Site icon Trickbd.com

[Hot] RingID এর ক্যাশ আউট করতে গেলে ক্যাশ আউট অপশন আসে না বা মাইনাস -1-1-1 হয়ে থাকছে তা হলে নিয়ে নিন সমস্যা সমাধান।

Unnamed

গত ৫ তারিখ সন্ধ্যা ৭ টা থেকে RingID এর ক্যাশ আউট চালু হয়েছে এবং প্রতি দিন সন্ধ্যা ৭ টায় ক্যাশ আউট অপশন আসে ক্যাশ আউট করার জন্য কিন্তু অনেকের ক্যাশ আউট অপশন আসে না বা ক্যাশ আউট করতে গেলে মাইনাস -1-1-1 হয়ে থাকে।

এই সমস্যা গুলি হচ্ছে মূলত জাড়া RingID অ্যাপ আপডেট দিয়েছে ফোনে বা আপডেট দিয়া হয়েছে ফোনে তাদের। old RingID অ্যাপ এ এই সমস্যাটি তে পড়তে হবে না…!!!

নিচের লিংক থেকে RingID অ্যাপটা ডাউনলোড করুন

Ring id অ্যাপ এ ঢুকেন ringid তে লগইন করেন এবং এখানে ক্লিক করুন।

তার পর এখানে ক্লিক করেন।

তার পর এখানে ক্লিক করুন।

তার পর এখানে ক্লিক করুন।

ক্যাশ আউট অপশন পাবেন ঠিক সন্ধ্যা ৭ টায় এবার বিকাশ বা রকেট একাউন্ট সিলেক্ট করেন।(ক্যাশ আউট এর অপশন না আসলে বার বার ব্যাক দিবেন আর ঢুকবেন ভিতরে যেই অপশন পাবেন।)

একাউন্ট নাম্বার দিয়ে অনুরত পাঠানো হয়েছে তে ক্লিক করুন।

তার পর এই রকম আসবে।

তার পর দেখেন পেন্ডিং দেখাছে।

যে কোনো প্রয়োজনে Facebook কে আমি

 

Airtel সিমে ফ্রি ১জিবি নিয়ে নিন।

 

নতুন বিকাশ একাউন্ট খুলে ফ্রি ৭৫ টাকা নিন বোনাস বা বিকাশ একাউন্ট আছে কিন্তু বিকাশ অ্যাপ এ ঢুকেননি তাড়াও ৭৫ টাকা বোনাস নিয়ে নিন

মাই রবি অ্যাপ এ প্রথম বার রেজিস্ট্রেশন করে রবি সিমে ফ্রি তে এমবি নিয়ে নিন এবং সাথে থাকছে প্রতি রেফারে ১জিবি ডাটা বোনান।

 

 

আমরা সবাই মিলে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ করি ও সাধারণ সতর্কতা অবলম্বন করি। নিয়মিত হাত ধুই (২০ সেকেন্ড ধরে), হাঁচি-কাশি দেওয়ার সময় মুখ ও নাক ঢেকে রাখি, এবং নিজের ও পরিবারের সুস্থতা নিশ্চিত করতে জনসমাগম এড়িয়ে চলুন; ঘরে থাকুন, নিরাপদে থাকুন

ধন্যবাদ