সফটওয়্যার টেস্ট করে  ডলার যদি আর্ন করতে চান তবে সম্পূর্ন পোষ্ট টি ভালো করে পড়ুন আপনিও পাবেন যদি সময় থাকতে করেন।

 

সফটওয়্যার টেস্ট বলতে আমি বোঝাতে চেয়েছি যে কোন একটা সফটওয়্যার ডাউনলোড এবং ইন্সটল করার জন্য একটা প্রফিট আর্ন করা তবে এটা সরাসরি করলে লাভ হবেনা সো কিভাবে করবেন তা বিস্তারিত দেখে নেওয়া যাক।

 

যেহেতু এটা সার্ভে সিরিজের অন্তর্ভুক্ত তাই অবশ্যই আপনার US এর রেসিডেন্সিয়াল আইপি থাকা চাই।

যদি না থাকে তবে তার সমাধান ও আর্টিকেল এর মাঝেই পেয়ে যাবেন। 

তবে সবার আগে আপনার সার্ভে সম্পর্কে কিছুটা হলেও জ্ঞান থাকা দরকার তাই সিরিজের অন্য পর্ব গুলো দেখে নিতে পারেন।

 

 

Cointiply.Com


Cointiply ট্রাস্টেড একটি সাইট তবে কাজ করার জন্য US রেসিডেন্সিয়াল আইপি দরকার হবে। আইপি যদি ভালো মানের হয় তবে সার্ভে কাজ করা যাবে। আর পাশাপাশি আপনি এখানে অফার  পূরন করেও আর্ন করতে পারবেন। 

 

 

এখানে আপনি এপ ডাউনলোড এবং গেমস ইন্সটল এন্ড মিশন  এর অফার পূরন করে কিংবা ভিডিও দেখে , পিটিসি এড দেখে , রেফার করে , গেমস খেলে কিংবা সার্ভে করে পয়েন্ট আর্ন করতে পারবেন।

এখানের পয়েন্ট সিস্টেম টা হচ্ছে ১০,০০০ হাজার পয়েন্ট = ১ ডলার এবং সর্বনিম্ন ৩ ডলার হলে LTC, Doge , Dash কয়েন পেমেন্ট মেথড ব্যবহার করে উইথড্রো করতে পারবেন। আর যদি বিটিসি তে উইথড্রো নিতে চান তবে অবশ্যই ৫ ডলার মিনিমাম ব্যালেন্স থাকতে হবে।

আর এই সাইটের বিশেষ একটা ফিচার হলো চ্যাট করেও Rainpool এর মাধ্যমে আয় করা যায়। 

এই সাইটে একটি সার্ভে পূরন করার জন্য সর্বোচ্চ ৫-৮ ডলার পেতে পারেন সার্ভে ভেদে। আর গেমস এর ক্ষেত্রে একটি গেমস অফার পূরন করে সর্বোচ্চ ২০-৩০ ডলার পর্যন্ত আয় করতে পারবেন।  আর পেমেন্ট ২৪ ঘন্টার মধ্যে তারা দিয়ে থাকে। গত ৩ মাসে এই সাইট থেকে আমার সংগ্রহ ৮০০+ ডলার। 

Gamehag.com

 

 

GameHag সাইট টি হতে পারে গেম প্রিয় মানুষ গুলোর জন্য সেরা একটি আর্নিং সাইট কারন এখানে গেমস টেস্টিং এবং মিশন কমপ্লিট করে আপনি পেমেন্ট নিতে পারবেন সাথে প্রিমিয়াম গেমস গুলোর সিডি কি এখান থেকে সংগ্রহ করতে পারবেন। গিভওয়ে থেকেও অনেক কিছু জিতে নিতে পারবেন। 

আর এই সাইটের উইথড্রো মেথড গুলো অনেক রয়েছে আপনি চাইলে আপনার পছন্দের গেমস এর জন্য রিওয়ার্ড নিতে পারবেন যেমন ধরে নিন PUBG, Freefire, GTA V ইত্যাদি।

আপনি চাইলে এখান থেকে রিওয়ার্ড জিতেও গেমস টপ আপ করতে পারবেন ।

আবার চাইলে গিফট কার্ডে পেমেন্ট নিতে পারবেন যেমন ধরে নিন Google Gift Card, Amazon , Walmart, Netflix, Skype ইত্যাদি। 

যদি চান ক্রিপ্ট তে পেমেন্ট নিবেন তাও সম্ভব সো যারা গেমস খেলতে পছন্দ করেন তারা চাইলে এই সাইট ট্রাই করতে পারেন তবে বলে নেই এই সাইটে এক আইপি দিয়ে কাজ করতে হবে নয়তো ব্যান হয়ে যাবেন আর অন্যদিকে এটাও লক্ষ্য রাখতে হবে আপনি যে গেমস ডাউনলোড ইন্সটল এবং প্লে করছেন সেটাও সেম আইপি কিনা যদি সেম আইপি না হয় তাহলেও ব্যান করে দিবে।


তো চলুন দেখে নেই কিছু স্ক্রিনশর্টঃ

 

 

 

 

 

 

আশা করি উপরের দুইটা সাইট সম্পর্কে আপনাদের ধারনা দিতে পেরেছি এবার আমাদের ট্রিক এখান থেকে শুরু হতে যাচ্ছে।

প্রথমে আপনাদের Cointiply.com সাইটে একটি একাউন্ট তৈরী করে নিতে হবে আর একাউন্ট করার জন্য পেয়ে যাবেন ১০০০ কয়েন বোনাস যদি মেইল ভেরিফাই করে থাকেন।

একাউন্ট যদি করে থাকেন তবে তাদের Earn Menu থেকে Special Offer নির্বাচন করতে হবে।

 

আপনি Gamehag এর অফার টি দেখতে পাবেন এখানে বলা হয়েছে আপনার GameHag.Com সাইটে একটি একাউন্ট করার জন্য এবং একাউন্টে ৫০০ পয়েন্ট মেক করার জন্য আর আপনি যদি তা সঠিক ভাবে করেন তবে আপনি পাবেন ২,৫৫০ কয়েন অফারটির জন্য।  

Complete This Offer & Earn 2550 বাটনে ক্লিক করুন।

সাইন আপ করে নিন সাথে মেইল ভেরিফাই করে নিবেন।

আপনি Quest Menu দেখতে পাবেন সেখান থেকে Load More  এ গিয়ে আপনাকে খুজে নিতে হবে Opera GX এবং Complete বাটনে ক্লিক করে দিতে হবে।

আপনার নতুন একটি পৃষ্ঠায় রিডায়রেক্ট করাবে আপনাকে বেছে নিতে হবে Play For Free বাটন এন্ড ক্লিক করে দিতে হবে।

আপনাকে বলা হয়েছে যে আপনি যে গেমস ডাউনলোড করবেন তার ইউজার নেম এবং Gamehag এর ইউজার নেম যাতে সেম থাকে একাউন্ট তৈরী করার সময়। কিন্তু আমরা যেহেতু সফটওয়্যার ডাউনলোড করছি তাই এর তেমন একটা দরকার হবেনা।  Go To Game বাটনে ক্লিক করে দিন।

 

আপনাকে Opera GX এর অফিশিয়াল পেজ এ রিফাইরেক্ট করে নিয়ে আসবে আপনাকে Download Opera GX বাটনে ক্লিক করে দিতে হবে। 

 

এবার অটো অপেরা Exe ফাইল ডাউনলোড হবে আপনার কাজ হবে ডাউনলোড ফাইলে ডাবল ক্লিক করে দেওয়া এবং ইন্সটল এর অনুমতি দিয়ে দেওয়া। 

 

সম্পূর্ন ডাউনলোড হয়ে গেলে ইন্সটল অটো হয়ে যাবে অপেক্ষা করুন।

ইন্সটল হয়ে গেলে ২-৩ ঘণ্টার মাঝে আপনাকে কনফার্মেশন মেইল দিয়ে জানিয়ে দেওয়া হবে এবং আপনার Cointiply এবং Gamehag একাউন্টে পয়েন্ট জমা হয়ে যাবে। 

 

কনফার্মেশন মেইল এর প্রুফ ।

 

 

দেখুন ২৫৫০ পয়েন্ট যোগ হয়ে গিয়েছে এটা ছিলো জাস্ট একটা উদাহরণ আপনি চাইলে এভাবেই আপনার পছন্দের কাজ গুলো করে টুকটাক আর্নিং এর কাজ টা সেরে নিতে পারবেন। 

যে দুটি সাইটের রিভিউ করলাম দুটোই ট্রাস্টেড সো আপনি চাইলে নিজে একবার ট্রাই করে দেখতে পারেন। আর এখন থেকে প্রতিদিন সার্ভে সিরিজ এর পর্ব শেয়ার করা হবে তাই ডেইলি রাতে একবার ভিজিট করতে ভুলবেন না কিন্তু।  

 

 

3 thoughts on "সফটওয়্যার টেস্ট করে ডলার আর্ন করতে চান ( সার্ভে সিরিজ – পর্ব – ৮ )"

  1. Nayeem Ahmed Contributor says:
    Protidin gore koto somoy bay hoyse 800$ aay e ¿
    1. Cyber_Prince Author Post Creator says:
      500 $ হবে ঐটা ভাইজান এন্ড গড়ে ৪-৫ ঘন্টা ডেইলি সময় দিয়েছি এন্ড ৩০ দিন+ লেগেছে ।

Leave a Reply