Site icon Trickbd.com

আপনি কি এসএসসিতে জিপিএ ৫.০০? তাহলে ফ্রিতে নিয়ে নিন ফোর জি সিম😮😮😮!! বিস্তারিত এই পোস্টে 😊

Unnamed

আসসালামু আলাইকুম সুপ্রিয় ট্রিক বিডি বাসি সবাইকে সুস্বাগতম আমার নতুন পোস্টে। কেমন আছেন সবাই আশা করছি সবাই ভালো আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি বলে আজকে আবারো নিয়ে এসেছি নতুন পোস্ট।

বাংলাদেশের জিপিএ ফাইভ এর কদর সবসময় বেশি, আমাদের দেশের প্রায় প্রত্যেকটা গার্ডিয়ান চাই তার সন্তান যেন ভালো একটা ফলাফল করুক। বিশেষ করে এসএসসি এর একটি সময় পরিবারের সদস্যের মুখিয়ে থাকে তার সন্তান ভালো একটা ফলাফল উপহার দিক।

যদি সন্তান ভালো একটা ফলাফল উপহার দিতে পারে এতে পরিবার অনেক খুশি হয়, আর এই খুশির মাত্রাকে বাড়িয়ে দিতে টেলিটক বাংলাদেশ দিচ্ছে জিপিএ ফাইভ প্রাপ্ত শিক্ষার্থীদের জন্য ফ্রিতে টেলিটক সিম 😊 এবং শুধুমাত্র জিপিএ ফাইভ যারা পেয়েছে তাদের জন্যই এই সিম। বলা হয় মেধাবীদের সিম এটি।

টেলিটক একটি সরকারি অপারেটর, তাই এসএসসিতে জিপিএ ফাইভ প্রাপ্ত শিক্ষার্থীরা টেলিটক আগামী সিমের জন্য নিবন্ধন করে ফ্রিতে এই সিমটি পেতে পারে। তো চলুন দেখিয়ে দিই কিভাবে রেজিস্ট্রেশন করবেন।

রেজিস্ট্রেশন প্রসেস জানতে নিচের ছবিটি দেখুন।

এবারে যদি আপনি রেজিস্ট্রেশন কমপ্লিট করতে পারেন তাহলে আপনার ফোনে এমন একটি এসএমএস আসবে।
এখানে দেখতে পাচ্ছেন ওটিপি রয়েছে এই ওটিপি যে কোন টেলিটকের কাস্টমার কেয়ারে নিয়ে গিয়ে দেখালে, ভোটার আইডি কার্ড এবং যার এসএসসি সার্টিফিকেট বা মার্কশিট তাকে নিয়ে গেলে সিমটি তুলতে পারবেন।

টেলিটক আগামী সিমটি সম্পূর্ণ ফোরজি। আর এই সিমে ২৫ টাকা রিচার্জ করলে ২৫ মিনিট ২৫ টা এসএমএস এবং 50 এমবি ইন্টারনেট মেয়াদ ৩ দিন এছাড়াও মেইন ব্যালেন্সে ২৫ টাকা থাকবে।

প্রতি তিন দিন পর পর গ্রাহক এটি নিতে পারবে।

এছাড়াও সিম চালু করে ১০০ টাকা রিচার্জে থাকছে ৩০ দিন মেয়াদে- ফ্রি ১০০ মিনিট টকটাইম, ফ্রি ৫ জিবি ডাটা এবং ফ্রি ১০০ এস এম এস। রিচার্জকৃত ১০০ টাকা গ্রাহকের মূল ব্যালেন্সে যোগ হবে।

আজীবন ২৭ টাকায় ১ জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন টেলিটক আগামী গ্রাহকগণ। এত এত সুবিধা থাকছে টেলিটক আগামী সিম গ্রাহকদের জন্য।এছাড়া অন্যান্য অপারেটরের চাইতে কম টাকায় কথা বলার সুযোগ রয়েছে টেলিটক আগামী সিমে।

তাই দেরি না করে যদি আপনি এসএসসিতে জিপিএ ফাইভ প্রাপ্ত হন তাহলে আজই রেজিস্ট্রেশন করুন টেলিটক আগামী সিমের জন্য এবং অন্যান্য অপারেটরের চাইতে সবচাইতে কম টাকাতে কথা বলুন এবং কম টাকাতে ইন্টারনেট নিতে পারবেন।

টেলিটক বর্তমানের সারাদেশে ফোরজি নেটওয়ার্ক নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে, তাই টেলিটক সিম ব্যবহার করতে কোন রকম সমস্যা হবে না আশা করছি। তাই রেজিস্ট্রেশন কমপ্লিট করে সিম নিতে আজই যোগাযোগ করুন আপনার নিকটস্থ টেলিটক কাস্টমার কেয়ার এ ।

তো এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে আমার পুরো পোস্টটি পড়ার জন্য। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং ট্রিক বিডি এর সাথেই থাকবেন।

আমার ছোট্ট একটা ওয়েবসাইট রয়েছে।
ভিজিট করে দেখে আসতে পারেন আমার ওয়েবসাইটটি এখানে থেকে

যেকোনো প্রয়োজনে আমাকে পাবেন আমার ফেসবুকে এখানে👈👈

Exit mobile version