Site icon Trickbd.com

[HOT POST] এখন আপনি নিজেই Facebbok Coupon তৈরি করে প্রতিদিন ইনকাম করুন মিনিমাম ১ হাজার টাকা [ ১ হাজার টাকার ফেসবুক কুপন তৈরির কোর্স ফ্রিতে পাচ্ছেন ]

WELCOME TO TRICKBD
আসসালামু্ আলাইকুম
হ্যালো আপনারা সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন কারণ কেউ ভালো না থাকলে ট্রিকবিডি ভিজিট করে না। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি ।

আপনি টাইটেল দেখে পোস্টে আসছেন বুঝে নেন আপনার ইনকাম শুরু হয়ে গেছে!!!

আরে ভাই ফাজলামি করতেছিনা সত্যিই বলতেছি!!

অনেকে ফেসবুক কুপন বানায় প্রতিদিন একটা ভাল পরিমান ইনকাম করতেছে আর আপনি ট্রিকবিডির মত একটা সবচেয়ে বড় টেক ওয়েবসাইটে আছেন আপনি বাদ যাবেন কেন!
কুপনে চৌদ্দ গুষ্ঠি নিয়ে সব প্রসেস আপনাকে বুঝে দেওয়া দায়িত্ব আমার যাস্ট আপনাদের ভালবাসাটুকু পেলেই হইলো। আর অবশ্যই পোস্ট টা ভালভাবে মনোযোগ সহকারে পড়তে হবে।
আসলে ফেসবুক কুপন কী করে?
ফেসবুক কুপন ‍দিয়ে আপনারা ফেসবুক পেজ বা পেজের পোস্ট বুস্ট করতে পারবেন অথবা এই কুপন আপনি যেকারো কাছে সেল দিয়ে ইনকাম করতে পারেন খুব ভাল মানের উপার্জন। আমি নিজেও কুপন কিনি আপনারা চাইলে আমার কাছেও সেল দিতে পারেন।
কুপন দিয়ে কিভাবে পেজ বুস্ট দেওয়া হয় এই পোস্ট টা দেখে নেন। লিংক
আর একটা কথা ভাই এগুলা বিষয় কিন্তু মানুষ শেয়ার করতে চায় না যারা এসব কোর্স সেল দেয় তারা হয়তো মন খারাপ করতে পারে অথবা রিপোর্ট করতে পারে! আসলে ভাই লাভ নেই আমি চাই সবাই একটা ভাল ইনকাম করুক তাছাড়া কুপন নিয়ে পোস্ট করার পরে অনেকে কিভাবে ফ্রিতে কুপন পাওয়া যায় সেটা নিয়ে পোস্ট করার জন্য রিকুয়েস্ট করছেন।

যাই হউক অনেক কথা বললাম চলেন এবার কাজের কথায় আসি।

আসুন আগে জানি কিভাবে ফ্রি কুপনের জন্য আবেদন করতে হয়।

আপনার ফেসবুকে একাউন্ট লাগবে এবং ঐ একাউন্ট এ একটা পেজ লাগবে তো নিচের মত করে একটা পেজ খুলে নেন।
যেকোনো নাম দিয়ে একটা পেজ খুলেন এবং যেকোনো ক্যাটাগরি ‍দিতে পারেন।
পেজ খুলা শেষ এখন পেজের প্রোফাইল পিকচার কভার পিকচার আপলোড করেন এবং আরো দুইটা পিকচার পোস্ট করেন।
এখন আমাদের বু্স্ট Draft করে রাখতে হবে।
প্রোফাইল পিকচার কভার পিকচার বুস্ট করা যায় না তাই আমরা যে দুইটা পিকচার পোস্ট করছি সে দুইটা বুস্ট ড্রাফট করে রাখবো। আমি এখানে একটা দেখাচ্ছি আপনারা এভাবে দুইটাই ড্রাফট করবেন।
boost ক্লিক করেন।
তারপর
তারপর
এখানে ক্লিক করে নো বাটন করে দেন
কারেন্সি এখানে Us dollar করে দেন
boost ক্লিক করেন।
তারপর
United State করে দিয়ে Cancel এ ক্লিক করেন
আবার Cancel
এবার ড্রাফট
এভাবে অন্যটাও করে রাখেন।
এই পর্যন্ত না বুঝলে ‍ভিডিওটা দেখুন

আপডেটঃ যাদের বুস্ট কর‍তে গিয়ে অন্য রকম সিস্টেম আসতেছে এবং বিভিন্ন প্রব্লেম হচ্ছে তারা ভিডিওটা দেখুন এবং মোবাইল দিয়েও যারা কাজ করবেন তারাও ভিডিওটা দেখুন

এটা কোনো ট্রিক হইলো এটাই মানুষ ফ্রিতে দিতে চায় না।
যাই হউক এভাবে আপনি যতগুলো পারেন আবেদন করে রাখেন ৬-৭ দিন পর চেক করতে হবে। ডেলি যদি আপনি ২০ টা আইডির কাজ করে রাখেন ওখান থেকে মিনিমাম ১০টা কুপন পেয়ে যাবেন। একটা কুপন মিনিমাম ৫ডলার হলে ১০টা কুপনের দাম আপনি নিজেই ক্যালকুলেটর দিয়ে হিসেব করেন কেমন।

কুপন যে ফ্রিতে দেয় তার প্রুফ

এই কুপন ক্লাইম এবং ‍কিভাবে আনলিমিটেড মাস্টার কার্ড নিবেন সেটা নিয়ে খুব তাড়াতাড়ি পোস্ট করা হবে এটা আপনাদের রেস্পন্স এর উপর নির্ভর করতেছে। তাই অবশ্যই এই পোস্টে ভাল কমেন্ট করতে হবে এবং আমার চ্যালেনটা সাবস্ক্রাইব করে রাখতে হবে পরবর্তী পোস্ট এবং ভিডিও এর জন্য।

সব কিছু ভালভাবে পড়ছেন? না পড়লে আবার পড়েন এবং তারপর সমস্যা আমাকে জানাতে পারেন।

আমার ফেসবুক পেজ——> Page link

Coupon বাই সেলে আমাদের গ্রুপে এডমিন ডিল করতে পারেন কারণ অনেকে প্রতারিত হচ্ছে। অনেক চিটার কুপন দিয়ে টাকা নিয়ে আবার কুপন রিমুভ করে নেয়।

আমার ফেসবুক গ্রুফ  Group Link