Site icon Trickbd.com

Google AdSense এর বিকল্প এ্যাড নেটওয়ার্ক ওয়েবসাইট: impression হলে ও ইনকাম হয় + Payment Proof

Unnamed


বিসমিল্লাহির রাহমানির রাহিম।



আপনার যদি একটি ওয়েবসাহট থেকে থাকে অথবা আপনি যদি একটি ওয়েবসাইট বানিয়ে ইনকাম করতে চান তাহলে এই পোস্ট টি পড়তে পারেন মনোযোগ দিয়ে আশাকরি কিছুটা হলেও লাভবান হবেন ইনশাআল্লাহ।

যেসকল ওয়েবসাইট গুলোতে ভিজিটর কম এরকম সাইটগুলোতে গুগল এডসেন্স এপ্রুভ থাকলেও ইনকাম হয়না বা হবেনা বললেই চলে, কারন এডসেন্স নিয়ে কাজ করি প্রায় ২ বছর ধরে সেই অভিজ্ঞতায় বলেছি।
এধরনের সাইট গুলো এডসটেররা দিয়ে মনিটাইজ করে খুব ভালো পরিমানের একটা এমাউন্ট পেতে পারেন।

যাদের ওয়েবসাইটে গুগল এডসেন্স এপ্রুভাল রয়েছে কিন্তু তেমন বেশী ইনকাম হয়না বা আপনি চাচ্ছেন এডসেন্সের সাথে এই এড নেটওয়ার্ক টিও ব্যবহার করতে, হ্যা চাইলে ব্যবহার করতে পারেন তবে হ্যা আপনি কোন ধরনের এড ইউজ করবেন সেটি পোস্টের শেষে জানতে পারবেন।

আপনার যদি একটি এডাল্ট ওয়েবসাইট থেকে থাকে তাহলে তো আপনি গুগল এডসেন্স পাবেননা ওই সাইটে, অথবা কোনো কারনবশত গুগল এডসেন্স ডিজেবল করে দিয়েছে এরকম সাইটের জন্য যদি ভালো একটি এড নেটওয়ার্কের অনুসন্ধান করেন তাহলে বলবো Adsterra ব্যবহার করেন। এই ওয়েবসাইটটি ২০১৩ সাল থেকে মার্কেটে রয়েছে, তাদের নামে কোনো বদনাম নাই বললেই চলে।

ট্রাস্ট পাইলট সাইটটাকে ট্রিকবিডির প্রায় মানুষই চেনেন হয়তো, এই সাইটটিতে মুলত বিশেষ করে সকল এড নেটওয়ার্ক সাইটগুলো কেমন তার রিভিউ দিয়ে থাকে পাবলিশাররা। এই ট্রাস্ট পাইলট সাইটে Adsterra এড নেটওয়ার্ক ওয়েবসাইটি চেক করে যা জানতে পেলাম তা হলোঃ এই সাইট সম্পর্কে ২৮০+ পাবলিশাররা 4 Star রিভিউ দিয়েছে তার মধ্যে ১৫ জনে 1 Star ও 2 Star দিয়েছে এবং কারনবশত বলেছে যে এই সাইটের এড গুলো এডাল্ট এ্যাড, আবার কেউ বলেছে সাইটের এড ব্যাবহার করলে সাইট স্লো হয়ে যায় এবং ভিজিটর কমে যায়। উপরোক্ত ঘটনাগুলো সবই সত্যি তবে এগুলো আমাদের নিজেদের হাতে কাস্টমাইজ করার অপশন রয়েছে তা আমি বলে দিচ্ছি।

আপনি কখনোই পপ আনডার এ্যড ব্যাবহার করবেন না + নন এডাল্ট সাইটে এড কোডের ডানপাশে Edit আইকনে ক্লিক করে ইট্রোয়িক এডস অফ করে দিবেন তাহলে আর এডাল্ট এ্যাড আপনার সাইটে দেখাবেনা।
যাদের সাইটে এডসেন্স রয়েছে তারা যদি ব্যাবহার করতে চান তাহলে আপনি ব্যানার এড ইউজ করবেন শুধু আর যদি আপনার এডসেন্সের সিটিআর বেশী থাকে সবসময় তাহলে সোস্যাবার এডটি ও ব্যাবহার করতে পারেন তবে মনে রাখবেন স্যোশাল বার এড ইউজ করলে এডসেন্সের সিটিআর কমে যাওয়ার সম্ভাবনা বেশীই থাকে। আমি শুধুমাত্র ব্যানার এড ইউজ করি।

Adsterra পেমেন্ট মেথড কি কি?


এই সাইটটি ১৫ দিন পরপর পেমেন্ট করে থাকে, প্রতিমাসের ১৫-১৬ তারিখ এবং ১-২ তারিখ পেমেন্ট রিলেস করে থাকে। এই সাইটটি পেপাল, ব্যাংক, ওয়েবমানি, বিটকয়েনে ইত্যদিতে পেমেন্ট করে। ওয়েবমানিতে ৫ ডলার হলেই পেমেন্ট করে, বাংলাদেশিদের জন্য এটিই ভালো, আর যদি বড় এমাউন্ট থাকে তাহলে বিটকয়েনে নিবেন।

ওহ হ্যা এই ওয়েবসাইটটির এ্যাড ইউজ করার পরে ভিজিটররা ক্লিক না করলেও ইমপ্রেশনেও ইনকাম হবে তার প্রমান নিচের ভিডিওতে দেখুন।

Adsterra পেমেন্ট প্রুফ স্কিনসট


Adsterra Payment Proof + Secret Tips Video



যেকোনো ধরনের PDF বই পেতে ঘুরে আসতে পারেন আমার সাইটটি

আমার ব্লগ ওয়েবসাটটি ভিজিট করুন www.puretrick99.com
Exit mobile version