আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। অনেকেই চাই অনলাইনে আয় করার জন্য। আমরা হয়তো প্রায় সবাই জানি অনলাইনে টাকা আয় করার অনেক উপায় রয়েছে। তবে সব উপায়গুলো সবার ভালো লাগে না। অর্থাৎ অনেকেই চাই অনলাইনে সহজ ভাবে টাকা ইনকাম করার কি? কোন পথ রয়েছে? বা সহজ ভাবে অনলাইনে কি ইনকাম করার কোন পথ আছে?

প্রিয় বন্ধুরা আজকের আর্টিকেলে আমরা অনলাইন থেকে ইনকাম করার একটি পথ নিয়ে আলোচনা করব। যদিও টাইটেল এবং থামলেন দেখে বুঝতে পেরেছেন আজকের আর্টিকেলটি কোন রিলেটেড হবে।হ্যাঁ বন্ধুরা অনলাইনে আয় করার সবচেয়ে সহজ একটি মাধ্যম হলো লিংক শর্ট করে টাকা ইনকাম। আজকে আমরা কিভাবে অনলাইনে লিংক শর্ট করে টাকা ইনকাম করা যায়? এই বিষয়টা নিয়ে বিস্তারিত আলোচনা করব।

যাতে করে আপনারাও সহজে অনলাইনে লিংক শর্ট করে টাকা আয় করতে পারবেন।তাই আপনাকে শুরুতেই অনুরোধ করবো অবশ্যই আজকের এই আর্টিকেলটি মন দিয়ে শেষ পর্যন্ত পড়ার জন্য। তাহলে আশাকরি আপনারাও অনলাইনে এই সহজ মাধ্যম অবলম্বন করে টাকা আয় করতে পারবেন।আর বেশি কথা না বাড়িয়ে চলুন এবার বিস্তারিত জেনে নেওয়া যাক আর্টিকেল এর মূল টিউটোরিয়াল।

লিংক শর্ট করে টাকা ইনকাম করার উপায়?

লিংক শর্ট করে আয়ঃ অনলাইনে বর্তমান সময়ে আপনারা সহজে লিংক শর্ট করে টাকা আয় করতে পারবেন। আপনি যদি লিংক শর্ট করে টাকা আয় করতে চান তাহলে, আপনার কোন দক্ষতার প্রয়োজন নেই। বা কাজ করার জন্য কোন বয়সের প্রয়োজন নেই। সামান্য কিছু জিনিস দিয়ে আপনার খুব সহজেই অনলাইনে লিংক শর্ট করে টাকা আয় করতে পারবেন।

অনলাইনে লিংক শর্ট করে টাকা আয় করার জন্য, যদিও তেমন কিছু লাগেনা। তবে যে জিনিসগুলো না হলে আপনি অনলাইনে লিংক শর্ট করে আয় করতে পারবেন না। তাই অবশ্যই এই জিনিসগুলো সম্পর্কে আপনাদের ধারণা থাকা উচিত। চলুন এবার জেনে নিই কি কি জিনিস আমাদের প্রয়োজন হবে অনলাইনে লিংক শর্ট করে টাকা আয় করার জন্য।

লিংক শর্ট করে টাকা আয় করার জন্য যা যা প্রয়োজন?

আপনি যদি লিংক শর্ট করে আয় করতে চান অনলাইনে তাহলে, আপনার ভিতরে কিছু জিনিস এবং গুন থাকতে হবে।তাহলে আশাকরি আপনারা অনলাইনে লিংক শর্ট করে টাকা আয় করতে পারবেন।আগেই বলে রাখি লিংক শর্ট করে আয় করার জন্য কোন বয়স বা দক্ষতার প্রয়োজন নেই। সামান্য কিছু জিনিস এবং আপনার ভিতরে থাকা কিছু গুণ কাজে লাগিয়ে সহজেই আপনারা কাজ করতে পারবেন।

*ভালো মানের একটি কম্পিউটার বা ডেস্কটপ অথবা ভাল মানের একটি অ্যান্ড্রয়েড ফোন থাকতে হবে।

*লিংক শর্ট করার জন্য মানুষের কাছে পৌঁছে দেওয়ার অভিজ্ঞতা থাকতে হবে।

*লিংক শর্ট করে আয় করার জন্য আপনাকে বিশ্বস্ত কোন প্ল্যাটফর্ম বা ওয়েবসাইটের সাথে যুক্ত হতে হবে।

*ভালো মানের ইন্টারনেট কানেকশন অথবা ভালো স্পিডের ওয়াইফাই কানেকশন থাকতে হবে।

*নিজের ইচ্ছেশক্তি, ধৈর্য, সততা, পরিশ্রমই, সৎ ইত্যাদি আপনার ভিতরে থাকতে হবে।

বন্ধুরা উপরের জিনিস এবং গুণগুলো আপনাদের ভিতর থাকলে অবশ্যই আপনারা লিংক শর্ট করে টাকা আয় করতে পারবেন অনলাইনে। আর হ্যাঁ আপনারা চাইলে লিংক শর্ট করে আয় এন্ড্রয়েড স্মার্ট ফোন দিও করতে পারবে। আশা করি আপনারা বুঝতে পেরেছেন কি কি জিনিস থাকলে সহজেই অনলাইনে লিংক শর্ট করে টাকা আয় করা যায়।

লিংক শর্ট করে টাকা ইনকাম যেভাবেঃ আপনি যদি লিংক শর্ট করে টাকা ইনকাম করতে চান তাহলে, আপনি কি অবশ্যই একটি প্লাটফর্মে যুক্ত হতে হবে। এবং প্লাটফরমটি অবশ্যই যেন, সম্পূর্ণ বিশ্বস্ত এবং লিংক শর্ট করে টাকা আয় করার সুযোগ দেয়। এই ধরনের কোন ওয়েবসাইট বা প্লাটফর্মে আপনাকে যুক্ত হতে হবে। তাহলেই আপনারা সহজেই লিংক শর্ট করে টাকা আয় করতে পারবেন।

তবে অবশ্যই এটা মনে রাখবেন অনলাইনে অনেক ধরনের ফেইক প্ল্যাটফর্ম বা ওয়েবসাইট রয়েছে। যেখানে আপনাকে তারা লোভ দেখিয়ে বেশি ইনকামের কথা জানিয়ে কাজ করিয়ে নেবে। কিন্তু পরবর্তীতে তারা আপনাকে পেমেন্ট নাও করতে পারে। হ্যাঁ অবশ্যই এই দিকে খেয়াল রাখবেন কখনো ধোঁকাবাজি প্লাটফর্মে বা ওয়েবসাইটে কাজ করবেন না। যেখানে কাজ করবেন সেটা যেন অবশ্যই বিশ্বস্ত সম্পন্ন হয়।

এখন আমরা অনলাইনে লিংক শর্ট করে টাকা আয় করার কয়েকটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব।যে ওয়েবসাইট গুলো সম্পন্ন বিশ্বস্ত আপনার নিঃসন্দেহে কাজ করতে পারেন। তো চলুন আর কথা না বাড়িয়ে জেনে নেওয়া যাক লিংক শর্ট করে আয় করার বিশ্বস্ত কিছু ওয়েবসাইট সম্পর্কে।

Adfly

এই ওয়েবসাইট বা প্লাটফরমটি অনেক বছর ধরে জনপ্রিয়তা লাভ করে আসছে। এমনকি বর্তমান সময়েও এই ওয়েবসাইটটি প্রচুর পরিমাণে জনপ্রিয়। এই ওয়েবসাইটে অনেক লোক কাজ করে। এই ওয়েবসাইটে যুক্ত হওয়ার জন্য আপনাকে পার্সোনাল কিছু ইনফরমেশন দিতে হবে। যেমন আপনার নাম আপনার একটি জিমেইল আইডি ইত্যাদি দিয়ে খুব সহজে আপনারা এখানে যুক্ত হতে পারবেন।

তারপর আপনার আইডি অর্থাৎ একাউন্টটি একটিভ করার জন্য আপনার ইমেইলে একটি এসএমএস আসবে। তারপর আপনাকে আপনার আইডি টা একটিভ করে নিতে হবে। অ্যাক্টিভ করার পর আপনারা অ্যাকাউন্ট লগইন করে কাজ করতে পারবেন।এই ওয়েবসাইটে আপনারা সরাসরি লিংক শর্ট করে টাকা ইনকাম করার সুযোগ পাচ্ছেন।

এই ওয়েবসাইটে কেউ যদি আপনার তৈরি করা শর্ট লিংকে ক্লিক করে তাহলে এ কোম্পানি থেকে, 1000‌ ভিউজে পাবেন 1 ডলার থেকে 7 ডলার পর্যন্ত। এমনকি এই ওয়েবসাইটে আপনারা মাত্র 5 ডলার হলেই টাকা উত্তোলন করে নিতে পারবেন।এবং এই ওয়েবসাইটটি এখনও বিশ্বস্ততার সাথে পেমেন্ট করে আসছে। তাই আপনারা চাইলেই এই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে সহজে লিংক শর্ট করে টাকা আয় করতে পারবেন।

Link Shrink

লিংক শর্ট করে টাকা আয় করার সবচেয়ে জনপ্রিয় প্ল্যাটফর্ম এটি। আপনারা চাইলেই এই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে লিংক শর্ট করে টাকা ইনকাম করতে পারবেন। আপনার পার্সোনাল কিছু ইনফরমেশন দিয়ে খুব সহজেই এই ওয়েবসাইটে আপনার যুক্ত হয়ে কাজ করতে পারবেন। যুক্ত হওয়ার পর আপনাকে একটি লিংক শট করতে হবে। এবং এই শতকরা লিংকটি মানুষের কাছে শেয়ার করতে হবে।

তারপর যত লোক আপনার লিঙ্কে ক্লিক করবে এই কোম্পানি আপনাকে তার বিনিময় কমিশন দিবে। ঠিক এভাবে করেই লিংক শর্ট করে এই প্লাটফর্ম বা ওয়েবসাইটে ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটেও মাত্র 5 ডলার হলে টাকা উত্তোলন করে নিতে পারবেন। অনেক বছর ধরেই ওয়েবসাইট বিশ্বস্ত হিসেবে এগিয়ে আসছে।তাই আপনি নিঃসন্দেহে এই এই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে টাকা ইনকাম করতে পারবেন লিংক শর্ট করে।

Bcvc

আপনি যদি লিংক শর্ট করে টাকা ইনকাম করতে চান তাহলে, আপনার জন্য এই ওয়েবসাইটটি বেস্ট হবে বলে আমি মনে করি। কারণ আপনার শর্ট করা লিংকে ক্লিক করলে, এই ওয়েবসাইট আপনাকে 1000 ভিজিটরে প্রায় 10 ডলার পর্যন্ত কমিশন দিবে। এই ওয়েবসাইটে যুক্ত হওয়ার জন্য আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য আপনার পার্সোনাল কিছু ইনফরমেশন দিবেন। তবে মনে রাখবেন পার্সোনাল ইনফরমেশন গুলো অবশ্যই সঠিকভাবে দিবেন।

কারণ যেকোন প্রয়োজনে আপনার এই ইনফর্মেশন গুলো সাহায্যে তারা আপনার সাথে যোগাযোগ করার চেষ্টা করবে। তাই অবশ্যই রেজিস্ট্রেশন করার সময় রেইল ইনফরমেশন দিয়ে রেজিস্ট্রেশন করবেন। তারপর থেকেই আপনারা চাইলে এই ওয়েবসাইটে সম্পুর্ন ফ্রী তে কাজ করতে পারবেন। লিংক শর্ট করে আয় করার জন্য এই প্লাটফর্ম টি একটি উন্মুক্ত প্লাটফর্ম বা ওয়েবসাইট।আপনারা চাইলে এখানে লিংক শর্ট করে টাকা ইনকাম করতে পারেন।

আর্টিকেল এর শেষ কথা

প্রিয় বন্ধুরা আজকে আমরা অনলাইনে লিংক শর্ট করে টাকা কিভাবে ইনকাম করা যায়? এই বিষয়গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করেছি।আর্টিকেল সম্পর্কিত কোনো প্রশ্ন অথবা মতামত থাকলে কমেন্ট এর মাধ্যমে জানাতে ভুলবেন না।আমি চেষ্টা করব খুব শীঘ্রই আপনাদের কমেন্টের রিপ্লাই দেওয়ার জন্য।

আজকে আমাদের এই আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই একটি লাইক দিবেন। বরাবরের মত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আবার দেখা হবে অন্য কোন আর্টিকেলে। আজকের আর্টিকেলটি এখানেই শেষ করছি। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

14 thoughts on "লিংক শর্ট করে অনলাইনে টাকা ইনকাম করার উপায়?"

  1. Masud Masud Contributor says:
    দারুণ লিখেছেন, ধন্যবাদ
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      Thank you so much
  2. Trickbd Support Trickbd Support Moderator says:
    ৫০৳ এক্সট্রা বোনাস।
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      Thanks
    2. Robin_Raza Robin_Raza Contributor says:
      Sir আমি আমার ব্লগের সবগুলো আর্টিকেল আমার প্রিয় টেক সাইট Trickbd তে শ শেয়ার করতে চাই। একটা ব্যাবস্থা করে দিন। আমার ব্লগ – http://www.niyonbati.xyz
    3. Trickbd Support Trickbd Support Moderator says:
      @Raza কপি-পেস্ট এলাউড না।
      নন-প্রফিট মার্ক করা হয়+ওয়ার্নিং দেয়া হয়।
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      Welcome
  3. All Razik Contributor says:
    Link Shrink 1000 visite a koto $ dey vai and koto $ Uttoan kora jabe akto bolben
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      ভাই আপনি বিস্তারিত ওয়েবসাইটে গেলেই বুঝতে পারবেন।
  4. Rabindra Barman Contributor says:
    bitly কি পেমেন্ট দেয় না?
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      কেন ভাই? যেগুলো শেয়ার করেছি এগুলো করুন।
    2. Rabindra Barman Contributor says:
      আমি জানতে চেয়েছি পেমেন্ট দেয় কি না?
      আপনি একরকম অ্যাগ্রেসিভ হয়ে গেলেন।
    3. Md Mahamudul Hasan Author Post Creator says:
      Ami correct Janina tai bollam!

Leave a Reply