Site icon Trickbd.com

আর্নিং পোস্ট – OTOFPR দিচ্ছে ১১ ডলার – উইথড্র প্রুফ তো থাকছেই

বেশ কিছুদিন আগের কথা। ক্যাম্পাসে গিয়েছিলাম ক্লাস করার জন্য। হুট করে সিআর মহাদয়া মেসেজে বললেন ক্লাস হবে না। আশাহত হলাম, এমনিতেই অনেকদিন পরে ক্লাস করতে বেরিয়েছিলাম সেটাও হলো না? কী আর করার চায়ের দোকানে বসে মামাকে চা দিতে বলে মোবাইলটা হাতে নিলাম তখন দেখি একটা অচেনা নম্বর থেকে নিচের মেসেজটি পাঠিয়েছে।

বর্তমান বিশ্বে চেনা মানুষদের যেখানে বিশ্বাস করতে নেই সেখানে অচেনাদের কীভাবে বিশ্বাস করি? একদিন অপেক্ষা করলাম। আমি গেম খেলি, ওখানে এক বড় ভাই ছিলো। তিনি বললেন, এটা OTOFPR, এরা ১১ ডলার কিছু সিলেক্টেড মানুষদের কাছে গিভওয়ে দিচ্ছে।

এই কথা শুনে, তৎক্ষণাৎ গেম থেকে বের হয়ে লিংকে ক্লিক করলাম। একটি টেলিগ্রাম অ্যাকাউন্ট ওপেন হলো, আমি সেখানে আমার স্ক্রিনশটখানা পাঠিয়ে লিখে পাঠালাম, What is this?

তারা রিপ্লাইতে অনেককিছু লিখে পাঠালো। আমি ফিরতি মেসেজে লিখলাম, কীভাবে কী করতে হবে? তারা আমাকে একটি লিংক দিলো এবং সেখানে রেজিষ্ট্রেশন করতে বলল।

ওদের মেসেজ এবং বড় ভাইয়ের সেই বিশ্বাসমিশ্রিত কথায় আর বেশি না ভেবে রেজিষ্ট্রেশন করতে গেলাম। ওপেন করে দেখি রেজিস্ট্রেশন প্রসেস একদম সিমপল।
আপনারা ফর্ম দেখেই বুঝে যাবেন হয়তো।

ফর্ম পূরন করলাম। নাম্বার ভেরিফিকেশনের জন্য নাম্বার ফিল্ডে নাম্বার দিয়ে সেন্ড বাটনে ক্লিক করলাম এবং যখন তাদের পক্ষ থেকে আমাকে কোড দেওয়া হলো তাখন কোডটি কপি করে নির্ধারিত ফিল্ডে পেস্ট করে সবকিছু চেক করে রেজিস্ট্রার বাটনে ক্লিক করলাম।

রেজিস্ট্রেশন কমপ্লিট হয়ে যাওয়ার পর তাদেরকে আবার মেসেজ পাঠালাম, এখন কী করতে হবে? লিখে৷ তারা রিপ্লাইতে বললো, আপনার অ্যাকাউন্টের একটি স্ক্রিনশট আমাদের দিন। তারা অনেক সুন্দর করে স্ক্রিনশট সহ মার্ক করে রিপ্লাই করতেছিলো বলে বুঝতে কোন অসুবিধা হচ্ছিল না।

তাদের কথা মতো আমি আমার প্রোফাইলের স্ক্রিনশট তাদের পাঠিয়ে দিলাম। তারা ফিরতি মেসেজে বললো, আপনাকে সিড(বীজ) দেওয়া হয়েছে যার মূল্য ১০$ এবং এই বীজকে যদি আপনি তিনদিনে নয়বার পানি দেন তাহলে এটার মূল্য হবে ১১$।

তাদের কথামতো, আমি তিনদিনে নয়বার পানি দিলাম বদনা আইকনটিতে ক্লিক করে এবং নয়বার পানি দেওয়া শেষে আমি সত্যি সত্যিই দেখলাম আমার ব্যালেন্সে ১১$ জমা হয়েছে।

আমি তৎক্ষনাৎ ইউথড্র দিতে চাইলাম। ওই ভাইকে জিজ্ঞেস করলাম, তাদের টেক্সট করলাম কীভাবে উইথড্র করবো? তারা আমাকে Binance এ অ্যাকাউন্ট তৈরি করতে বললো। এবং একটি ভিডিও পাঠিয়ে দিলো। আমার Binance এ অ্যাকাউন্ট ছিলো না। তাই উইথড্র করার আগ্রহটা তখন একটু কমে গেলো।

পরে, এভাবে আমি সিড(বীজ) কিনতে লাগলাম এবং ১৫ ডলার হওয়া পর্যন্ত অপেক্ষা করলাম। ১৫ ডলার হওয়া মাত্রই এবার উইতড্র করতে গেলাম। মূল কথা হচ্ছে, বাসা থেকে মেসে থাকার জন্য যা টাকা নিয়েছিলাম তা প্রায় শেষ হতে চলেছিলো। সেজন্য ভাবলাম এটা থেকে উইথড্র করেই দেখি।

পরে, Binance এর Deposit এড্রেস কপি করলাম, TRON 20 মেথোডেরটা অবশ্যই। এড্রেসটি Withdrawal সেকশনে পেস্ট করে পাসওয়ার্ড দিয়ে সেভ করে দিলাম এবং পরক্ষনেই কিছু সময় পরে দেখি OTOFPR ৫ ডলার আমার Binance এ পাঠিয়ে দিয়েছে।

 

পরে Binance এ ডলার সেল দিয়ে বিকাশে টাকা নিলাম। ৫ ডলার বিক্রি করেছিলাম সেদিন ৪৬৫ টাকায়। টাকা পাওয়া মাত্রই সেই চায়ের দোকানে বসে সেদিন কাছের কয়েকটা বন্ধুকে প্রান ভরে চা খাইতে বলেছিলাম।

৪৫৫.২৫ টাকা

যা যা প্রয়োজনঃ

১। মেসেজ। OTOFPR থেকে ওই টাইপের মেসেজ না পাওয়া পর্যন্ত আপনি কখনই ১০$ মূল্যের সীড তারা আপনাকে ফ্রিতে দিবে না।

২। পুরোনো টেলিগ্রাম অ্যাকাউন্ট। পুরোনো টেলিগ্রাম অ্যাকাউন্ট না হলে আপনি ওদের মেসেজ দিতে পারবেন না। এক্ষেত্রে তাদের ওই অ্যাকাউন্টের নাম্বারটি যদি ফোন সেভ করতে পারেন তবেই তাদের কথা বলতে পারবেন।

বিশেষ দ্রষ্টব্যঃ
১। পানি দিতে পারবেন সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত।
২। আপনি একটি বীজে দিনে তিনবার, তিন ঘন্টা অন্তর-অন্তর পানি দিতে পারবেন।
৩। কমপক্ষে ১ডলার হলেই উইথড্র করতে পারবেন।
৪। আপনার রেফারে কেউ যদি অ্যাকাউন্ট করে এবং সেই অ্যাকাউন্টে যদি কেউ ডিপোজিট করে তাহলে কমিশন পাওয়া যাবে।

মূলত এই হচ্ছে OTOFPR নিয়ে আজকের এই পর্ব। কোন সমস্যা হলে নিচে কমেন্ট করুন ইনশাআল্লাহ উত্তর দেওয়ার চেষ্টা করবো। আগামী ১০তারিখের পর আমার সেমিস্টার ফাইনাল হতে পারে, তাই এখন অফলাইনে যাচ্ছি। ধন্যবাদ পড়ার জন্য।

Exit mobile version