আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। লিংক শর্ট করে টাকা ইনকাম করার কয়েকটি জনপ্রিয় ওয়েবসাইট নিয়ে আজকে আলোচনা করব। অনলাইনে বিভিন্ন উপায় অবলম্বন করে টাকা ইনকাম করা যায়। তবে লিংক শর্ট করে টাকা ইনকাম সবচেয়ে সহজ একটি মাধ্যম। যে কেউ চাইলে অনলাইনে লিংক শর্ট করে টাকা ইনকাম করতে পারে।

লিংক শর্ট করে টাকা ইনকাম করার জন্য, সাধারণত কোন প্ল্যাটফর্ম ওয়েবসাইটে যুক্ত হতে হয়। এবং সেখান থেকেই লিংক শর্ট করে টাকা ইনকাম করা যায়।তবে মনে রাখবেন সব ধরনের ওয়েবসাইট বা প্লাটফর্ম থেকে আপনারা লিংক শর্ট করে ইনকাম করতে পারবেন না।কেননা বর্তমান সময়ে প্রচুর ফেইক ওয়েবসাইট বা প্লাটফর্ম রয়েছে।

লোভ দেখিয়ে বেশি ইনকাম করার উৎসাহ দিয়ে কাজ করিয়ে নেবে। এবং পরবর্তীতে আপনার পেমেন্ট দিবেনা। এই ধরনের ওয়েবসাইট বর্তমান সময়ে প্রচুর পরিমাণে। তাই বর্তমান সময়ে বিশ্বস্ত ওয়েবসাইট বা প্ল্যাটফর্ম খুঁজে পাওয়া খুবই কঠিন ব্যাপার। তাই আজকে আমরা কয়েকটি বিশ্বস্ত ওয়েবসাইট নিয়ে আলোচনা করব।

আপনারা নিঃসন্দেহে এই ওয়েবসাইটে যুক্ত হয়ে কাজ করতে পারেন।আর এই বিশ্বস্ত ওয়েবসাইটে আপনারা সরাসরি লিংক শর্ট করে টাকা ইনকাম করতে পারবেন। তো বন্ধুরা চলুন আর কথা না বাড়িয়ে,,, লিংক শর্ট করে টাকা ইনকাম করার বিশ্বস্ত জনপ্রিয় সেই ওয়েবসাইট গুলোর সাথে পরিচয় হয়ে নিই।

**Aly.ly

**Shirnk Earn

**Exe.io

**Shrink Me

**Uiz.io

**Linkshrink

আজকের আর্টিকেলে উপরোক্ত ওয়েবসাইট গুলো নিয়ে আলোচনা করব। আপনারা সরাসরি ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করার সুযোগ পাবেন। এই ওয়েবসাইটগুলোর সম্পূর্ণ বিশ্বস্ত এবং খুবই জনপ্রিয় ওয়েবসাইট।তাই যে কেউ চাইলে নিঃসন্দেহে ওয়েব সাইটে যুক্ত হয়ে ইনকাম করতে পারে। তাছাড়া সরাসরি আপনারা এই ওয়েবসাইট এর লিঙ্ক শর্ট করে টাকা ইনকাম করতে পারবেন।

Aly.ly

জনপ্রিয় প্ল্যাটফর্মের অন্যতম প্ল্যাটফর্ম এটি। এই ওয়েবসাইটে যুক্ত হওয়ার জন্য আপনার পার্সোনাল কিছু ইনফরমেশন লাগবে। আপনার পার্সোনাল ইনফরমেশন দিয়ে সহজে ওয়েব সাইটে যুক্ত হতে পারবেন সম্পুর্ন ফ্রী তে। এই ওয়েবসাইটটি দীর্ঘ কয়েক বছর ধরে বিশ্বস্ত হিসেবে এগিয়ে আসছে। এমনকি এই ওয়েবসাইটে প্রচুর অ্যাক্টিভ ইউজার কাজ করে থাকে।

এবং এখনও পর্যন্ত এই ওয়েবসাইটে যারা কাজ করে কোনো অভিযোগ আসেনি। এখনো পর্যন্ত এই ওয়েবসাইটে যারা কাজ করেছে। তারা সবাই প্রায় এই ওয়েবসাইট থেকে পেমেন্ট পেতে কোন সমস্যা হয়নি। এই ওয়েবসাইটে মাত্র 1 ডলার হলেই টাকা উত্তোলন করতে পারবেন।বিভিন্ন কারেন্সিতে এই ওয়েবসাইটে আপনারা টাকা উত্তোলন করার সুযোগ পাবেন। আপনি যদি লিংক শেয়ার করে টাকা ইনকাম করতে চান তাহলে, এই ওয়েবসাইটে একবার ভিজিট করে আসতে পারেন।

Shirnk Earn

এই প্লাটফর্ম টিও অনলাইনে আয় করার বিশ্বস্ত ও সেরা একটি ওয়েবসাইট। যে কেউ চাইলে এই ওয়েবসাইটে যুক্ত হয়ে টাকা ইনকাম করতে পারে।এই সাইটে টাকা ইনকাম করার জন্য আপনাকে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার পর আপনি এই সাইটে কাজ করতে পারবেন। শুধুমাত্র লিংক শেয়ার করেই নয় বরং বিভিন্ন অন্যান্য মাধ্যম কাজে লাগিয়েও ইনকাম করার সুযোগ আছে এই ওয়েবসাইটে ।এই ওয়েবসাইটে 1000 ভিজিটরে প্রায় 20 ডলার পর্যন্ত দিবে। হ্যাঁ বন্ধুরা এই ওয়েবসাইটে আপনি একটি লিংক শর্ট করে,

এই শর্ট করার লিংক যদি এক হাজার ভিজিটর আনতে পারেন তাহলে, এই কোম্পানি আপনাকে সর্বোচ্চ 20 ডলার পর্যন্ত কমিশন দিবে। তাছাড়া এই ওয়েবসাইটে আপনারা পেপাল এবং ব্যাংক একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করার সুযোগ পাবেন। তাই আপনারা চাইলেই এই ওয়েবসাইটের যুক্ত হয়ে সহজে ইনকাম করতে পারবেন। অনেক বছর ধরেই এই ওয়েবসাইটটি বিশ্বস্ত হিসেবে এগিয়ে আসছে।এমনকি এখনও পর্যন্ত এই ওয়েবসাইটটি খুবই জনপ্রিয় এবং বিশ্বস্ত। তাই আপনারা চাইলে এই ওয়েবসাইটে নিঃসন্দেহে যুক্ত হয়ে,,, সরাসরি লিংক শর্ট করে টাকা ইনকাম করতে পারবেন।

Exe.io

লিংক শর্ট করে টাকা ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় প্লাটফর্ম এটি। আপনারা যারা লিংক শর্ট করে ইনকাম করতে চান, তারা একবার হলেও অন্তত এই ওয়েবসাইটে ঘুরে আসবেন। এর সাইটে ইনকাম করার শুরুতে আপনাকে এই ওয়েবসাইটে যুক্ত হতে হবে।আপনার ব্যক্তিগত পার্সনাল কিছু ইনফরমেশন দিয়ে সহজে এই ওয়েবসাইটে আপনার যুক্ত হতে পারবেন।

এই ওয়েবসাইটটি প্রচুর পরিমাণে জনপ্রিয় হওয়ার কারণে, নিদৃষ্ট কিছু নিয়ম-নীতি এই ওয়েবসাইটে রয়েছে।যেগুলো অমান্য করে কাজ করলে কখনোই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করা সম্ভব নয়।তাই অবশ্যই আপনারা যারা এই ওয়েবসাইটে কাজ করতে আগ্রহী। এই ওয়েবসাইটের নিয়ম-নীতিগুলো মেনে কাজ করবেন আশা করি। তাহলে আপনারা নিঃসন্দেহে এই ওয়েবসাইটে কাজ করে ইনকাম করতে পারবেন।

তাছাড়া এই ওয়েবসাইটে প্রতিটি রেফারের জন্য 20 পারসেন্ট কমিশন দেওয়া হয়। এই ওয়েবসাইটে আপনারা মাত্র চার ডলার হলে টাকা উত্তোলন করতে পারবেন। টাকা উত্তোলনের রিকুয়েস্ট অনুরোধ দেওয়ার পাঁচ দিনের ভিতরে টাকা পেয়ে যাবেন। এই ওয়েব সাইটে সরাসরি পেপাল এবং স্কিলের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। এই ওয়েবসাইটটি এখনও পর্যন্ত খুবই বিশ্বস্ত।তাই আপনারা এই ওয়েবসাইটে নিঃসন্দেহে যুক্ত হয়ে সহজে,,, লিংক শর্ট করে টাকা ইনকাম করতে পারবেন আশা করি।

Shrink Me

এই ওয়েবসাইটটি খুবই জনপ্রিয় ইনকাম করার জন্য। কারণ এই ওয়েবসাইটে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে।এমনকি এই ওয়েবসাইটে সরাসরি আপনারা লিংক শর্ট করে টাকা ইনকাম করার সুযোগ পাবেন। এই ওয়েবসাইটে কাজ করার জন্য প্রথমেই আপনাকে রেজিষ্টেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার পর আপনার একাউন্টে আপনাকে একটি লিঙ্ক করতে হবে।

তারপর এই লিংকটি আপনাকে শেয়ার করতে হবে প্রচুর লোকের কাছে। এবং তারা যদি লিংকে ক্লিক করে তাহলে আপনারা এই ওয়েবসাইটে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে আপনারা 10 হাজার ভিজিটর এ সর্বোচ্চ 220 ডলার ইনকাম করতে পারবেন। এমনকি মাত্র 5 ডলার হলেই আপনারা টাকা উত্তোলন করে নিতে পারবেন। এই ওয়েবসাইটে আপনারা পেপাল, পেয়ার, স্কিল ইত্যাদি একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করে নিতে পারবেন।

Uiz.io

এই ওয়েবসাইটটি খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট বা প্ল্যাটফর্ম। এই ওয়েবসাইটটি আজ থেকে নয় প্রায় দীর্ঘ অনেক বছর ধরে অনলাইনে বিদ্যমান রয়েছে। এই ওয়েবসাইটে আপনারা সরাসরি লিংক শর্ট করে টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি এই ওয়েবসাইটে কাজ করতে চান তাহলে প্রথমেই আপনাকে এই ওয়েবসাইটের রেজিস্ট্রেশন করতে হবে।

মনে রাখবেন এই ওয়েবসাইটের ও বেশ কিছু নিয়ম-নীতি রয়েছে।এই নিয়ম-নীতিগুলো অমান্য করে কাজ করলে কখনোই এই ওয়েবসাইট থেকে আপনারা ইনকাম করতে পারবেন না। তাই আপনারা যারা এই সাইটে কাজ করবেন অবশ্যই তাদের নিয়ম-নীতিগুলো মেনে কাজ করবেন। এই ওয়েবসাইটে আপনারা রেফার করে টাকা ইনকাম করতে পারবেন।

প্রতিটি রেফারের জন্য আপনার একাউন্টে 10 পারসেন্ট কমিশন যোগ করা হবে। তাই আপনারা চাইলে এই ওয়েবসাইটে আনলিমিটেড রেফার করেও বেশ ভালো পরিমাণ ইনকাম করার সুযোগ পাবেন। এই ওয়েবসাইটে মাত্র 5 ডলার হলে টাকা উত্তোলন করে নিতে পারবেন। তাছাড়া পেপাল, পেয়ার, স্কিল, ওয়েব মানি ইত্যাদি একাউন্টে টাকা উত্তোলন করার সুযোগ পাবেন।

Linkshrink

এই ওয়েবসাইটটি ও বেশ ভালো একটি ওয়েবসাইট। এই ওয়েবসাইট সম্পর্কে বলার তেমন কিছু নেই।এই ওয়েবসাইটেও আপনারা অন্যান্য প্ল্যাটফর্ম এর মত রেজিস্ট্রেশন করে কাজ করে ইনকাম করার সুযোগ পাবেন। এমনকি এই ওয়েবসাইটে সরাসরি আপনারা লিংক শর্ট করে ইনকাম করতে পারবেন।

যারা সত্যিই অনলাইনে লিং শর্ট করে বা শেয়ার করে ইনকাম করতে চান তারা অবশ্যই একবার এই ওয়েবসাইটে ভিজিট করবেন। এবং রেজিস্ট্রেশন করে একবার কাজ শুরু করুন। আশাকরি ওয়েবসাইটটি আপনাদের একটু হলেও ভালো লাগবে। এই ওয়েবসাইটে নির্দিষ্ট পরিমাণে এমাউন্ট আপনার একাউন্টে আসলে, সরাসরি ব্যাংক একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করার সুযোগ পাবেন।

আর্টিকেল এর শেষ কথা

আজকে আমরা অনলাইন থেকে ইনকাম করার কয়েকটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করেছি। এই ওয়েবসাইটগুলোতে সরাসরি আপনারা লিংক শর্ট করে টাকা ইনকাম করতে পারবেন। যদিও অল্প হলেও এই ওয়েবসাইট সম্পর্কে আপনাদেরকে ধারণা দেওয়ার চেষ্টা করেছি। এই ওয়েবসাইট গুলোর বিস্তারিত তথ্য পেতে অবশ্যই তাদের ওয়েবসাইটে ভিজিট করে দেখে নিবে।

আর্টিকেল সম্পর্কিত কোনো প্রশ্ন অথবা মন্তব্য থাকলে কমেন্ট এর মাধ্যমে জানাতে ভুলবেন না। আর অবশ্যই কেউ খারাপ কোন মন্তব্য করবেন না। কেননা আপনাদের জন্য একটি আর্টিকেল তৈরি করে পাবলিশ করতে একটু হলেও আমাদের পরিশ্রম করতে হয়।আর এই পরিশ্রম টি আপনারা কমেন্ট এর মাধ্যমেই আমাদের উৎসাহ এবং নারাজ করতে পারেন।

তাই আশা করব দয়া করে কেউ কোন খারাপ মন্তব্য করবেন না। আমাদের আজকের আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। আজকের আর্টিকেলটি এ পর্যন্তই। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। দেখা হবে আবার অন্য কোন আর্টিকেলে। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

5 thoughts on "লিংক শর্ট করে টাকা ইনকাম করার বিশ্বস্ত জনপ্রিয় ওয়েবসাইট"

    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      Welcome
  1. Prottoy Saha Prottoy Saha Author says:
    nogod payment or recharge dey emon kono site ache?
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      খুব শীঘ্রই আর্টিকেল পাবলিশ করার পরিকল্পনা রয়েছি। প্রেমেন্ট পেলেই আর্টিকেল পাবলিশ করব ইনশাল্লাহ।

Leave a Reply