আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। আপনারা যারা অনলাইনে ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করতে চান! তাদের জন্যই আমাদের আজকের আর্টিকেলটি। দেখুন অনলাইনে ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করার অনেক রকম ওয়েবসাইট রয়েছে। আবার আর্নিং অ্যাপ্লিকেশন সেটাও রয়েছে।তবে বর্তমান সময়ে আর্নিং অ্যাপ্লিকেশন অথবা ওয়েবসাইট বেশিরভাগই ফেক হয়ে থাকে।

রিয়েল আর্নিং অ্যাপস অথবা ওয়েবসাইট পাওয়া খুবই কষ্টকর। ফেক আর্নিং অ্যাপস অথবা ওয়েবসাইট আমাদের বেশি টাকার লোভ দেখিয়ে কাজ করিয়ে নেয়। কিন্তু পরবর্তীতে তারা টাকা দিতে চায় না। তো বন্ধুরা অনলাইনে খুব বেশি ইনকাম করা যায় না।আপনাকে যদি কেউ বলে এক দিনে 10 হাজার টাকা ইনকাম হবে তাহলে, সে কাজ কখনোই করবেন না সেগুলো ফেইক।

যাই হোক আজকে আমরা অনলাইনে টাকা ইনকাম করার দারুন একটি আরনিং ওয়েবসাইট শেয়ার করব। আপনারা যারা অনলাইনে টাকা ইনকাম করতে চান তারা এই ওয়েবসাইটে কাজ করতে পারেন।তাছাড়া এই ওয়েবসাইটে আপনারা বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।তো চলুন আর কথা না বাড়িয়ে এর সাইট সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

ওয়েবসাইটের নামঃ earningpoint.club
এটি হলো অনলাইনে টাকা ইনকাম করার বিশ্বস্ত একটি ওয়েবসাইট। এই সাইটটি 2018 সাল থেকে খুবই জনপ্রিয়। এমনকি বর্তমান সময়েও বিশ্বস্ত হিসেবে এগিয়ে আসছে এই ওয়েবসাইটটি। এই ওয়েবসাইটটি আগের ভার্সনটি বাদ দিয়ে নতুন একটি ভার্সন এসেছে।এবং আগের তুলনায় এখন এই ওয়েবসাইটে প্রচুর পরিমাণে কাজ করার সুযোগ রয়েছে।

এই ওয়েবসাইটে আপনারা কাজ করার জন্য প্রথমে আপনাকে এই ওয়েবসাইটের রেজিস্ট্রেশন করে নিতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য প্রথমে এই ওয়েবসাইটে প্রবেশ করুন। ওয়েব সাইটের হোম পেজে দেখবেন রেজিস্টার একটি বাটন রয়েছে। রেজিস্ট্রেশন করার জন্য রেজিস্টার বাটনে ক্লিক করুন। রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করলে নতুন একটি পেজ-এ নিয়ে আসবে।

এবং রেজিস্ট্রেশন করার জন্য এখানে আপনার পার্সোনাল কিছু ইনফরমেশন প্রয়োজন হবে। যেমন আপনার নামের প্রথম এবং দ্বিতীয় অংশ, একটি ফোন নাম্বার, একটি জিমেইল আইডি, এবং পাসওয়ার্ড দিয়ে সহজে রেজিস্ট্রেশন করতে পারবেন। বুঝতে অসুবিধা হলে নিচের ছবিটি দেখুন।


আশাকরি উপরের ছবিটি লক্ষ করেছেন,এবং বুঝতে পেরেছেন কিভাবে রেজিস্ট্রেশন করতে হয় এই ওয়েবসাইটে।রেজিস্ট্রেশন করার পর আপনার জিমেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন। লগ ইন করলেই আপনার অ্যাকাউন্টের ড্যাশবোর্ড দেখতে পারবেন।আপনাদের সুবিধার্থে আমার একাউন্টে ড্যাশবোর্ডের স্ক্রিনশটটি দেখুন নিচে।

এই ওয়েবসাইটে এ কি কি কাজ করে টাকা ইনকাম করা যায়?

এই ওয়েবসাইটে বিভিন্ন ধরনের কাজ করে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। যেমন, খবর বা নিউজ পড়া, ভিডিও দেখা, ক্যাপচা পুরন করা, গুগল সার্চ করা, ছোট ছোট টাক্স, ওয়েবসাইট ভিজিট ইত্যাদি। ছোট ছোট কাজ করে আপনারা এই ওয়েবসাইট এ ইনকাম করতে পারবেন। শুধু সে ইনকাম করতে পারবেন সেটা কিন্তু নয় আরো অনেক ধরনের সুযোগ পাবেন এই ওয়েবসাইটে।আরো ভালোভাবে বুঝতে নিচের স্ক্রীনশট গুলো লক্ষ্য করুন।

প্রতিটা কাজের জন্য নির্দিষ্ট পরিমাণ অ্যামাউন্ট আপনার একাউন্টে যোগ করা হবে। এই ওয়েবসাইটে টাকা ডলার এবং ক্রেডিট সিস্টেম। এই ওয়েবসাইটে আপনারা দৈনিক দুই থেকে তিনবার বোনাস পাবেন। তাছাড়া রেফার করে এই ওয়েবসাইটে আপনারা ইনকাম করতে পারবেন। প্রতিটা রেফারেন্স জন্য পনেরো পারসেন্ট কমিশন আপনার একাউন্টে যোগ করা হবে। প্রতিটা দৈনিক বোনাসের জন্য আপনার একাউন্টে দুই থেকে তিন ক্রেডিট জমা হবে।

আপনারা এই ওয়েবসাইট এর কাজগুলো আনলিমিটেড করতে পারবেন না। প্রত্যেকটা কাজ লিমিট করা রয়েছে তবে, এই ওয়েবসাইটে এত পরিমাণে কাজ আপনারা করে শেষ করতে পারবেন না। অর্থাৎ এই ওয়েবসাইটে প্রায় আনলিমিটেড কাজ করার সুযোগ রয়েছে।এই ছোট ছোট কাজ করে দৈনিক আপনি বেশ ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন। যদিও ইনকাম একটু কম হতে পারে তবে হান্ড্রেড পার্সেন্ট পেমেন্ট পাবেন।

এই ওয়েবসাইট থেকে টাকা কিভাবে উত্তোলন করা সম্ভব?

এই ওয়েবসাইটে আপনারা সহজেই টাকা উত্তোলন করে নিতে পারবেন। ফ্লাক্সি লোড এর জন্য আপনার একাউন্টে সর্বনিম্ন 20 টাকা থাকতে হবে। 20 টাকা একাউন্টে জমা হলে ফ্লেক্সিলোডের মাধ্যমে টাকা উত্তোলন করে নিতে পারবেন।তাছাড়া বিকাশ নগদ রকেট অথবা পেপাল একাউন্ট এর মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।পেপাল একাউন্ট এর জন্য সর্বনিম্ন 1 ডলার আপনার একাউন্ট থাকতে হবে। আর বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করার জন্য, সর্বনিম্ন 70 টাকা অথবা একটু কম বেশি থাকতে হবে। তাহলে আপনারা এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করতে পারবেন আশা করি।

গুরুত্বপূর্ণ কিছু পরামর্শঃ প্রিয় বন্ধুরা আপনারা যদি এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে চান তাহলে, আপনাকে মানতে হবে তাদের নিয়ম নীতি। হ্যাঁ তাদের ওয়েবসাইটে টাকা ইনকাম করার জন্য, কিছু নিয়ম-নীতি রয়েছে।তাই আপনারা যারা কাজ করতে আগ্রহী তারা অবশ্যই তাদের নিয়ম-নীতি মেনে কাজ করবেন।নিয়ম-নীতি অমান্য করে কাজ করলে কখনো আপনারা ইনকাম করতে পারবেন না।আর যদি ইনকাম করতে পারেন তবে সে টাকা হাতে পর্যন্ত পাবেন না।

কেননা তাদের নিয়ম অমান্য করে কাজ করলে কিছুদিনের ভিতর আপনার অ্যাকাউন্ট ব্যান্ড হয়ে যাবে অথবা ব্লক হবে।কাজ করার পূর্বে অবশ্যই তাদের নিয়ম-নীতি মেনে কাজ করবেন আশা করি। পরিশেষে আমি আপনাদেরকে এই সাইটে কাজ করার সাজেস্ট করবো। এই ওয়েবসাইটে কাজ করার জন্য, আপনার যদি কাজ করার ইচ্ছা আগ্রহ থাকে তাহলে করতে পারেন। কেননা আমি এই ওয়েবসাইট থেকে পেমেন্ট পেয়েছি।

এমনকি ওয়েবসাইটটি সম্পূর্ণ বিশ্বস্ততার সাথে এখনো প্রেমেন্ট করে। এই ওয়েবসাইটের সম্বন্ধে এখনো কোনো অভিযোগ আসেনি। এই ওয়েবসাইট থেকে আমি পেমেন্ট পেয়েছি তার প্রুফ এখনই দিবো।যেহেতু এই ওয়েবসাইটে এখনও একটিভ মেম্বার আছে সেহেতু আপনার কাজ করতে পারেন।আশা করি তাদের নিয়ম-নীতি মেনে কাজ করলে আপনারা এই ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন বেশ ভালো পরিমাণে।
পেমেন্ট প্রুফ

আর্টিকেল এর শেষ কথা

বন্ধুরা আজকে আমরা কারণ একেক ওয়েবসাইট নিয়ে আলোচনা করেছি। যেখানে আপনারা চাইলে নিঃসন্দেহে ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করতে পারবেন। যদিও এই প্লাটফর্ম বা ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। তবু যদি আর্টিকেল সম্পর্কিত কোন প্রশ্ন মতামত থাকে কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না।

অনলাইনে টাকা ইনকাম করার প্ল্যাটফর্ম পেমেন্ট বিকাশেঃ ওয়েবসাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন

আমি অবশ্যই আপনাদের কমেন্টের রিপ্লে দেওয়ার চেষ্টা করব। আমাদের আজকের আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। দেখা হবে আবার অন্য কোন আর্টিকেলে। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

24 thoughts on "অনলাইনে ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করার বিশ্বস্ত ওয়েবসাইট? পেমেন্ট বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে!"

  1. Prottoy Saha Prottoy Saha Author says:
    account korte gele dekhay ” this ip already used”

    ki korbo?

    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      ডাটা কানেকশন অফ করবেন আবার অন করবেন। অথবা কানেকশন পাল্টিয়ে রেজিস্ট্রেশন করুন আশা করি রেজিস্ট্রেশন করতে পারবেন।
  2. K M Faruk islam K M Faruk islam Author says:
    এই সাইট নিয়ে ইতোমধ্যেই পোস্ট করা হয়েছে। কোন পোস্ট করার আগে খুজে দেখবেন উক্ত বিষয়ে কোন পোস্ট আছে কি না

    https://trickbd.com/online-earning/659321

    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      1 বছর পূর্বে, আর্টিকেল পাবলিশ হয়েছে তো! তবুও কি কোন প্রবলেম হবে ভাই। আসলে এক বিষয়ে অনেক পোস্টটি করা হয়েছে বহুতবার। ওয়েবসাইটটি নতুন ভার্সন এটি। এবং 2021 সালেও বেশ ভালো জনপ্রিয় এ কারণেই আর্টিকেলটি পাবলিশ করলাম। পরামর্শের জন্য অগ্রিম ধন্যবাদ।
  3. Assassin’s Creed Assassin’s Creed Contributor says:
    কাজ কিভাবে করতে হয় তা নিয়ে বিস্তারিত পোস্ট করেন
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      Vai Akbar try koren sohoj kjj !
  4. Rakib hasan1 Contributor says:
    আপনার আর্টিকেল পড়লাম। আশা করি এই ওয়েবসাইট ফেক নয়। কারণ অনলাইনে ফেক ওয়েবসাইটের অভাব নাই। এজন্যই বলছি।
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      Hmm
  5. Md Parvej Md Parvej Contributor says:
    purono post abar er ageo aita nie post kora hoice
  6. K M Faruk islam K M Faruk islam Author says:
    এক বিষয়ে অনেক পোস্ট হলেও, আর্নিং পোস্টের ক্ষেত্রে ভিন্ন। এই ক্যাটাগরি টি খুবই গুরুত্বপূর্ণ। আর এডমিনরা অনেক সেন্সিটিভ এই বিষয়ে।
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      Hmmm
  7. Taufik Hasan Taufik Hasan Contributor says:
    account korte gele dekhay ” this ip already used”

    ki korbo?

    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      ইন্টারনেট কানেকশন চেঞ্জ করুন অথবা বন্ধ করে আবার অন করুন আর যদি না হয় তাহলে অন্য সিম এর ইন্টারনেট কানেকশন করে অ্যাকাউন্ট করুন আশা করি হবে।
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      Hobe try kore ,,, kal koren hobe!!!
  8. এসব কাজ করে , শুধু শুধু সময় নষ্ট করা আরকি !
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      ….
  9. Limon Game Review Author says:
    রেজিস্টার হয় না। দেখায় এই আইপি আগেই থেকে রেজিষ্টার করা হয়েছে।
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      অন্য নেটওয়ার্ক কানেকশন দিয়ে রেজিস্ট্রেশন করুন।
  10. Limon Game Review Author says:
    ভিপিএন লাগাই ট্রাই করছিলাম তাও হয় না।
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      Hobe vai wair koren !
  11. Shaurov Dhar Contributor says:
    doinik kotokkhon kaj korle mas seshe 300-350Tk earn kora jabe ??
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      Try koren vai time joto diben toto earn hobe

Leave a Reply