আসসালামু আলাইকুম ও রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। প্রিয় বন্ধুগণ আজকে আমরা একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। যেখানে আপনারা বাংলা ভাষায় কন্টেন লেখালেখি করে টাকা ইনকাম করতে পরবেন। এই ওয়েবসাইটে আমি নিজেও কাজ করি এবং আজকে পেমেন্ট রিসিভ করেছি। পেমেন্ট প্রুফ টি আর্টিকেল এর শেষে দিয়ে দিব।

তো বন্ধুরা বিশ্বস্ত ওয়েবসাইটে কাজ করতে চায় না এরকম লোক খুবই কম রয়েছে। আজকে যে ওয়েবসাইটটি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি,,,এই ওয়েবসাইটে আপনারা বাংলা ভাষায় আর্টিকেল লেখালেখি করে টাকা ইনকাম করতে পারবেন।এমনকি সরাসরি বিকাশ নগদ একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করা যাবে। আর মাত্র বিশ টাকা হলে আপনারা টাকা উত্তোলন করে নিতে পারবেন।

বাংলা ভাষায় লেখালেখি করে টাকা ইনকাম করার বিশ্বস্ত ওয়েবসাইট?

ওয়েবসাইটের নামঃ জে আই টি আর্নিং প্রোগ্রাম। সরাসরি ওয়েবসাইটে ভিজিট করতে নিচের লিঙ্কে ক্লিক করুন। লিংকে ক্লিক করলেই নতুন একটি আর্টিকেল বা পোস্ট ওপেন হবে।
blog.jit.com.bd

বন্ধুরা উপরের লিংকে ক্লিক করলে সরাসরি আপনারা যে আইটি আর্নিং প্রোগ্রাম ওয়েবসাইটে চলে যাবেন। এই ওয়েবসাইটে আপনারা যদি কাজ করতে চান তাহলে, সর্বপ্রথম এই ওয়েবসাইটে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য ওয়েবসাইট এর ডানপাশে উপরের দিকে রেজিস্টার বাটনে ক্লিক করুন।

রেজিস্টার বাটনে ক্লিক করার পর আপনার তথ্যগুলো দিয়ে রেজিস্ট্রেশন করে নিন। রেজিস্ট্রেশন করার পর আপনার একাউন্টে লগইন করুন।লগইন করলেই আপনার অ্যাকাউন্টের ড্যাশবোর্ডে দেখতে পারবেন। প্রথমে আপনাকে সেটিং অপশনে গিয়ে,,, কিভাবে টাকা উত্তোলন করবেন এবং অ্যাকাউন্ট নাম্বারটি সেটাপ করে আসুন।

এবং চাইলে সেটিং-এ আপনার আরো অন্যান্য তথ্য এড করতে পারেন।যাইহোক তারপরও আপনারা এই ওয়েবসাইটে কাজ শুরু করতে পারবেন। এই ওয়েবসাইটে বিভিন্ন ধরনের কাজ করে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে।তো বন্ধুরা চলুন এবার আমরা এই ওয়েবসাইটে কিভাবে ইনকাম করা যায় এ বিষয়ে বিস্তারিত জেনে নিই।

ওয়েবসাইটে কি কি কাজ রয়েছে? কোন কাজে কত টাকা পাব?

**এই ওয়েবসাইটে সরাসরি আপনারা বাংলা ভাষায় লেখালেখি করে আয় করতে পারবেন।

**এই ওয়েবসাইটে আপনারা রেফার করে টাকা ইনকাম করতে পারবেন।

**এই ওয়েবসাইটে আপনার আর্টিকেল পাবলিশ করার পর,,, আপনার আর্টিকেলে ইউনিক ভিউ বাড়িয়ে ইনকাম করতে পারবেন।

প্রিয় বন্ধুরা এই ওয়েবসাইটে আপনারা একটি আর্টিকেল পাবলিশ করলে, 10 থেকে 100 টাকা পর্যন্ত আপনার একাউন্টে যোগ করা হবে। তবে আপনার আর্টিকেলটি রিভিউ করার পর অ্যাপ্রুভ করা হবে। এই ওয়েবসাইটে প্রতিটা রেফারের জন্য 20 পারসেন্ট কমিশন রয়েছে। তাছাড়া এই ওয়েবসাইটে ইউনিট এর জন্য 40 পয়সা করে এড হয়। এই ছোটখাটো কাজ গুলো করে আপনারা এই ওয়েবসাইটে সহজে ইনকাম করতে পারবেন।

ওয়েবসাইটে কাজ করার পূর্বশর্ত কি?

বন্ধুরা আপনারা এই ওয়েবসাইটে যদি কাজ করার পরিকল্পনা করেন তাহলে, এই ওয়েবসাইটের নিয়ম-নীতি মেনে আপনাকে কাজ করতে হবে। তাদের নিয়ম-নীতি অমান্য করে কাজ করলে আপনারা এখান থেকে ইনকাম করতে পারবেন না। আপনার আর্টিকেলটি অবশ্যই জানো কমপক্ষে 500 শব্দের কম না হয়। তাহলে আপনারা প্রতিটা আর্টিকেলের জন্য টাকা পাবেন।

তাছাড়া অন্য কোথাও থেকে আর্টিকেল কপি পেস্ট করা যাবে না এই ওয়েবসাইটে। এই ওয়েবসাইটে আরো বিভিন্ন নিয়ম-নীতি রয়েছে।এই নিয়ম-নীতি মেনে আপনাকে এই ওয়েবসাইটে কাজ করতে হবে। আশা করি আপনারা যারা এই সাইটে কাজ করবেন। তারা অবশ্যই ওয়েবসাইটের নিয়ম নীতি দেখে তারপরে কাজ শুরু করবেন।

ওয়েবসাইট থেকে কিভাবে টাকা উত্তোলন করা যায়?

এই ওয়েবসাইটে আপনারা মাত্র 20 টাকা হলে টাকা উত্তোলন করতে পারবেন। 20 টাকা হলে শুধুমাত্র ফ্লাক্সিলোড এর মাধ্যমে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। তাছাড়া বিকাশ, নগদ, রকেট, শিওর ক্যাশ, পেটিএম ইত্যাদি একাউন্টে টাকা উত্তোলন করতে পারবেন। বিকাশ নগদ রকেট শিওর ক্যাশ একাউন্ট এর মাধ্যমে টাকা উত্তোলন করার জন্য,

আপনার একাউন্টে সর্বনিম্ন 100 টাকা থাকতে হবে।তাহলে আপনারা এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করতে পারবেন।এই ওয়েবসাইটে আপনারা যদি পেটিএম অ্যাকাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে চান তাহলে,আপনার একাউন্টে সর্বনিম্ন 500 টাকা থাকতে হবে। তাহলেই আপনারা এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করতে পারবেন। বন্ধুরা আর্টিকেল এর শুরুতেই বলেছিলাম,,, আমি এই ওয়েবসাইট থেকে আজকে টাকা রিসিভ করেছি। তো চলুন পেমেন্ট প্রুফ দেখে আসি।

আর্টিকেল সম্পর্কিত শেষ কথা

বন্ধুরা আজকে আমরা বিশ্বস্ত একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করেছি। এই ওয়েবসাইটে আপনারা সরাসরি বাংলা ভাষায় আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন। আর্টিকেল সম্পর্কিত কোনো প্রশ্ন অথবা মতামত থাকলে কমেন্টের মাধ্যমে জানাবেন। আমি অবশ্যই আপনাদের কমেন্টের রিপ্লাই দেওয়ার চেষ্টা করব।

দয়া করে কেউ বাজে বা খারাপ মন্তব্য করবেন না। কারণ আমাদের আর্টিকেলটি লিখতে বেশ ভালই পরিশ্রম করতে হয়। তাই আশা করব কেউ বাজে কমেন্ট করবেন না। আজকের আর্টিকেলটি এ পর্যন্তই দেখা হবে অন্য কোন আর্টিকেলে।সবাই ভাল থাকুন সুস্থ থাকুন আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

3 thoughts on "অনলাইনে বাংলা ভাষায় কনটেন্ট লেখালেখি করে,টাকা ইনকাম করার বিশ্বস্ত ওয়েবসাইট"

  1. Emrus Legend Author says:
    সম্ভবত প্রমোশনাল পোস্ট ধরবে এটা।
    1. Md Mahamudul Hasan Contributor Post Creator says:
      Vii arakom article published korbona???
  2. Emrus Legend Author says:
    ব্যান করবে এভাবে লিংক কমেন্ট করতে থাকলে।

Leave a Reply