাম্বার আর্নিং পোস্ট। এর আগের ২ টি
কয়েক বছর আগে করেছিলাম এবং বিভিন্য কারণে ডিলেট
করে দেয়া হয়েছিল😂।

আজকের পোস্ট:

এই পোস্টে দেখানো হবে কীভাবে
০.০২ ডলার Paypal একাউন্টে নিবেন। কীভাবে আর্নিং হবে? কত আর্ন করতে কত পয়েন্ট লাগবে? এইসব বিস্তারিত এখানে আলোচনা করা হবে না। এই পোস্ট সম্পূর্ণ পড়ুন এবং পড়াশেষে বলতে পারি আজকে সকলেই ০.০২ ডলার নিয়ে বাড়ি যাবেন।

নিয়মাবলী

  • একটি Paypal একাউন্ট শুধুমাত্র একটি একাউন্টে ব্যবহার করা যাবে। তাই আপনি একাধিক একাউন্ট খুলে একই পেপালে পেমেন্ট নিতে পারবেন না।
  • ০.০২ আর্ন করতে আপনার দরকার হনে ২০০০ পয়েন্টের। কীভাবে তা করবেন পোস্টের সম্পূর্ণ বলে দেয়া হবে।
  • অনেক পয়েন্ট আর্ন করতে শেষের দিকের অংশ পড়ুন।

কীভাবে আয় করবেন?

সবগুলো ধাপ পড়ুন।

ধাপ ১ঃ

প্লে স্টোর থেকে ডাউনলোড করুন

ধাপ ২ঃ

App ওপেন করার পরে ১৫০০ Claim এই ধরণের একটি চিত্র দেখতে পাবেন।সেখানে Claim এ ক্লিক করুন। ক্লেম করার জন্য আপনাকে সেখানে একাউন্ট খুলতে হবে। আপনি Facebook অথবা Email দিয়ে লগিন করুন। নতুন ইউজার হিসেবে
৫০০ পয়েন্ট পেয়ে যাবেন।

ধাপ ৩ঃ

৫০০ পয়েন্ট পাওযার পর পরই Watch A Video To Claim 800 Point.এইরকম দেখতে পাবেন। ভিডিও বিজ্ঞাপন টি ফুল দেখুন ৩০-৪০ সেকেন্ড লাগবে তারপর আপনি পেয়ে যাবেন ৮০০+৫০০=১৩০০ পয়েন্ট।


প্রতিদিন লগিন করলে উপরের স্ক্রিনশটের মত নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট পাবেন আপনি। প্রতি সপ্তাহের শেষের দিন ৮০০ পয়েন্ট পাবেন আবার।

ধাপ ৪ঃ

Follow BuzzBreak On Messanger. এই ধাপটি মজাদার।
এই অপশনটি ক্লিক করার সাথে সাথেই আপনি পাবেন ৩০০ পয়েন্ট। এখানে বলা হয়েছে মেসেঞ্জারে লাইক দিতে। কিন্তু আমার মেসেঞ্জারে লগিন করাও ছিল না তারপরেও ৩০০ পয়েন্ট চলে এসেছে।

ধাপ ৫

এই ধাপ হচ্ছে রেফার ধাপ এটি আপনার এবং আমার জন্য গুরুত্বপূর্ণ।এই ধাপে আপনি পাবেন ১০০ পয়েন্ট। এর জন্য আপনাকে Enter Reffer Code এই অপশনটিতে যেতে হবে এবং B10112906 এই কোডটি কপি করে বসিয়ে দিতে হবে। এতে আপনি পাবেন ১০০ পয়েন্ট সাথে সাথে। যেহেতু রেফার কোড ছাড়া ১০০ পয়েন্ট পাওয়া যায় না তাই এই রেফার কোড ট্রিকবিডিতে শেয়ার করা বাধ্যতামূলক ছিল বলে মনে করি।


এই পর্যন্ত আর্ন করা পয়েন্ট হল ৫০০+৮০০+৩০০+১০০=১৭০০ পয়েন্ট।
আজকের পোস্টে আমাদের টার্গেট ছিল ২০০০ পয়েন্ট করার। তাই বাকি ৩০০ পয়েন্ট সহজেই করার টেকনিক দেখিয়ে দিচ্ছি আমি ধাপ ৬ এ।

ধাপ ৬ঃ

এই ধাপ বড় করে লিখছি সবার বুজার সুবিধার্থে। এখানে যা শেখানো হবে তা শুধু এখানেই নয় আপনার অন্যান্য জায়গাতেও কাজে লাগবে। Edit:৩০ মিনিটে লেখার পর এই ধাপ ডিলেট হয়ে যায়, আবার লিখছি কষ্ট করে।😑

  • প্রথমে Free Point এ যান। সেখানে অনেক অফার আছে যদি এক্সপেরিয়েন্স থাকে তবে এখান থেকেই অনেক পয়েন্ট আর্ন করতে পারেন। এক্সপেরিয়েন্স না থাকলে যেভাবে বলছি সেভাবে কাজ করুন।
  • Action এ যান সেখানে এই দুইটি অফার দেখতে পাবেন। আমি আগেই করেছি তাই দেখাতে পারছি না তবে এই টাইপের অন্য আরেকটি দেখাচ্ছি। আপনিও না পেলে এই ধরণের অন্য আরেকটি অফার দেখেন (সারভে টাইপ).
  • সারভে তে ক্লিক করলে আপনাকে ব্রাউজারে নিয়ে যাবে। যেমন আমাকে ক্রোমে নিয়ে এসেছে।সারভে ওপেন করার সময় Start, Next ইত্যাদি বাটনে ক্লিক করতে হতে পারে।
  • এখানে ১০-১৫ টি Mcq বা অন্যান্য টাইপের প্রশ্ন থাকতে পারে। সকল প্রশ্নের ১০০ পারসেন্ট সঠিক উত্তর না দিলে পয়েন্ট পাবেন না।প্রশ্ন হতে পারে সব উত্তর কীভাবে দিব? এই ধাপ ফলো করেন সব পারবেন।প্রথমে প্রশ্নটি কপি করে নিন।
  • ব্রাউজারে নতুন ট্যাব খুলে প্রশ্নটি গুগলে সার্চ করুন। রেজাল্ট হিসেবে প্রশ্নের সাথে সাথে উত্তর ও পেয়ে যাবেন। এই উত্তরগুলো ব্যবহার করে সারভে কম্পলিট করুন।

ধাপ ৭ঃ

এই ১-৬ ধাপ যারা পড়েছেন আশা করি সকলেই এখন ২০০০ পয়েন্টের মালিক। এই পয়েন্ট কীভাবে পেপালে নিবেন তার জন্য এই ধাপ পড়ুন। ক্যাশ আউটে ক্লিক করুন এবং তারপরে পেপাল এ ক্লিক করে আপনার পেপাল একাউন্ট লগিন করুন। ক্যাশাউট করার পর ৪৮ ঘণ্টা পর্যন্ত অপেক্ষা করুন। আমি ১ ঘন্টার ও কম সময়ে পেয়েছি পেপালে টাকা।


আজকের পোস্টে এতটুকুই শর্ত ছিল যে আপনাদের দেখাব কীভাবে ০.০২ ডলার পেপালে নিবেন,দেখাব।
এখানে টোটাল সময় ব্যায় হয়েছেঃ ২+৫=৭ মিনিট।
অর্জন করেছেনঃ 0.02usd

টাকা পাওয়ার প্রমাণ:

কীভাবে বেশি পয়েন্ট আর্ন করব:

  • রেফার করে, প্রতি রেফারে ৯০০ পয়েন্ট
  • ডেইলি লগিন করে ৮০০ পর্যন্ত পয়েন্ট পাবেন।
  • ভিডিও দেখে ৫-৩০ পয়েন্ট
  • খবর পড়ে ৫-২০ পয়েন্ট।(unlimited)
  • Whatsapp গ্রুপে শেয়ার করে ১০০০ পয়েন্ট
  • অফার কম্পলিট করে ২ লাখেরু,বেশি পয়েন্ট আয় করতে পারবেন। যা কয়েক হাজার টাকার সমান।

ভাল টেক্স এডিটর না থাকায় ভাল করে লিখতে পারলাম না। কোনো প্রশ্ন থাকলে কমেন্ট করুন।

SUPPORT ME

টেলিগ্রামে আমার এক চ্যানেল আছে যেখানে হাবিজাবি সবকিছু শেয়ার করা হয়। গেইম, হেকিং কোর্স, মুভি, আর্নিং টিপ্স এবং এপ্স ইত্যাদি ইত্যাদি।
JOIN MY TELEGRAM CHANNEL

17 thoughts on "[Buzzbreak] মাত্র ৭ মিনিট সময় ব্যায় করে পেপালে নিয়ে নিন ০.০২ ডলার, আরো কিছু বেশি সময় ব্যায় করে নিয়ে নিন কয়েক হাজার টাকা একদম ফ্রীতে।"

  1. mehedi.2 mehedi.2 Contributor says:
    Shobai paypal income trick dei bt 90 l% loker pypal nai kicu loker thakle o verified na,,age parle verified pypal account er video den


    1. YasirYcs YASIR-YCS Author Post Creator says:
      ট্রিকবিডি ইউটিউবে কত হাজার পোস্ট আছে এ নিয়ে। এ নিয়ে কোনো পোস্ট করার দরকার নেই বলে মনে করি আমি।
    2. Prince Tuhin PrinceTuhin Contributor says:
      Yasir vai ami mone kori ata niye post kora dorkar….karon onk post/video dekhechi ja sob 9month/1year ager…and oi trick use korle akhon paypal account korte pari nah…tai new kono post/video koren….
    3. YasirYcs YASIR-YCS Author Post Creator says:
      🤔🤔দেখব ব্যাপারটা
    4. Error Format Hasib106083 Contributor says:
      Thik blcen Vai…..atw jhamela….akta try krcilam…. account lock kre dise
  2. Error Format Hasib106083 Contributor says:
    Vaia PayPal account create e problem hcce😔😔
  3. Tanzir Shakib Tanzir Shakib Contributor says:
    ভাই, পারলে বাংলাদেশ থেকে একদম সিকিউর ভাবে কিভাবে পেপাল অ্যাকাউন্ট খোলা যায় ওটার উপরে একটা পোস্ট করেন। যদিও এটা নিয়ে অনেক পোস্ট আছে, কিন্তু অনেক আগের।
    1. S A Suvo Sheikh S A Suvo Sheikh Contributor says:
      Paypal isn’t available for Bangladesh
  4. SAIFUL29 SAIFUL29 Contributor says:
    24 অক্টোবর এই পোস্ট আমি বিস্তারিত ভাবে ট্রিকবিডিতে করেছিলাম কিন্তু এডমিন আমার পোস্ট এপ্রুভ করেনি অথচ আপনার পোস্ট এপ্রুভ করলো । আমি রিপোর্ট করছি আমার পোস্ট লিংক https://trickbd.com/?p=619115


    1. YasirYcs YASIR-YCS Author Post Creator says:
      আপনি Author নয়। এই কারণে পাব্লিশ হয়নি। আমার সাথে সাথে হয়ে যায়। আমার পোস্ট পেন্ডিং লিস্টে থাকে না যে এপ্রুভ করতে হবে
  5. foysal hossain Contributor says:
    ভাইয়া, পেপাল ভেরিফাই না হলে কি পেমেন্ট দিবে?
    1. YasirYcs YASIR-YCS Author Post Creator says:
      Yes, you can withdraw your money to your local bank account from Paypal. Make sure the account details you have added are accurate.
      You can still withdraw your money for being unverified. You dont need to verify your account in order to withdraw your money. Probably the bank and paypal details were not matching and transaction got reversed. Double check the name and then withdraw.

      Ycs

    2. YasirYcs YASIR-YCS Author Post Creator says:
      Copy paste😎
  6. Prince David Prince David Contributor says:
    paypal account nai.

Leave a Reply