আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ। প্রিয় বন্ধুরা আজকে আমরা, ডোমেইন-হোষ্টিং প্লাটফর্মে অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে জানব। আপনারা খুব সহজে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারবেন, শুধুমাত্র ডোমেইন-হোষ্টিং ক্রয় বিক্রয় এর মাধ্যমে। যদিও অ্যাফিলিয়েট মার্কেটিং কি? কিভাবে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে হয়?

এ বিষয় নিয়ে আগে আর্টিকেল পাবলিশ করা আছে। এমনকি আমিও নিজে কয়েকটি আর্টিকেল পাবলিশ করেছিলাম অ্যাফিলিয়েট সম্পর্কে। আপনারা চাইলে বিস্তারিত জ্ঞান অর্জন করতে পারেন ওই আর্টিকেলগুলো থেকে। তবুও অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে একটু ধারনা দিয়ে, আপনারা কীভাবে জনপ্রিয় একটি প্লাটফর্মে অ্যাপলেট মার্কেটিং করতে পারবেন। এ বিষয়গুলো নিয়ে একটু ধারণা দেওয়ার চেষ্টা করব। এমনকি আপনারা এই প্লাটফর্মে সরাসরি, বিকাশ নগদ রকেট ইত্যাদি একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। আপনার একাউন্টে মাত্র 500 টাকা জমা হলেই সে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। আশা করি যারা অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে, কাজ করতে আগ্রহী তারা এখানে কাজ করতে পারেন নিঃসন্দেহে। এমনকি প্লাটফর্মের বিশ্বস্ত সম্পর্কে আমরা বিস্তারিত জানার চেষ্টা করব। যেন সেখানে আপনার অ্যাপলেট মার্কেটিং করার ইচ্ছা একটু বেশি হয়।

আফিলিয়েট মারকেটিং আসলে কি?

অ্যাফিলিয়েট মার্কেটিংঃ অনলাইনে টাকা ইনকাম করার অন্যতম একটি মাধ্যম হলো অ্যাফিলিয়েট মার্কেটিং। যারা অনলাইনে ইনকাম করার উপায় বা পথ খুঁজতে চান, তাদের জন্য অন্যতম জনপ্রিয় মাধ্যম হলো অ্যাফিলিয়েট মার্কেটিং। ধরুন আপনার ব্যবসাটি প্রচার হচ্ছে না কোনো গ্রাহকের কাছে পৌঁছাচ্ছে না আপনার দোকানের প্রডাক্ট সমূহ।

এখন আপনি চাইলে কিন্তু এভাবে একই আফিলিয়েট লোক কে ইনভাইট করে, আপনার ব্যবসার প্রোডাক্টগুলো নির্দিষ্ট গ্রাহকের কাছে পৌঁছে দিতে খুব সহজে পারেন। এখন বড় বড় প্ল্যাটফর্ম লোকেরা তাদের কি ইনকাম হয় না নাকি তাদের প্রোডাক্ট সেল হয়না। এ কারণে কি তারা অ্যাফিলিয়েট প্রোগ্রাম চালু রাখে। না বিষয়টা এরকম নয়, বরং তাদের প্রোডাক্ট নিয়মিত সেল হয় এবং তারা আরও বেশি জনপ্রিয় হতে চাই। এবং সবার কাছে নিদৃষ্ট প্রডাক খুব সহজে যেন পৌছে যায়।

ঠিক এ কারণেই বেশিরভাগ প্ল্যাটফর্ম তাদের প্ল্যাটফর্মের অ্যাফিলিয়েট প্রোগ্রাম চালু রাখে। আশাকরি অ্যাফিলিয়েট মার্কেটিং কি ? এ বিষয়টি নিয়ে বিস্তারিত ধারণা বা বুঝতে পেরেছেন! অ্যাফিলিয়েট সম্পর্কে আরো বিস্তারিত জানতে প্রোফাইলের আর্টিকেলগুলো ভিজিট করবেন। আশা করি তাহলে আপনারা সহজেই আপলোড সম্পর্কে আরো বিস্তারিত ধারণা পেয়ে যাবেন। এখন চলুন আমরা অ্যাফিলিয়েট মার্কেটিং কেন করবেন এ বিষয়ে আলোচনা করি।

অ্যাফিলিয়েট মার্কেটিং আপনি কেন করবেন?

অ্যাফিলিয়েট মার্কেটিংঃ মূলত আমরা এফিলিয়েট মার্কেটিং করবো ইনকাম করার খাতিরে। অনলাইনে বিভিন্ন মাধ্যমে টাকা ইনকাম করা গেলেও। অ্যাফিলিয়েট মার্কেটিং অন্যান্য মাধ্যমের চেয়ে ভিন্ন। এমনকি অন্যান্য মাধ্যমে অনলাইনে টাকা ইনকাম করার চেয়ে, অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার সবচেয়ে বেটার। কেননা অ্যাপলেট মার্কেটিং করার জন্য আপনার বাধ্যতামূলক কোন কাজ নেই।

অন্যদিকে আপনি চাইলে আপনার ইচ্ছামত ইনকাম প্রতিদিন করতে পারবেন। তাছাড়া অ্যাপলেট মার্কেটিং করার জন্য তেমন কোনো ঘাটাঘাটি করতে হয় না। খাটনি করতে হয় না। তাই অনলাইনে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ একটি মাধ্যম হলো অ্যাফিলিয়েট মার্কেটিং। আশা করি আপনারা অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে ধারণা পেয়ে, বুঝতে পেরেছেন কেন অ্যাফিলিয়েট মার্কেটিং করতে হবে। আমরা মূলত অ্যাফিলিয়েট মার্কেটিং করবো সহজ পদ্ধতি অবলম্বন করে।

অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার বিশ্বস্ত জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম?

আফিলিয়েট মারকেটিংঃ বন্ধুরা এতক্ষণে হয়তো নিশ্চয়ই অ্যাপলেট সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়েছেন। এমনকি হয়তোবা অ্যাফিলিয়েট সম্পর্কে আপনাদের আগেই বিস্তারিত নলেজ রয়েছে। যাইহোক জনপ্রিয় একটি অ্যাফিলিয়েট মার্কেটিং প্রোগ্রাম নিয়ে এখন আমরা, বিস্তারিত না জানলেও। সংক্ষিপ্ত আকারে একটি জনপ্রিয় বিশ্বস্ত প্ল্যাটফর্ম নিয়ে কথা বলবো। চলুন এখন এই জনপ্রিয় প্লাটফর্মে একটু জেনে নিই ।

অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার জনপ্রিয়, ও বিশ্বস্ত প্ল্যাটফর্ম হলোঃ putul host affiliate program.

হ্যা বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন পুতুলহস্ট অ্যাফিলিয়েট প্রোগ্রাম নামটি নিশ্চয়ই শুনেছেন। এই পুতুলহস্ট প্ল্যাটফর্ম এর মাধ্যমে, আপনারা চাইলে অ্যাপলেট মার্কেটিং খুব সহজেই করতে পারবেন। তাছাড়া আপনারা ডোমেইন-হোষ্টিং কিংবা আরও বিভিন্ন ধরনের সার্ভিস, এই প্ল্যাটফর্ম এর মাধ্যমে খুব সহজে পেয়ে যাবেন। এমনকি স্বল্পমূল্যে আপনারা ডোমেইন-হোষ্টিং ক্রয় বিক্রয় এর মাধ্যমে অ্যাফিলিয়েট মার্কেটিং করে বেশি ভালো ইনকাম করার সুযোগ পাবেন।

বিভিন্ন অফারের আপনারা প্রতিনিয়ত সবকিছু সার্ভিসের, স্বল্প মূল্যে ক্রয় করার সুযোগ পাবেন। এই পুতুলহস্ট প্ল্যাটফর্ম এর মাধ্যমে, যেকোনো সার্ভিস উপভোগ কিংবা অ্যাপলেট মার্কেটিং করার জন্য। আপনারা সরাসরি বিকাশ নগদ রকেট কিভাবে ব্যাংক একাউন্ট ব্যবহার করতে পারেন। এমনকি এই পুতুলহস্ট প্লাটফর্মে আপনারা অ্যাফিলিয়েট মার্কেটিং করে, আপনার একাউন্টে মাত্র 500 টাকা জমা হলেই সে টাকা উত্তোলন করে নিতে পারবেন।

এমনকি বিকাশ নগদ রকেট ইত্যাদি একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। তাছাড়া আপনারা এই জনপ্রিয় পুতুলহস্ট প্ল্যাটফর্ম এর মাধ্যমে, আপনার সহ যেকোনো লোকের বিভিন্ন সার্ভিস অনলাইন রিলেটেড, উপভোগ করার সুযোগ পাবেন। তাছাড়া এই পুতুলহস্ট প্ল্যাটফর্ম অনেক বছর ধরে অনলাইনে রয়েছে। তাছাড়া আপনারা পুতুলহস্ট এর ব্যাপারে খোঁজখবর নিলে বিস্তারিত বুঝতে পারবেন। এমনকি পুতুলহস্ট বিশ্বস্ত হওয়ার নিঃসন্দেহে আপনারা এই প্লাটফর্মে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারবেন আশা করি।

পরিশেষে, আশা করি বন্ধুরা আর্টিকেলটি আপনাদের একটু হলেও ভালো লেগেছে। এবং আপনারা পুতুলহস্ট এই প্লাটফর্ম এর মাধ্যমে, অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করার সুযোগ পাবেন। এবং অ্যাফিলিয়েট সম্পর্কে আরও সঠিক তথ্য জানতে আপনারা প্লাটফর্মে ভিজিট করুন। আশা করি তাহলে আপনারা পুতুলহস্ট এফিলিয়েট প্রোগ্রাম সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন, দয়া করে কেউ খারাপ মন্তব্য করবেন না। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

4 thoughts on "Affiliate marketing করুন বাংলাদেশী জনপ্রিয় একটি প্লাটফর্মে? বিকাশ নগদ একাউন্টে মাত্র 500 টাকা হলে উত্তোলন করতে পারবেন!"

    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      ….hmm
    1. Md Mahamudul Hasan Author Post Creator says:
      Thanks

Leave a Reply