ইন্টারনেটে আপনার প্রতিদিন প্রচুর সময় ব্যয় করেন। সোশ্যাল মিডিয়া ব্যবহার করে অথবা ইউটিউব অন্যান্য প্ল্যাটফর্ম ব্যবহার করে। তবে আজ আমি আপনাদের বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট দেখাব, যার মাধ্যমে আপনারা ইনকাম করতে পারবেন শুধুমাত্র বাংলা আর্টিকেল লিখে।

আপনারা যদি বাংলা আর্টিকেল লিখে আয় করতে চান, তাহলে আমার দেখানো বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট দেখতে পারেন। এখানে আপনি একটি আর্টিকেল এর বিনিময় ১০ থেকে 200 টাকা পর্যন্ত পেতে পারেন। এবং 20 টাকা হলেই আপনি টাকা তুলতে পারবেন। তো চলুন আপনাদের এ সম্পর্কে বিস্তারিত বলা যাক।

কিভাবে টাকা ইনকাম করা যায় ?

বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট থেকে আপনি বাংলা আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন। এছাড়াও এই ওয়েবসাইট থেকে আপনি তিনটি উপায়ে টাকা ইনকাম করতে পারবেন।

  1. বাংলা আর্টিকেল লিখে
  2. আপনার লেখা আর্টিকেল এর ভিউ মাধ্যমে 
  3. রেফার করে

বাংলা আর্টিকেল লিখে ইনকাম: আপনি বাংলা আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন, তবে সবগুলো ইউনিক হতে হবে। যদি আপনি কপি পেস্ট করে থাকেন, তাহলে আর্টিকেল অ্যাপ্রুভ করা হবে না। প্রতিটা আর্টিকেল এর বিনিময়ে আপনি ১০ থেকে 200 টাকা পর্যন্ত পেতে পারেন। আর্টিকেল এর দাম বাড়ে লেখার গুণগত মান এবং আর্টিকেল এ ব্যবহৃত শব্দ সংখ্যার উপর। তাহলে আর দেরি কেন! আজওই শুরু করে দেন, বাংলা আর্টিকেল লিখে অনলাইনে ইনকাম।

আপনার লেখা আর্টিকেল এর ভিউ মাধ্যমে ইনকাম: আপনি যদি বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট এ আপনার লেখা সাবমিট করেন। তাহলে আপনার লেখা থেকে যে ভিউ হবে এবং ভিউ এর মাধ্যমে আপনি টাকা পাবেন। বর্তমানে ওয়েব শরিফুল আর্নিং প্রোগ্রাম আপনাকে প্রতি 1000 ভিউ এর জন্য ভিউ ৫০০ টাকা দেয়। 

অর্থাৎ ওয়েব শরিফুল আরনিং প্রোগ্রাম এর ওয়েবসাইটে যদি আপনার ২০ আর্টিকেল একটিভ থাকে। এখান থেকে যদি আপনি প্রতিদিন 2000 ভিউ করাতে পারেন, তাহলে আপনি প্রতিদিন 1000 টাকা ইনকাম করতে পারবেন। সুতরাং আর দেরি কেন! বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট এ আজই একাউন্ট করুন এবং আর্টিকেল লিখে ওয়েব শরিফুল আর্নিং প্রোগ্রামের সাবমিট করুন।

রেফার করে ইনকাম: ওয়েব শরিফুল আর্নিং প্রোগ্রাম হল একটি বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট। এই ওয়েবসাইটে আপনি বাংলা আর্টিকেল লিখে ইনকাম, আর্টিকেল ভিউ এর মাধ্যমে ইনকাম এর পাশাপাশি রেফার করে ইনকাম করতে পারবেন।

আপনি যদি কাউকে রেফার করেন এবং সে যদি এই ওয়েবসাইট অ্যাকাউন্ট ক্রিয়েট করে ইনকাম করে, তার ইনকামের 20 পার্সেন আপনি পাবেন। ধরেন আপনি আপনার রেফার লিংক থেকে ২০ জনকে রেফার করেছেন এবং সেই ২০ জন এই ওয়েবসাইট অ্যাকাউন্ট ক্রিয়েট করে প্রতিদিন 400 টাকা করে ইনকাম করে। তাহলে আপনি প্রতিদিন 400 টাকার 20% অর্থাৎ 80 টাকা ইনকাম করবেন। 

সুতরাং এই ওয়েবসাইটে কিছু না করে ইনকাম করার সর্বোত্তম উপায় হচ্ছে রেফার করে ইনকাম। এবং এটাই সহজ এবং খুব বেশি। কিন্তু এখানে একটি কথা গুরুত্বপূর্ণ, আপনাকে যে 20 পারসেন্ট দেয়া হবে এটা তাদের ইনকাম থেকে কেটে নেওয়া হবে না। এটা ওয়েবসাইট কৃর্তপক্ষ আপনাকে 20 পার্সেন্ট দেবে।

সুতরাং আপনি যদি মনে করে থাকেন, রেফার লিংকের মাধ্যমে একাউন্ট করে থাকলেই আমার ইনকামের 20% কেটে নেয়া হবে, তাহলে এটা আপনার ভুল ধারণা। রেফার ইনকামের 20% ওয়েবসাইট কর্তৃপক্ষ আপনাকে দিবে। অতএব নো টেনশন, আজই কাজ শুরু করুন।

সুতরাং অপরের আমি বুঝিয়াছি, কিভাবে আপনি বাংলা আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন। কেউ যদি না বুঝে থাকেন, অবশ্যই কমেন্ট করে জানাবেন।

প্রেমেন্ট কিভাবে এবং কত টাকা হলে প্রেমেন্ট:

আপনার একাউন্টে যদি 20 টাকা হয়, তাহলে আপনি টাকা তুলতে বলতে পারবেন। ওয়েব শরিফুল আর্নিং প্রোগ্রাম ওয়েবসাইট থেকে সর্বনিম্ন 20 টাকা পেমেন্ট দেওয়া হয়। তবে এই 20 টাকা আপনাকে কোন ব্যাংকে দেওয়া হবে না। এই 20 টাকা আপনার মোবাইলে রিচার্জ করে দেওয়া হবে।

এছাড়া ওয়েবসাইট আর্নিং প্রোগ্রাম থেকে কোন ব্যাংকের মাধ্যমে কত টাকা নিতে পারবেন , একটি চার্ট আপনারা দেখতে পারবেন। আপনাদের সুবিধার্থে আমি একটি ইমেজ দিলাম।

উপরের চিত্রটিতে দেখেছেন কোন ব্যাংকে কত টাকা দেওয়া হবে।

বাংলাদেশের বাইরে থেকে কি কাজ করা যাবে?

যদি আপনার লোকেশন বাংলাদেশের বাইরে হয় তবুও আপনি কাজ করতে পারবেন। যেমন ইন্ডিয়ানদের জন্য পেওনিয়ার এবং পেটিএম মাধ্যম রয়েছে। আপনারা যদি পেপাল অ্যাড করতে বলেন  তাহলে add  করা যাবে। তবে এর বাইরে কোন পেমেন্ট মেথড করা যাবে না। কারণ অন্য প্রেমের মেথড দিয়ে টাকা দেওয়া সম্ভব নয়।

ওয়েব শরিফুল আর্নিং প্রোগ্রাম থেকে ইনকাম করতে চাইলে, প্রথমে আপনাকে এখানে রেজিস্ট্রেশন করতে হবে এবং তার পরেও আপনাকে পোস্ট করতে হবে।

আশা করি এই পোস্টটি পড়ে আপনারা উপকৃত হয়েছেন। যদি উপকৃত হয়ে থাকেন, তাহলে কমেন্ট করে জানান। আরো কিছু প্রশ্ন থাকলেও কমেন্ট করে জানাতে পারেন।

মোবাইল দিয়ে যদি আপনি প্যাসিভ ইনকাম করতে চান, তাহলে আমার ওয়েবসাইটে দেখতে পারেন। এছাড়াও মোবাইল দিয়ে ইনকাম এর আরো অন্যান্য ইনকামের পোস্ট পেতে আমার ওয়েবসাইটে ভিজিট করতে পারেন।  ধন্যবাদ সবাইকে

 

10 thoughts on "মোবাইল দিয়ে বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট – মাসে ৫-১০ হাজার টাকা ইনকাম করুন"

  1. Roksana Ovi Author says:
    Nijer site er promote nijei korchen?
  2. Md halim ahammad Contributor says:
    vaii login hoy na too
    1. websoriful Author Post Creator says:
      লগিন করতে হলে তো আপনাকে আগে অ্যাকাউন্ট করতে হবে
  3. akram Author says:
    1000 ost view a 500 tk🤣, eto tk kemne diben vai?🙄🙄
  4. kmdsobuj088 Contributor says:
    ভাই এটা কি বাস্তব
    1. websoriful Author Post Creator says:
      হ্যাঁ ভাই এটা বাস্তব। অসম্ভবের কিছু নাই
  5. Md Azharul Islam Contributor says:
    nice site ! কিন্তু ট্রিকবিডি’র মতো স্কিনশর্ট স্টোর * মানে আমার আপলোড কৃত ফটো আমার এ্যাকাউন্ট এ থাকবে এবং ওই ফটোর লিংক নিয়ে আমি পোস্ট এর ভিতর এ দেব । যোগ করলে ভালো হইতো ।
  6. Dipu Roy Contributor says:
    থিমটি দিতে পারবেন

Leave a Reply