Offerwall সম্পর্কে আগের পর্ব গুলোতে বিস্তারিত বলা হয়েছে তাই কোন প্রকার ভূমিকা না করে সরাসরি কাজের পদ্ধতিতে নিয়ে যাচ্ছি আপনাদের।

 

Offerwall App টা এমন ভাবে বানানো হয়েছে যাতে যে কেউ চাইলে এপ এর বিজ্ঞাপন কোম্পানী সহ যে কোন অফারওয়াল কোম্পানী যুক্ত করতে পারবেন।
জাস্ট আপনাকে কয়েক টা স্টেপ ফলো করতে হবে কিভাবে নিজের জন্য এপ বানিয়ে নিজেই কাজ করে আয় করতে পারবেন এবং অফারওয়াল এর ১০০% বেনিফিট গ্রহন করতে পারবেন।

এর জন্য আমাদের যা দরকার হবেঃ

  • Mysterious Gaming App File
  • Offerwall Account
  • Ads Company Account
  • Internet Connection
  • Enhanced

 প্রথমে নিচের লিংক থেকে এপ ফাইল টি ডাউনলোড করতে হবে

Offerwall Account এর ক্ষেত্রে যে অফার ওয়াল কোম্পানী যুক্ত করতে চান সেই কোম্পানীর সাইটে অবশ্যই আপনার পাবলিশার একাউন্ট থাকতে হবে বা তৈরী করে নিতে হবে।

Ads Netowrk এর ক্ষেত্রেও রয়েছে আলাদা সাইট কিংবা কোম্পানী আপনি চাইলে যে কোন টাই যুক্ত করতে পারবেন।

আশা করি আমাদের দরকার অনুযায়ী এড নেটওয়ার্ক এবং অফারওয়াল একাউন্ট তৈরী করতে সক্ষম হয়েছেন। এবার চলুন নেক্সট স্টেপ এর দিকে অগ্রসর হওয়া যাক। আর হ্যা পাশাপাশি এপ সিম্পল এপ প্রজেক্ট ফাইল টাও ডাউনলোড করা শেষ।
এখন আমাদের একটা সাইটে একাউন্ট করতে হবে যেখানে আমাদের এপ টাতে আমরা অফারওয়াল এবং বিজ্ঞাপন যুক্ত করে দিতে সহযোগিতা করবে। আর আপনি এক সাথে অনেক গুলো অফার ওয়াল এড করতে পারবেন আর অফার ওয়াল গুলো Random ভাবে যখন যেটাতে অফার থাকবে সেটা চালু হয়ে যাবে।
নিচের লিংক থেকে একাউন্ট তৈরী করে নিন
এই ওয়েবসাইটে গিয়ে কিভাবে কি করতে হবে জানতে নিচের ভিডিও টি ফলো করুন।

আপাদত এই এপ টার সিম্পল একটা ভার্সন আপনাদের সাথে শেয়ার করলাম সিংগেল পার্সন এর জন্য তবে যদি সময় পাই তবে এই এপ টাকে সম্পূর্ন যে সব ফিচার দরকার সব গুলো এড করে আগামীতে শেয়ার করার ট্রাই করবো। যেমন ধরুন লগিন ফিচার যাতে আপনি চাইলে কয়েকজন কে দিয়ে কাজ করাতে পারেন। পয়েন্ট সিস্টেম যাতে অফার পূরন করলে ইউজার এর পয়েন্ট জমা থাকে। উইথড্রো সিস্টেম কোন ইউজার কে দিয়ে যদি কাজ করান সে যাতে উইথড্র করতে পারে।
তাহলে আজকের মত বিদায় দেখা হচ্ছে নতুন কোন দিন অন্য কিছু নিয়ে।

4 thoughts on "How To Create Offerwall And Self Click Ads App in 10 Minute (পর্ব – ১৯ )"

  1. Riad Alvin Contributor says:
    Vaia Jodi den tahole Valo tai dien.. mane user die jeno amora kaj korate pari aisob kichu.. aivabe kore amader kunoi lav nei.. asha Kori bujate perechen
  2. Riad Alvin Contributor says:
    Jodi apnar post e kuno upokari na hoi tahole ai dhoroner post kore lav ki.. ar Apni bolechen je app nie asben samne ar akhon boltechen app kine nite.. tarmane Ami apnar theke kine nibo aitai bujassen.. jeno sobai message dei apnake.. ar sob theke boro kotha Holo apni jei earnings app dekhiechen aita 20-25 hazar taka kamne aigulu app kodular.. thankable.. appybuilder.. appinventor etc site thekei create kora jai.. ar apni boltechen 20-25 hazar taka taina ??
  3. Sabbir Contributor says:
    https://enhance.co/
    website tai to bondho vai
    1. Cyber_Prince Author Post Creator says:
      ফেসবুক পেজ এ আমার সাথে যোগাযোগ করুন আমি ব্যবস্থা করে দিবো আপনি যদি ইনফো গুলো দিয়ে রাখেন অথবা চাইলে সরাসরি ট্রিকবিডির ডিসকোর্ড সার্ভারে যোগাযোগ করতে পারেন

Leave a Reply