আসসালামু আলাইকুম,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আপনাদের দোয়ায় আমিও ভাল আছি। আজ আমি কী বিষয় নিয়ে লিখতে বসেছি সেটা টাইটেল দেখেই বুঝে গেছেন। হ্যা তাই, আজ আমি দেখাবো আপনারা কিভাবে গেম খেলেই টাকা ইনকাম করতে পারবেন। এক পোস্টেই সব কথা লেখা সম্ভব নয়। তাই আমি পার্ট আকারে দিব। এই পোস্টে শুধুমাত্র পরিচিতি পাবেন। এজন্য প্রতিদিন trickbd visit করুন। তাহলে চলুন আজকের পোস্ট শুরু করা যাক।

 

  • Game company পরিচিতি:

আমি আপনাদের যে গেম গুলো দিব সেটা হচ্ছে biling কোম্পানি এর। এটা এক বিশাল কোম্পানি। এই কোম্পানিটি প্রথম গেম লঞ্চ করে 2019 সালে । তারপর থেকে, ক্রিপ্টো পুরষ্কার দেওয়ার জন্য অ্যাফিলিয়েট মোবাইল অ্যাপগুলিকে সক্ষম করার জন্য একটি ক্রিপ্টো পুরস্কার প্ল্যাটফর্ম তৈরি করেছে। এবং এ কোম্পানিটি সর্বশেষ গেম লঞ্চ করেছে ৩ই জুল ২০২২। পরবর্তীতে আরো আরো গেম লঞ্চ করবে আশা করা যায়। এই কোম্পানিটি এখন পর্যন্ত 9 টি গেম লঞ্চ করেছে।

  • গেমগুলো কিসের? ওয়েবসাইট নাকি এপ্লিকেশন?

যখন কোম্পানি পরিচিতি জেনে গেলেন, তাহলে তো এবার একটা প্রশ্ন মাথায় ঘুরপাক খাবেই যে, গেমগুলো কিসের? ওয়েবসাইট নাকি অ্যাপ্লিকেশন? কারণ এখন বর্তমানে এরকম অনেক ওয়েবসাইট আছে যেগুলো থেকে এরকম টাকা দেয়। এদের প্রায় ৯৯% থার্ড পার্টি। ওয়েবসাইট গেম গুলো সহজে খেলা যায় না। কারণ কারণ যখন এটি আপনি ব্রাউজারের মধ্য দিয়ে খেলেন, তখন আপনার ফোন lag না দিলেও ব্রাউজারটি lag দেয়। ওই গেমগুলো আটকে আটকে যায়, যা খেলার জন্য অযোগ্য।

কিন্তু এই গেম গুলো সরাসরি অ্যাপ্লিকেশন। তাই এই গেমগুলো খেলতে আপনাদের কোন ধরনের সমস্যা হবে না। একজন সাধারণ ভাবেই এই গেমগুলো খেলতে পারবে।

  • আপনি কিভাবে এখান থেকে উপার্জন করবেন? পেমেন্ট মেথড কি?

আপনি বিলিং কোম্পানির গেম গুলো খেলে, অর্থাৎ আমি যে গেমগুলো আপনাকে দিব, সেগুলো খেললে আপনাকে কয়েন দিবে । আর সেই কয়েন গুলো থেকে আপনি পেমেন্ট নিতে পারবেন এখানে পেমেন্ট মেথড হচ্ছে কিপটো কারেন্সি (কয়েনবেস)। আপনি কয়েনবেস এ বিটকয়েন এবং ইথালিয়াম এ পেমেন্ট নিতে পারবেন।

এখন আপনারা বলবেন যে, এটি কি আদৌ পেমেন্ট করে?

হ্যাঁ ,এটি শতভাগ পেমেন্ট করে। আমি আপনাদেরকে যে গেমগুলো দিব, সেখান থেকে পেমেন্ট নিয়ে আপনাদেরকে পেমেন্ট প্রুভ দিয়ে দিব। এতে কোন চিন্তা নেই আপনাদের।

 

  • কোম্পানিটির ব্যবহারকারী কত? এ পর্যন্ত কত টাকা পেইড করেছে?

 

বর্তমানে এটার ইউজার হচ্ছে আট মিলিয়ন এর বেশি। শুনে অবাক লাগছে? অবাক লাগার কিছুই নেই। কারণ আমি আপনাদেরকে প্রথমেই বলেছি এটা অনেক বড় কোম্পানি। এখন কথা হচ্ছে তারা এ পর্যন্ত কত টাকা পেইড করেছে? তারা এ পর্যন্ত $2,000,000 usd ডলার পরিশোধ করেছে।

  • গেমগুলো খেলতে কি, কোন ধরনের ইনভেস্ট আছে? অথবা প্রিমিয়াম ভার্সন?

যদি মনে করে থাকেন গেমগুলো খেলতে টাকা ঢুকাতে হবে, তাহলে ভুল ভাবছেন। এই গেমগুলোর সম্পূর্ণ ফ্রিতে খেলতে পারবেন। এই অ্যাপসগুলোর আজ পর্যন্ত কোন প্রিমিয়াম ভার্সন বের হয়নি। যারা খেলবে সবাই একই ভাবে টাকা ইনকাম করতে পারবে। কারো জন্য বেশি বা কারো জন্য কম নেই। আপনি এখানে শুধুমাত্র ads দেখতে পারবেন। আপনাকে প্রতিবার প্লে করার সময় একটি করে এড দেখাবে। এড গুলো ১০ থেকে ১৫ সেকেন্ড হয়ে থাকে।

 

 

  • গেমগুলোতে কি হারা বা জিতা আছে? কিভাবে কয়েন পাব?

মজার ব্যাপার হচ্ছে আপনি এই গেমগুলোতে হারেন বা যেতেন তা দেখার বিষয় নেই। তারা আপনাকে প্রতিবার কয়েন দিবেই। তবে যদি আপনি লেভেল কমপ্লিট করতে পারেন । তাহলে কয়েন বেশি পাবেন।

 

 

এই ছিল আজকের পোস্ট। অ্যাপসগুলো আস্তে আস্তে পরবর্তী পোস্টে আসবে। যত তাড়াতাড়ি সম্ভব আমি পরের পোস্ট নিয়ে আসবো। পরবর্তী পোষ্টের জন্য অপেক্ষায় থাকুন। আর অপেক্ষায় অপেক্ষায় প্রতিদিন trickbd ভিজিট করুন। 😅

16 thoughts on "গেম খেলেই টাকা ইনকাম 🔥 [part 1] (পরিচিতি)"

  1. Ashraful Author says:
    Valo but game khela temon income shomvob na.
    1. Mone hoy nah valo income o hote pare.
    2. Ashraful Author says:
      Hoyna re bhai. Shudhu Game khele beshi income kora shomvob na.
  2. Ersiaa Author says:
    কমপকক্ষে ১ টা অ্যাপ তো উল্লেখ করা লাগতো। প্রত্যেক পোস্ট টা উপকারী হওয়া উচিত। কাজে লাগা উচিত। এই পোস্টে শুধু প্রশ্ন/উত্তর, বিশ্বাস/অবিশ্বাস, আগামী পোস্টে কী করবেন সে বিষয়ে লিখছেন। পোস্ট টা থেকে না কারো জ্ঞান অর্জন হচ্ছে, না কোনো কাজে লাগবে। পরবর্তী পোস্ট কাজে লাগবে, সেটা বুঝলাম। কিন্তু এই পোস্ট এর প্রয়োজনীয়তা কী?! 😐
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      যদি একটা অ্যাপ এখানে যুক্ত করতাম তাহলে পোস্টটা কত বড় হবে খেয়াল আছে? সেখানে কি ভাবে রেজিস্ট্রেশন করবেন কিভাবে লগইন করবেন? কি ভাবে প্লে করবেন? এসব প্রত্যেকটা স্ক্রিনশট দিয়ে বুঝানো লাগবে… যদি এখানে একটা অ্যাপ যুক্ত করতাম, তাহলে এটা পোস্ট না একটা বই হয়ে যেত……
    2. Ersiaa Author says:
      কিন্তু পোস্ট টা অলরেডি অনেক ছোট আছে। আপনি যেটা করত্র পারতেন সেটা হলো ১ টা অ্যাপ দিয়ে সেটার অ্যাকাউন্ট খুলে সেটার সম্পর্কে একটু লিখতে। ব্যাস। তারপর পরবর্তী পোস্টে সেটার ব্যবহার দেখাতেন।
    3. Ashraful Author says:
      Amio ekmot. Ekta site/app ullekh kora ontoto uchit silo.
  3. Tushar Ahmed Author says:
    8 billion naaki million?
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      মিলিয়ন, পোস্টে টাইপিং ভুল হয়েছে। আপনাকে ধন্যবাদ ভুলটা ধরে দেওয়ার জন্য।
    1. Ashraful Author says:
      Ekhane app ullekh nai. App koi pailen?
  4. Danger Rafi Author says:
    খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ভাই।।।
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      Tnx vi…
  5. MD Musabbir Kabir Ovi Author says:
    This game is not so helpful for online earning brother

Leave a Reply