আমরা বাংগালী সারাদিন ইন্টারনেটে যা খুজে বেড়াই তার মধ্য একটি হচ্ছে কীভাবে কাজ না করে শুয়ে শুয়ে ইনকাম করা যায়।বাসায় হয়ত অনেকে বলে থাকে ইনকাম করতে হলে কাজ করতে হয়। এই কথা সম্পূর্ণ সঠিক নয়, কারণ আজকে দেখাব কীভাবে কাজ না করে ইনকাম করবেন।
যা যা প্রয়োজন

  • একটি মোবাইল, একাধিক মোবাইল হলে ভাল হয়।
  • একটি কম্পিউটার, না থাকলেও অসুবিধে নেই।
  • ওয়াইফাই কানেকশন, অবশ্যই লাগবে।

কাজ ছাড়া টাকা দিবে কে?

এই প্রশ্ন আপনার মনে আসতে পারে। কিন্তু আসলে এইরকম অনেকেই আছে যারা কাজ ছাড়া টাকা দেয়। উদাহারণ হিসেবে বলা যায় ক্লাউড মাইনিং। এখন যে পদ্ধতি দেখাব তা নিয়ে কিছুটা আলোচনা করি। HoneyGain এটি হচ্ছে এমন এক এপ্লিকেশন যা আপনার ফোনে ইন্সটল থাকা অবস্থায় আপনার ফোনের আনইউসড ব্যান্ডউইথ ব্যবহার করবে। এবং বিনিময়ে আপনাকে কিছু পরিমাণ টাকা আপনাকে তারা দিবে। এখন ব্যান্ডউইথ কি? ব্যান্ডউইথ হল আপনার ইন্টারনেট যা আপনার ISP আপনাকে দিয়ে থাকে, আপনি রাউটারের মাধ্যমে ব্যবহার করেন। Wifi আনলিমিটেড ব্যান্ডউইথ আমাদের দিয়ে থাকে যা আমরা সবব্যবহার করি না। কিন্তু হানিগেইন আপনার ব্যবহার না করা ডাটা ব্যবহার করবে এবং বিনিময়ে আপনাকে টাকা
দিবে।

আমার ফোনের তথ্য চুরি করবে?

আপনি একটি সফটওয়্যার ফোনে বা পিসিতে ইন্সটল করে রাখবেন আর সে আপনাকে টাকা দিবে। বিনিময়ে তার লাভ কি? আপনার অজান্তে আপনার ফোনের তথ্য সে পাচার করছে নাত? আপনার ফোনের ছবি ভিডিও সব কিছু সে বিক্রি করছে নাত? না এরকম কিছু না। এখন বলবেন আমি জানি কীভাবে? তার জন্য আপনাকে কিছু প্রমাণ দেখাচ্ছি।

১ নাম্বার পয়েন্ট

সফটওয়্যার আপনার ফোনে ইন্সটল করার পরে App Info তে গিয়ে দেখেন ফোনের কোনো পারমিশন নেই নি। যেখানে সাধারণ নিউজ পড়ার সফটওয়্যার Call,Message,Camera ইত্যাদির পারমিশন নিয়ে ফেলে সেখানে এই সফটওয়্যার একদম কোনো পারমিশন নেই নি।

২ নাম্বার পয়েন্ট

কোনো পারমিশন ছাড়া সফটওয়্যার চলা কিন্তু সম্ভব না। কিন্তু কোনো না কোনো পারমিশন লাগবেই এটি রান করতে। সেখানে কি এর কোনো কারসাজি আছে? তা জানতে চলুন এর ভেতরে যাই। Privacy Policy তে গেলে আপনি দেখতে পারবেন সম্পূর্ণ ডিটেইলস। তারা কি কি পারমিশন নিচ্ছে, কোথায় কি হচ্ছে সব। যদি একজন বিশেষজ্ঞ হন তাহলে বলতে পারবেন এটি তেমন কিছু না। এখানে আপনার ক্ষতি হওয়ার জন্য কিছু নেই।

৩ নাম্বার পয়েন্ট

এটি হচ্ছে সবচেয়ে ইম্পর্টেন্ট পয়েন্ট। এই এপ্লিকেশন কাজ করছে কয়েক বছর হয়ে গেছে, তাহলে এত বছরে যদি এটি আপনার ডাটা নিয়ে কিছু করে তাহলে অবশ্যই তা কোনো বিষেষজ্ঞ এর হাতে ধরা পড়েছে। আর স্কেম কোনো কিছু আসলে ইন্টারনেটে তা সাথে সাথে ধরা পড়ে যায়। তাহলে চলুন ইন্সটারনেট কি বলে দেখে আসি।

আমার স্ক্রিনশিট দেখে বুজতে পারছেন আমি কত ঘাটাঘাটি করেছি। যা জানতে পারলাম তা হল এটি একটি খুবই ইন্টারেস্টিং এপ্লিকেশন এবং সম্পূর্ণ নিরাপদ আপনার ব্যবহারের জন্য।

পেমেন্ট এবং পেমেন্ট প্রুফ

প্রথমে আসি পেমেন্টের কথায়। সহজেই বলে দেই আপনার ২০ ডলার হলে তা আপনি Paypal এর মাধ্যমে নিতে পারবেন। এটিই শুধুমাত্র একটি উপায়। এখন প্রশ্ন ২০ ডলার হতে কতদিন লাগবে? আসলে এটি নির্ভর করে আপনার ফোন, ইন্টারনেট, নেটওয়ার্ক ইত্যাদি অনেক বিষয়ের উপর। তাই এক একজনের এক এক টাইম লাগে। ২০ ডলার হতে আপনার ইন্টারনেট ইউস করবে তারা ২০০ জিবির মত তাই বলেছি ওয়াইফাই ইউজার অবশ্যই লাগবে। ইন্টারনেটে যা জেনেছি গড়ে ৪০ দিনে আপনি ২০ ডলার পেয়ে যাবেন। এখন কোনো কাজ ছাড়াই ২০ ডলার বা প্রায় ২ হাজার টাকা আপনাকে কে দিবে? তা ৪০ দিন হোক বা ৪০০ দিন। আরেক জায়গায় দেখলাম একব্যক্তি ২৫ দিনে ২০ ডলার করে ফেলেছে। এই গেল পেমেন্টের কথা এবার আসি প্রুফে। আমি এটি ইন্সটল করেছি ২ দিন হল। পেমেন্ট পেতে আমার আরো ১ মাস লাগতে পারে। কিন্তু আমি ২ মাস পড়ে পেমেন্ট পাওয়ার পড়ে প্রুফ দিলে অনেকের খালি বলে থাকতে হত। এখন আপনাদের এই এপ্লিকেশন শেয়ার করলাম আপনারাই নিজেরাই পেমেন্ট প্রুফের সাক্ষি হবেন ১ মাস পর আমার সাথে। কিন্তু টিকবিডির রুলে আছে কোনো স্কেম আপ্লিকেশন নিয়ে পোস্ট করা যাবে না। তাই চলুন প্রমাণ করে দেই এটি পেমেন্ট দেয় কি দেয় না।

ইন্টারনেট প্রুফ

এর জন্য আবার সাহায্য নিব ইন্টারনেটের। কারণ একমাত্র ইন্টারনেট আছে যা আপনাকে বলে দিতে পারে কোনো ওয়েবসাইট কতটা সঠিক বা ভুয়া। চলুন ঘুরে আসি প্রুফের দুনিয়ায়।


স্ক্রিনশট দেখে কি বুজলেন জানি না তবে বিশ্বাস করেন এতগুলো রিভিউ, প্রুফ এর মধ্য একটিমাত্র নেগেটিভ রিভিউ বা স্কেম করেছে এরকম কিছু পাইনি আমি। তারমানে যা বলা যায় এই এপ্লিকেশন ১০০ পারসেন্ট লেজিট এবং ১০০ পারসেন্ট পেমেন্ট দেয়। প্রতিদিন গুগলে সার্চ করলে দেখবেন এর পেমেন্ট প্রুভ বেড়েয় চলছে।

HONEYGAIN SETUP

  • প্রথমে আপনাকে একটি একাউন্ট খুলতে হবে।আপনি যদি একাউন্ট খুলেন কারো রেফার ছাড়া তবে আপনি কোনো বোনাস পাবেন না। আপনি যদি কারো রেফারে একাউন্ট খুলেন তবে পাবেন ৫ ডলার বোনাস। আমি নিজেই ধরা খেয়েছি রেফার ছাড়া একাউন্ট খুলে পড়ে আবার আরেকটি একাউন্ট খুলি।
    CREATE ACCOUNT WITHOUT REFFER
    CREATE ACCOUNT WITH REFFER
  • তারপর আপনাকে তাদের সফটওয়্যার ডাউনলোড করতে হবে পিসি বা মোবাইলের জন্য। তা তাদের ওয়েবসাইট থেকেই করতে পারেন অথবা নিচে দিয়ে দিলাম লিংক।
    Download Link
  • এপ্লিকেশন ইন্টল করে আপনার একাউন্টে লগিন করুন। ব্যাস কাজ শেষ আর কিছু করতে হবে না। এটাই ছিল সেটাপ, পিসিতেও সেইম কাজ করতে পারেন।
  • RULES AND INCREASE INCOME

    প্রথমেই বলছি একাধিক ডিভাইস হলে ভাল হয় এতে আপনার ইনকাম বেশি হবে। এবার বলি ঘটনা। আপনি একাউন্ট খুলার পড়ে সেইম একাউন্ট দিয়ে যদি ৪-৫ টি ফোনে আপ্প ইন্সটল করে রাখেন তবে প্রতিটি মোবাইল থেকে আপনার ইনকাম হবে। আপনি একটি একাউন্টে সর্বোচ্ছ ৬ টি ডিভাইস কানেক্ট করতে পারবেন মোবাইল এবং পিসিসহ। আরেক শর্ত হচ্ছে আপনি একটি নেটওয়ার্ক এর সর্বোচ্ছ ৩ টি ডিভাইস রাখতে পারবেন। অর্থাৎ আপনি যদি ওয়াইফাই ব্যবহার করেন তবে আপনার ওয়াইফাই নেটয়ার্কে আপনি রাখতে পারবেন ৩ টি ডিভাইস কানেক্ট করে। কারণ একই আইপিতে একাধিক ডিভাইস রাখা যাবে না বা ৩ টির বেশি। আপনি যদি সর্বোচ্ছ ৬ টি ডিভাইস কানেক্ট করতে চান তবে আপনাকে ২ টি ওয়াইফাই নেটওয়ার্ক অথবা মোবাইল ডাটা ব্যবহার করতে হবে। এখন যেহেতু ১ টি ওয়াইফাই নেটওয়ার্ক থাকে সকলের কাছে তাই বলতে পারি আপনি আপনার একাউন্টে সর্বোচ্ছ ৩ টি ডিভাইস কানেক্ট করতে পারবেন। একাধিক ডিভাইস কানেক্ট করতে ডিভাইসগুলোতে এপ্লিকেশন ইন্সটল করে আপনার একাউন্ট দিয়ে লগিন করুন কাজ শেষ।

    আমার ইনকাম এবং সতর্কতা

    আমি রেফারে ইনকাম শুরু করেছি তাই ? ৫ ডলার বোনাসসহ আমার আর দরকার ১৫ ডলার। গতকাল আমার আর্নিং হয়েছে ২৪ সেন্ট বা ০.২৪ ডলার। আজকে তা বৃদ্ধি পাচ্ছে আরো। আশা করি ৩০-৪০ দিন বা তার কমে ১৫ ডলার হয়ে যাবে। আবার সতর্ক করে দিচ্ছি এক একাউন্টে ৬ টি এবং এক নেটওয়ার্ক এ ৩ টির বেশি ডিভাইস কানেক্ট করবেন না এতে আইডি ব্যান হতে পারে।

    SUPPORT ME

    JOIN MY TELEGRAM CHANNEL

49 thoughts on "[Honeygain]কোনো কাজ না করেই শুয়ে শুয়ে প্রতিমাসে ইনকাম করুন ২০ ডলার।[Wi-fi]"

  1. Forhad Rahman Author says:
    Bro,
    20 $ = 2000 Taka na, 80/- kore dhorle 1600 hoy…

    Fix kore dile valo hoy, noyto oneke abar eta niye kahini suru korbe (Jemon ami e :p)

    1. YASIR-YCS Author Post Creator says:
      আমি প্রায় বলেছি??
  2. bappihok Contributor says:
    sob bujhlam ami jodi eita mobile data diye kori kno pblm hobe kir 20$hote je 200 gb data koroch hobe oita ki orai use korbe mane background a data katbe naki ami jodi use kori setai hobe
  3. bappihok Contributor says:
    sob bujhlam ami jodi eita mobile data diye kori kno pblm hobe kir 20$hote je 200 gb data koroch hobe oita ki orai use korbe mane background a data katbe naki ami jodi use kori setai hobe
    1. YASIR-YCS Author Post Creator says:
      বেকগ্রান্ডে কাটবে। এই জন্য ওয়াইফাই ইউস করতে বলেছি। আপনার আনিউসড ডাটা তারা ব্যবহার করে। অর্থাৎ আপনি নেট চালালে যদি কোনো ইন্টারনেট ব্যবহার না করেন তাহলে তারা ব্যবহার করবে ইন্টারনেট। মোবাইল ডাটা দিয়ে আপনার লস হবে অনেক।
  4. Fahim . Khan Contributor says:
    Bai reffer link koi pabo jodi akta reffer link diten valo hoito account kholtam
    1. YASIR-YCS Author Post Creator says:
      https://r.honeygain.money/YASIRC6F

      লিংক ত দিয়েই দিয়েছিলাম উপরে?

  5. Maidul Islam Hridoy Contributor says:
    proti reffer a koto bonus dey?
    1. YASIR-YCS Author Post Creator says:
      ১০ পার্সেন্ট
  6. Nayeem Ahmed Contributor says:
    এরকম অ্যাড দেখে আয় করার জন্য কোসো সাইট বা অ্যাপ আছে? যেখান থেকে সহজে পেমেন্ট নেয়া যায় ( বিকাশ / কয়েনবেস)। করো জানা থাকলে জানাবেন। উপকার হয়।
    1. YASIR-YCS Author Post Creator says:
      Join My Telegram
  7. Islam Contributor says:
    Mb kibave katva sata akto Clair kora devn bya.assa Doran amer data akhon on ase mb u ase phone akhon tara data use korva amr phone thake.amr baboharer pasapasi arokom kico. Na am I use korvo stai dorva tara
    1. YASIR-YCS Author Post Creator says:
      আপনার ব্যবহারের পাশাপাশি কিছু ইউস করবে। ধরেন আপনার ১ জিবি আছে। আপনি ব্যবহার করলেন ২০০ এম্বি। ইন্টারনেট ব্যলেন্স চেক করলে দেখবেন আপনার আছে ৭০০ এম্বি। তাহলে ১০০ এম্বি কোথায় গেল? এই ১০০ এম্বি তারা ইউস করবে।
  8. Md Belal Rana Contributor says:
    App Ta Ki Phoner Background E Rakhte Hobe
    1. YASIR-YCS Author Post Creator says:
      অবশ্যই না হয় আপনার ব্যন্ডউইথ ব্যবহার করবে কীভাব্র?
  9. bania Contributor says:
    PayPal a pament day .kinto paypal e to bd ta nai.
    1. YASIR-YCS Author Post Creator says:
      থার্ড পার্টি সাইট ব্যবহার করে বিকাশে নিতে পারবেন।
  10. Fahim . Khan Contributor says:
    Withdrow krar kno opshon na pai nadi
    1. YASIR-YCS Author Post Creator says:
      বুজলাম না। অপশন পাচ্ছেন না উইথড্র করার? ২০ ডলার হলেই Paypal Option এনাবল হবে তার জন্য সেটিং এ গিয়ে দেখুন।
  11. Md Al-Amin Contributor says:
    ফোনের চার্জের হালুয়া টাইট করবে।
    1. YASIR-YCS Author Post Creator says:
      তেমন একটা ইউস করে না। ৫-১০ পার্সেন্ট বেশি করতে পারে।
  12. YASIR-YCS Author Post Creator says:
    ?
  13. root:// Contributor says:
    paypal কিভাবে খুলব
  14. reaz101 Contributor says:
    ৫ ডিবাইছে ১ দিনে আর্ন হইছে মাত্র ২৪ সেন্ট
  15. mobinbiswas Contributor says:
    পোস্টদাতার রিভিউ ভুলে যান আমার রিভিউটা একবার পড়েন গুগোল ইউটিউব থেকে যা পেলাম অ্যাপটা সেফ এবং সত্যি পেমেন্ট করে | আমার মতে অ্যাপটা শুধুমাত্র ওয়াইফাই ব্যবহারকারীর জন্য যাদের বাসায় তিন-চারটা ফোন আছে এবং ওয়াইফাই আছে তারা ইউজ করতে পারেন একটা ফোন বা কম্পিউটার দিয়ে রেফারেল ছাড়া এই অ্যাপ থেকে পেমেন্ট পেতে মিনিমাম 150 দিন লেগে যাবে 200gb তে 20 ডলার পেমেন্ট পাবেন আমি পিসিতে 5 থেকে 6 ঘন্টা ধরে অ্যাপটা ইউজ করছি অ্যাপটা মাত্র 200 এমবি ইউজ করেছে আমার ইন্টারনেট স্পিড 15mb
    1. YASIR-YCS Author Post Creator says:
      আমার ইন্টারনেট স্পিড ২mb
      আমি ৩ টা ডিভাইসে ৩ দিনে ১.১৮ ডলার এসেছে?।
      If You Use Several Devices Each With Unique Ip You Can Boost Your Earning. You are quiet right about earning from a device takes a lot of time but you can see some of youtube review where they earned like 25 usd in less than 50 days
  16. Dip Dey Contributor says:
    এই এমবি দিয়ি ওরা করবে কি
    1. YASIR-YCS Author Post Creator says:
      তা ভাল করে বুজিনাই?। who cares anyway. Maybe they sell it or use it
  17. Tara miah Contributor says:
    ভাই রেফার ১০% কত দিন পর ব্যালেন্স এ যোগ হয়।দুই টা রেফার করছি।বাট ব্যালেন্স যোগ হয় নি
    1. YASIR-YCS Author Post Creator says:
      প্রতিদিন
  18. Akash Hd Contributor says:
    vai app ta Jodi install kore hide kore rakhi tahole ki income hobe??
  19. Mr.Sniper Contributor says:
    Vai Jodi protidin 5-10GB Movie/Files Download kori Tahole ki hobe???
    1. YASIR-YCS Author Post Creator says:
      আপনার ডাউনলোড নিয়ে এই এপ নিয়ে সম্পর্ক নেই। এপ আলাদা ডাটা খরছ করে।
  20. Mr.Sniper Contributor says:
    To Jodi iktu bistarito bolten???

    Earn kemna hobe ami kalthake aj potjonto 5.30Pm ea 0.25+ref5 ear korci.
    Data usage pray 16GB 4tate.
    But app ea show kore 2+GB r dei mot200+ mb.
    Mane count kore kemna.

    Jodi bolten.

    R Vai apnar FBid ta ki deya jabe amar id

    Fb.com/mr.sniper.010

  21. muhammad shuvo Contributor says:
    ভাই এখন কি কাজ করে এই অ্যাপস।
    1. YASIR-YCS Author Post Creator says:
      Hmm
  22. muhammad shuvo Contributor says:
    প্রশ্ন (১) একটি আইডি কয়টি ডিভার্সে লগ এই করতে পারব।
    1. YASIR-YCS Author Post Creator says:
      সর্বোচ্চ ৩ টি। (Same ওয়াইফাই দিয়ে)
      যদি নেটওয়ার্ক ভিন্ন ভিন্ন হয় তবে প্রতি নেটওয়ার্ক এর জন্ন ৩ টি করে ডিভাইস
      এক একাউন্ট আনলিমিটেড ডিভাইস ব্যাবহার করা যায়
      এক নেটওয়ার্ক ৩ টি ডিভাইস
  23. muhammad shuvo Contributor says:
    প্রশ্ন (২) Paypal বাদ দিয়ে অন্য কোন ভাবে পেমেন্ট দেয় কি।
    প্রশ্ন (৩) ২০ ডলার এর জন্য ২০০ জিবি তারা নিবে আমার থেকে।
    প্রশ্ন (৪) আপনার পোষ্টে দেওয়া সব তথ্য কি এখন রয়েছে না চেন্জ করেছে কিছু তারা তাদের রুল্স।
    1. YASIR-YCS Author Post Creator says:
      আপাতত পেপাল ছাড়া পেমেন্ট করে না।
      ওয়াইফাই ইউজার হলে এই ডাটা নেয়ার পরিমাণ বুঝতে পারবেন না। (২০ ডলার ২০০ জিবি এই হিসেব একুরেট না)
      আমার জানা মোটে তথ্য পরিবর্তন হয়নি
    2. YASIR-YCS Author Post Creator says:
      Bitcoin যোগ করল দেখলাম
  24. muhammad shuvo Contributor says:
    আপনি কি পেমেন্ট পেয়েছেন। আর আপনার ফেসবুক আইডি বা টেলিগ্রাম আইডি দিন।
    1. YASIR-YCS Author Post Creator says:
      Btc আছে টা আপনার কমেন্ট দেখে খেয়াল করলাম। পেমেন্ট দিকুয়েস্ট দিয়েছি। ২৭ ডলার। ১-২ দিন লাগবে। আসলে নতুন করে পোস্ট দিব
    2. atikraz Contributor says:
      @Yasir vai payment koto dine paisen apni?
    3. YASIR-YCS Author Post Creator says:
      2 days

Leave a Reply