Instant Payment সাইট গুলোতে কাজ করার মজাই আলাদা কারন কাজ করে সাথে সাথে পেমেন্ট পেতে কে না ভালোবাসে।

 

আমরা যারা GPT সাইটা কাজ করি তারা এ ব্যাপারটা জানি যে বেশীরভাগ সাইট গুলোতে উইথড্র দেওয়ার পর সেটা তারা প্রদান করতে ৩-৭ দিন সময় নিয়ে থাকে।

 

 

 

 

তবে এমন কিছু সাইট ও রয়েছে যারা ক্যাশআউট বাটনে ক্লিক করার কিছু মিনিটের মধ্যে আপনার কাছে পৌছে দেয় আপনার রিওয়ার্ড।

আমাদের আজকের লিস্টে যে সকল সাইট গুলো রয়েছেঃ

1. Freecash:

ফ্রি ক্যাশ নিয়ে যদিও আমরা আগে একটা পর্বে আলোচনা করেছি কিন্তু Instant Pay লিস্টে যদি এই সাইট এর নাম না থাকে তাহলে কি হয় বলুন?
এই সাইট এ আপনি অফার , সার্ভে , ট্রায়াল, রেজিস্ট্রেশন, ডিপোজিট করার টাস্ক গুলো পূরন করে পয়েন্ট আর্ন করতে পারবেন। আর সর্বনিম্ন ০.৫০ সেন্ট হলে আপনার ক্রিপ্ট ওয়ালেট এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আর গিফট কার্ড এর ক্ষেত্রে ৫-১০ মিনিটে গিফট কার্ড তারা সেন্ড করে দেয়।

2. SuperPay

এই সাইট টাও ইন্সট্যান্ট পেমেন্ট করে থাকে আর অনেক বছর ধরেই তারা তাদের কার্যক্রম চালিয়ে নিয়ে আসছে।

এখন পর্যন্ত তারা ৫ মিলিয়ন এর থেকেও বেশী ডলার তাদের ইউজার দের পেমেন্ট করেছে। আপনি যদি Paypal , Skrill , Bitcoin কিংবা Amazon গিফট কার্ড এর মধ্যে পেমেন্ট নিতে চান তবে Superpay কে বেছে নিতে পারেন কারন তাদের এই সকল উইথড্রো অপশন গুলো রয়েছে।

Website Link 

 

 

 

3. PrizeRebel

জনপ্রিয় একটি GPT সাইট হলো PrizeRebel যেখানে আপনি ৫ ডলার হলেই উইথড্র রিকোয়েস্ট করতে পারবেন। যদিও ২৪ ঘন্টা সময় নিবে উইথড্রো করার জন্য, তবে আপনি যদি Gold মেম্বার হয়ে থাকেন তাহলে আপনি তাদের থেকে Instant Payment রিসিভ করতে পারবেন।
এছাড়াও আপনি 200 পয়েন্ট ব্যবহার করে Amazon 2$ উইথড্রো দিতে পারবেন , যা কিনা আপনি খুব সহজেই সার্ভে , ভিডিও , অফারপূরন কিংবা রেফার করার মাধ্যমে পয়েন্ট কালেক্ট করতে পারবেন।
তাদের ১২ মিলিয়ন ইউজার রয়েছে তাই আপনিও চাইলে জয়েন করতে পারেন।

4. Offernation

এখানে আপনি সার্ভে টাস্ক পেয়ে যাবেন কমপ্লিট করার জন্য যা যেকোন সময়ে আপনি শুরু করতে পারেন।
তারা প্রতি মাসে 1000$ গিভওয়ে করে থাকে তাদের মাসিক সর্বোচ্চ ২০ জন আর্নার এর জন্য।
আপনি জাস্ট ১ ডলার হলেই ইন্সট্যান্ট পেমেন্ট নিতে পারবেন পেপাল ব্যবহার করে কিংবা চাইলে Skrill অথবা Bitcoin কেও আপনার উইথড্রো করার জন্য পছন্দ করে নিতে পারেন।

5. RewardingWays

Instant Payment করার জন্য এটাও একটা জনপ্রিয় সাইট যেখানে সার্ভে কিংবা অফার পুরন করার মাধ্যমে আপনি Cash কালেক্ট করতে পারবেন।
এখন পর্যন্ত তারা ২ মিলিয়ন ডলার তাদের ব্যবহারকারীদের পেমেন্ট করেছে।  আর আপনি মাত্র ১ ডলার হলেই আপনি উইথড্র করতে পারবেন।
জয়েন করার জন্য ০.২০ সেন্ট বোনাস পাবেন চাইলে ট্রাই করতে পারেন।

6. InstaGC

instaGC আপনাকে অনেক ধরনেই গিফট কার্ড প্রোভাইড করে থাকে আর এখন পর্যন্ত তারা তাদের ইউজার দের ১.৪ মিলিয়ন গিফট বা পেমেন্ট করতে সক্ষম হয়েছে।
এই প্লাটফর্মেও আপনি সার্ভে করে , ভিডিও দেখে , ইন্টারনেট সার্চ কিংবা প্রমো কোড এপ্লাই করেও আর্ন করতে পারবেন।
সর্বনিম্ন ১০০ পয়েন্ট বা ১ ডলার হলেই আপনি উইথড্রো রিকোয়েস্ট করতে পারবেন।

7. SurveyJunkie

এই সাইট টা কম বেশী প্রায় সকলেই প্রিয় একটি GPT সাইট যেখানে আপনি সার্ভে করে ডেইলি ৫-২৫ ডলার আর্ন করতে পারবেন। তারা নিজেদের সার্ভে সফটওয়্যার দিয়ে সার্ভে প্রদান করে থাকে যার ফলে অন্যান্য সাইট এর তুলনায় অনেক বেশী পয়েন্ট বা আয় করা সম্ভব এই সাইট থেকে।
সর্বনিম্ন ৫ ডলার হলেই এই সাইট থেকে পেপাল, ব্যাংক ট্রান্সফার কিংবা গিফট কার্ড এর মাধ্যমে পেমেন্ট নেওয়া যাবে।
যদিও ব্যাংক পেমেন্ট ২৪ ঘন্টা থেকে সর্বোচ্চ ৭ দিন সময় নেয় কিন্তু পেপাল এবং গিফট কার্ড ইন্সট্যান্ট পে করে তারা।
তবে এর জন্য আপনার একাউন্ট টি ফুল ভেরিফাই হতে হবে।

8. SurveyTime

টপ লেভেল এর সাইট গুলোর মধ্য SurveyTime অন্যতম হওয়ার প্রধান কারন এখানে প্রতি সার্ভের জন্য ১ ডলার করে প্রদান করে থাকে আর প্রতি সার্ভে শেষ হলেই আপনাকে সাথে সাথে পেমেন্ট নিতে হবে যা একদম ইন্সট্যান্ট পে করে থাকে তারা।
আপনি পেপাল , এমাজন কিংবা Coinbase ব্যবহার করে খুব সহজেই আপনার পেমেন্ট নিতে পারবেন যদি আপনার একাউন্ট টি আইডেন্টি টি ভেরিফাই করা থাকে।

9. OpinionOutpost

এটাও অনেক জনপ্রিয় একটি সাইট যেখানে আপনি সার্ভে করে পয়েন্ট আর্ন করতে পারবেন এবং সেই পয়েন্ট কে গিফট কার্ডে। এখানে আপনি ১০ ডলার / ৫ ডলার এর পেমেন্ট নিতে পারবেন খুব সহজেই জাস্ট কিছু সার্ভে করার মাধ্যমে আর এখানে সার্ভের জন্য অনেক বেশী পয়েন্ট প্রদান করে অন্যদের তুলনায়।

অনেকদিন ধরেই তারা ট্রাস্টেড ভাবে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে তাই আপনি চাইলে ট্রাই করতে পারেন তাদের সাইট এ একাউন্ট করে কাজ করার।

10. Dollah

Dollah কে যদিও ১০ নাম্বারে রেখেছি কিন্তু আপনার অবশ্যই এই সাইট টা ট্রাই করা উচিৎ কারন কোন প্রকার ভেরিফিকেশন এর ঝামেলা নেই। জাস্ট একাউন্ট করার পর ব্যান না দিলে আপনি এখানে কাজ করতে পারবেন।
এখানে সর্বনিম্ন ০.৫০ সেন্ট হলেই ক্রিপ্ট তে পেমেন্ট নিতে পারবেন এছাড়াও রয়েছে Paypal , Visa , Amazon And Other Gift Card
যারা কোন প্রকার ভেরিফাই এর ঝামেলার ছাড়া ইন্সট্যান্ট পেমেন্ট এর সাইট খুজছেন হতে পারে তাদের জন্য সেরা পছন্দ।
তাহলে দেখা হচ্ছে অন্য কোন সময় নতুন কিছু নিয়ে।

3 thoughts on "Instant Payment করে এমন ১০ টি GPT সাইট ( পর্ব – ১৮ )"

  1. Lover Contributor says:
    Bkash Nagad payment kore amon trusted 10 ta Website list dan! Ar bangladeshi hole valoy hoy.
    1. Sabbir Contributor says:
      thik bolsen bkash nagad payment amon site thakle valo hoy
    2. Cyber_Prince Author Post Creator says:
      আন্তরিক ভাবে দুঃখিত নিরাশ করছি এই কারনে আমি অনেক দিন ধরে টিকে আছে এমন প্লাট ফর্ম গুলো ছাড়া কোন টা লিস্টেড করবোনা আর দেশীয় তো ভুলেও না পরবর্তী তে ভেগে চলে গেলে তার দায়বদ্ধতা কে নিবে?

Leave a Reply