আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। প্রিয় বন্ধুরা আমরা অনেকেই অনলাইনে কাজ করে টাকা ইনকাম করতে চাই। অনেকেই আবার সহজ সহজ কাজ করতে ভালোবাসে।অনলাইনে আয় করার জন্য বর্তমানে প্রচুর পরিমাণে ইনকাম করার সুযোগ রয়েছে।এমনকি অনলাইনে সহজ সহজ কাজ করে টাকা ইনকাম করার অনেক উপায় রয়েছে। অনলাইনে ইনকাম করার সবচেয়ে সহজ উপায় এর অন্যতম একটি উপায় হলো ভিডিও দেখে টাকা ইনকাম।

ইতিমধ্য হয়তো অনেকেই জানেন অনলাইনে শুধুমাত্র ভিডিও দেখে প্রচুর পরিমাণে টাকা আয় করা সম্ভব। হাই বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন অনলাইনে শুধু ভিডিও দেখে টাকা আয় করা সম্ভব। ভিডিও দেখার মতো সহজ কাজ অনলাইনে আর আছে বলে মনে হয় না। বলতে পারেন এই ভিডিও দেখা কাজ বাচ্চাদের কাজ। আর আপনারা অনলাইনে বাচ্চাদের কাজ করে টাকা ইনকাম করবেন?

প্রিয় বন্ধুরা আমরা আজকে আর্টিকেল থেকে শিখতে বা জানতে চলেছি,,, অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করার উপায়? সম্পর্কে বিস্তারিত!আর্টিকেলটি আপনারা যদি পড়া ইচ্ছুক থাকেন তাহলে,অবশ্যই আমাদের আজকের এই আর্টিকেলটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়বেন। আশা করি তাহলে, আপনারা অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। তো চলুন এবার বিস্তারিত জেনে নেওয়া যাক অনলাইনে ভিডিও দেখে আয় সম্পর্কে।

অনলাইন থেকে ভিডিও দেখে টাকা ইনকাম করার উপায়?

ভিডিও দেখে আয়ঃ বর্তমানে এই অনলাইনের যুগে আপনারা সহজেই ভিডিও দেখে আয় করতে পারবেন। অনলাইনে ভিডিও দেখে আয় করার অনেক ধরনের প্লাটফর্ম রয়েছে। এই প্ল্যাটফর্মগুলোতে আপনারা সহজে চাইলে অনলাইনে ভিডিও দেখে আয় করতে পারবেন। অনলাইনে ভিডিও দেখে আয় করার জন্য তেমন কিছু লাগেনা। এমনকি কোন দক্ষতা বা যোগ্যতা কিংবা বয়সের কোনো প্রয়োজন হয় না। যে কেউ চাইলে অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারে।

আমি আগে বলেছি অনলাইনে ভিডিও দেখে আয় করার জন্য, বিভিন্ন ধরনের প্ল্যাটফর্মের যুক্ত হয়ে কাজ করতে হবে। এবং সেখান থেকেই অনলাইনে আপনারা ভিডিও দেখে টাকা আয় করতে পারবেন। আপনি যদি ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান অনলাইনে তাহলে, বেশ কিছু জিনিস এবং গুণ আপনার ভিতরে থাকতে হবে। এই জিনিস এবং গুণ আপনার ভিতরে না থাকলে আপনি কখনো ভিডিও দেখে অনলাইনে টাকা আয় করতে পারবেন না। তো চলুন এবার জেনে নেয়া যাক কি কি গুণ এবং কি কি জিনিস প্রয়োজন হবে অনলাইনে ভিডিও দেখে আয় করার জন্য।

ভিডিও দেখে অনলাইনে টাকা ইনকাম করার জন্য যা যা প্রয়োজন?

**ভালো মানের একে কম্পিউটার অথবা ল্যাপটপ কিংবা ভালো মানের একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন প্রয়োজন হবে।

**অনলাইনে সময় দেওয়ার জন্য প্রতিদিন কমপক্ষে এক থেকে দুই ঘন্টা খুঁজে বের করতে হবে। এবং সেই সময়টুকু আপনাকে ব্যয় করতে হবে অনলাইনে আয় করার জন্য।

**অবশ্যই আপনার ভালো মানের ইন্টারনেট কানেকশন, অথবা হাইস্পিডের ওয়াইফাই নেটওয়ার্ক থাকতে হবে।

**তাছাড়া নিজের ইচ্ছা শক্তি, পরিশ্রম, ধৈর্য, সততা ইত্যাদি গুন আপনার ভিতরে থাকতে হবে।

**মানুষের সাথে সদ্ব্যবহার, সুন্দর আচরণ, মানুষের সাথে হেলফুল ভাবে কথা বলা ইত্যাদি গুন আপনার ভিতরে থাকতে হবে।

**এমন কাজের সাথে লিপিবদ্ধ হওয়া যাবে না যেখানে, সমাজে আঘাত আনে, নিজের ক্ষতি হবে, অশ্লীল ইত্যাদি কাজকর্ম করা থেকে বিরত থাকতে হবে।

প্রিয় বন্ধুরা উপরের গুণ এবং জিনিস গুলো আপনাদের ভিতরে থাকলে অবশ্যই আপনারা অনলাইনে ভিডিও দেখে আয় করতে পারবেন। উপরোক্ত জিনিসগুলো এবং গুণগুলোর না থাকলে হয়তো আপনি ভিডিও দেখে অনলাইনে ইনকাম করতে পারবেন না। তাই অবশ্যই উপরোক্ত জিনিস এবং গুণগুলো আপনার ভিতরে রেখেই আপনাকে অনলাইনে ভিডিও দেখে টাকা আয় করতে হবে।

অনলাইনে ভিডিও দেখে ইনকাম শুরু যেভাবেঃ আগেই বলেছিলাম ভিডিও দেখে ইনকাম করার জন্য অনলাইনে কোন প্লাটফর্মে আপনাকে যুক্ত হতে হবে। তবে অবশ্যই যে প্ল্যাটফর্মের যুক্ত হবেন সেখানে আপনাকে যেন ভিডিও দেখে আয় করার সুযোগ দেয়। এবং অবশ্যই সে প্লাটফর্ম বা ওয়েবসাইটটি রিয়েল হয়। তাহলে আপনারা নিশ্চিন্তে অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন।টাকা ইনকাম শুরু করার জন্য আপনাকে অবশ্যই কোন প্লাটফর্ম বা ওয়েবসাইটে যুক্ত হতে হবে।

এখন আমরা কয়েকটি ওয়েবসাইট বা প্লাটফর্মে আলোচনা করব। যেখান থেকে অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করা যায়।এমনকি ভিডিও দেখে ইনকাম করার জন্য এই ওয়েবসাইটগুলো আশা করি বিশ্বস্ত হবে। তো চলুন এবার আমরা জেনে নেই অনলাইনে ভিডিও দেখে আয় করার বিশ্বস্ত কয়েকটি ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত।

Quick Rewards

এই প্লাটফর্ম বা ওয়েবসাইটটি অনেক বছর ধরে অনলাইনে রয়েছে। শুরু থেকে এখনো পর্যন্ত এই ওয়েবসাইটটি বিশ্বস্ততার সাথে এগিয়ে আসছে।এমনকি এ প্লাটফর্ম বা ওয়েবসাইটে আপনারা সরাসরি ভিডিও দেখে টাকা ইনকাম করার সুযোগ পাবেন। এই ওয়েবসাইটে আপনারা প্রতিদিন কিছু সময় দিয়ে খুব সহজে অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে বা প্লাটফর্মে যারা কাজ করে থাকে তারা কখনোই এই ওয়েবসাইট সম্পর্কে অভিযোগ করতে পারিনি।

তবে এই প্লাটফর্ম বা ওয়েবসাইটে নির্দিষ্ট কিছু নিয়ম-নীতি রয়েছে। এই নিয়ম-নীতিগুলো আপনাকে মেনে কাজ করতে হবে। তাদের নিয়ম নীতি না মেনে অথবা অমান্য করে কাজ করলে কখনোই আপনারা এই সেটে ভিডিও দেখে টাকা আয় করতে পারবেন না।যেহেতু এই ওয়েবসাইটটি এখনও বিশ্বস্ততার সাথে পেমেন্ট করে আসছে।তাই আপনারা নিঃসন্দেহে এই ওয়েবসাইট থেকে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন অনলাইনে।

Giggle

এই ওয়েবসাইটটি ও অনলাইন জগতে সেরা একটি প্ল্যাটফর্ম। এই ওয়েবসাইট থেকে আপনারা সরাসরি ভিডিও দেখে অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন। ওয়েব সাইটে যুক্ত হওয়ার জন্য আপনার পার্সোনাল কিছু ইনফরমেশন প্রয়োজন হবে। যেমন আপনার নাম, আপনার একটি জিমেইল আইডি ইত্যাদি সহ আরো অন্যান্য কিছু ইনফরমেশন দিতে হবে।ইনফরমেশন গুলো দিয়ে খুব সহজে আপনার এখানে যুক্ত হয়ে কাজ করতে পারবেন।

এই ওয়েবসাইটে যারা কাজ করে অনেকেই এই ওয়েবসাইটে প্রতি মাসে প্রায় 200 থেকে 300 ডলার পর্যন্ত আয় করে।তাই আপনারাও চাইলে এই প্লাটফর্ম বা ওয়েবসাইটের যুক্ত হয়ে কাজ করতে পারেন। ওয়েব সাইটটি এখনো পর্যন্ত বিশ্বস্ততার সাথে এগিয়ে আসছে। তাই আপনারা নিঃসন্দেহে এ প্লাটফর্ম বা ওয়েবসাইটের যুক্ত হয়ে অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন আশা করি।

Hit Bliss

এই ওয়েবসাইটটি ও অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করার জনপ্রিয় একটি ওয়েবসাইট।আপনারা চাইলে এই প্ল্যাটফর্মেও যুক্ত হয়ে অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। ওয়েবসাইটে ভিডিও দেখে ইনকাম করার জন্য সর্বপ্রথম আপনাকে এই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য আপনার পার্সোনাল কিছু ইনফরমেশন দিতে হবে। এই ইনফর্মেশন গুলো দিয়ে খুব সহজেই যুক্ত হয়ে যেতে পারবেন এই প্লাটফর্মে।

নির্দিষ্ট কিছু নিয়ম-নীতি রয়েছে এই ওয়েবসাইটেরও তা অবশ্যই আপনার নিয়ম মেনে এই ওয়েবসাইটে কাজ করবেন। তা না হলে, এই ওয়েবসাইটে আপনার একাউন্ট দ্বারা ব্লক করে দিবে বা সাসপেন্ড করে দিবে।আপনারা যারা এই ওয়েবসাইটে ইনকাম করতে চান তারা অবশ্যই তাদের নিয়ম-নীতি মেনে কাজ করবেন।তাহলে আশাকরি এই ওয়েবসাইট থেকেও আপনারা অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন।

Irazoo

অনলাইনে সবচেয়ে জনপ্রিয় প্ল্যাটফর্মের অন্যতম একটি প্ল্যাটফর্ম এটি।এই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে আপনারা সহজে অনলাইনে টাকা ইনকাম করার সুযোগ পাচ্ছেন।ভিডিও দেখার পাশাপাশি আরো অন্যান্য কাজ করেও আপনারা এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন।এই ওয়েবসাইটে আপনারা চাইলে সম্পূর্ণ ফ্রিতে যুক্ত হয়ে টাকা ইনকাম করার সুযোগ পাবেন। যুক্ত হওয়ার জন্য আপনার পার্সোনাল কিছু ইনফরমেশন লাগবে।

আপনার পার্সোনাল ইনফরমেশন গুলো দিয়ে খুব সহজেই ওয়েব সাইট আপনার যুক্ত হতে পারবেন। তাছাড়া এই ওয়েবসাইটেও বেশ কিছু নিয়ম-নীতি রয়েছে যেগুলো অমান্য করে কাজ করলে কখনো ইনকাম করতে পারবেন না। এসেছে আপনারা চাইলে প্রতি মাসের টাকা প্রতি মাসে তুলে নিতে পারবেন। তাছাড়া আপনি প্রতি সপ্তাহের টাকা সপ্তাহে ওয়েবসাইটটিকে তুলতে পারবেন। খুবই স্বল্প পরিমাণ অ্যামাউন্ট আপনার একাউন্টে যোগ হলেই টাকা উত্তোলন করে নিতে পারবেন।তাই আপনারা যারা অনলাইনে ভিডিও দেখে ইনকাম করতে চান তারা এই ওয়েবসাইটে কাজ করতে পারেন।আশাকরি আপনারাও অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে ভিডিও দেখে টাকা আয় করতে পারবেন।

আর্টিকেল এর শেষ কথা

আমরা আজকে অনলাইন থেকে টাকা ইনকাম কিভাবে ভিডিও দেখে করা যায়? এই বিষয়গুলো নিয়ে সুন্দর ভাবে বোঝানোর চেষ্টা করেছি।তবুও যদি আর্টিকেল সম্পর্কিত কোন প্রশ্ন অথবা মন্তব্য থাকে কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না। আমি অবশ্যই আপনাদের কমেন্ট গুলো রিপ্লে দেওয়ার চেষ্টা করব।

বরাবরের মতো আমাদের আজকের আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।আশাকরি আমাদের আজকের এই আর্টিকেলটি আপনাদের কাছে একটু হলেও ভালো লেগেছে। পরিশেষে আমাদের আজকের আর্টিকেল এ পর্যন্তই দেখা হবে অন্য কোন আর্টিকেলে। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

26 thoughts on "Video দেখে টাকা ইনকাম করার উপায় ?( নতুনদের জন্য)"

  1. Shohag Ahammad Shohag Ahammad Contributor says:
    Website ar link gulo.plz🙏


    1. Md Mahamudul Hasan Md Mahamudul Hasan Author Post Creator says:
      আমি তো ওয়েবসাইটের নাম দিয়ে দিয়েছি। দয়াকরে নামটি লিখে গুগলে সার্চ দিন।
  2. H. M. Mozammal Hoque H. M. Mozammal Hoque Contributor says:
    Daily 2 Hour Time dile income kirokom?
    1. Md Mahamudul Hasan Md Mahamudul Hasan Author Post Creator says:
      ????
  3. Ebu Ebu Contributor says:
    Payment method ki ??
    1. Md Mahamudul Hasan Md Mahamudul Hasan Author Post Creator says:
      ,,,,
  4. Hemal Mondal Hemal Mondal Contributor says:
    payment method ad korle valo hoto
    1. Md Mahamudul Hasan Md Mahamudul Hasan Author Post Creator says:
      Ok
  5. fয়saল aহmeদ fয়saল aহmeদ Contributor says:
    আপনি আরো বিস্তারিত ভাবে লিখে পোষ্ট করবেন,
    লিংক এবং পেমেন্ট প্রুফ দিয়ে দিবেন।
    1. Md Mahamudul Hasan Md Mahamudul Hasan Author Post Creator says:
      আমার আর্টিকেলের টপিক কিভাবে ভিডিও দেখে টাকা ইনকাম করা যায়? আমি যত সম্ভবত চেষ্টা করেছি বিস্তারিত এবং সাথে কিছু ওয়েব সাইট শেয়ার করেছি। তবে আপনার পরামর্শের জন্য ধন্যবাদ।
  6. mr.mridul mr.mridul Contributor says:
    Unfortunately we only allow residents of United States and Canada to participate in Quickrewards


    1. mr.mridul mr.mridul Contributor says:
      বোঝায় যাচ্ছে আপনি ন্যূনতম রিসার্চ না করেই পোস্ট করেছেন ।হয়তোবা কোন বিদেশি ওয়েবসাইট থেকে সরাসরি কপি করেছেন
    2. Md Mahamudul Hasan Md Mahamudul Hasan Author Post Creator says:
      Prof
    3. Md Mahamudul Hasan Md Mahamudul Hasan Author Post Creator says:
      Prof dan
  7. mr.mridul mr.mridul Contributor says:
    বোঝায় যাচ্ছে আপনি ন্যূনতম রিসার্চ না করেই পোস্ট করেছেন ।হয়তোবা কোন বিদেশি ওয়েবসাইট থেকে সরাসরি কপি করেছেন
    1. Md Mahamudul Hasan Md Mahamudul Hasan Author Post Creator says:
      Prof ?
  8. mr.mridul mr.mridul Contributor says:
    এর মধ্যে কোন website থেকে বাংলাদেশের লোকজন কাজ করতে পারবে আপনি প্রুফ দেন
    1. Md Mahamudul Hasan Md Mahamudul Hasan Author Post Creator says:
      সবকয়টা ওয়েবসাইট থেকে বাংলাদেশ থেকে টাকা ইনকাম করা যাবে। কিন্তু আমি এই ওয়েবসাইটে কাজ করিনা। তবে বাংলাদেশ থেকে ইনকাম করা যায়।যথেষ্ট পরিমাণ রিসার্চ করে আপনাদের কাছে শেয়ার করেছি। নিঃসন্দেহে আপনারা কাজ করতে পারেন।
  9. mr.mridul mr.mridul Contributor says:
    আপনি তো দেখি ওয়েবসাইটে কখনো ভিসিট ই করেন নি . quickrewards only for us and canada র জন্য আর আপনি গিগল কখনো ভিসিট করেছেন
  10. Md Mahamudul Hasan Md Mahamudul Hasan Author Post Creator says:
    Quick Rewards PayPal withdrawal Kora Jai vai
    1. Saimum Raihan Saimum Raihan Author says:
      Paypal e withdraw kora jay thik ase…bt eta janen j Quick Reward e kaj korte ip lagbe / proxy change krte hbe nahle id ban kre dey….ar jeta sobai parbena abr title e likhechen notun der jnno…!! Seriously 🙄🙄


    1. Md Mahamudul Hasan Md Mahamudul Hasan Author Post Creator says:
      Welcome
  11. atikraz atikraz Contributor says:
    কোন ধরনের যাচাই না করে পোস্ট করে ফেলছেন।
    কই থেকে কপি মারছেন?
    সম্ভবত কোন বিদেশি সাইট থেকে কপি পেস্ট করেছেন।
    একেবারে নিম্নমানের পোস্ট।
  12. ishan ishan Contributor says:
    এসব সাইটের লিংক দেন,আমি তো কিছুই খুঁজে পাই 😠😡
    1. Md Mahamudul Hasan Md Mahamudul Hasan Author Post Creator says:
      Google search din

Leave a Reply