Site icon Trickbd.com

মারাত্বক অফার–এখন একটি নতুন গ্রামীণফোন সিম কিনলেই পাচ্ছেন মোট 6 GB data (৯টাকাই ১ জিবি করে–টিউনটি অবশ্যই সকলে শেয়ার করুন)।

Unnamed

আসসালামু আলাইকুম

আপনারা সকলে কেমন আছেন? আশা করি, আল্লাহর রহমতে সবাই ভালই আছেন এবং টিউনটি পড়ে আরো ভালো হয়ে যাবেন।আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আর কথা না বাড়িয়ে কাজের কথায় আসি।

টিউনের হেড লাইন দেখেই হয়ত আপনারা বুঝতে পারছেন এই টিউনটি কি বিষয়ে। হ্যা, কথাটা ১০০% সত্য।

মারাত্বক অফার – এখন একটি নতুন গ্রামীণফোন সিম কিনলেই পাচ্ছেন মোট 6 GB data (৯টাকাই ১ জিবি করে)।

গত ২৪ তারিখ থেকে গ্রামীণফোন একটি নতুন ক্যাম্পেন চালু করেছে। এই ক্যাম্পেন এ আপনি একটি নতুন গ্রামীণফোন সিম কিনলেই পাচ্ছেন মোট 6 GB data (৯টাকাই ১ জিবি করে)। এই নতুন সংযোগে মূল্য ১৭৫ টাকা। এবং সিম চালু করার পর প্রথমবার ৩৪ টাকা রিচার্জ করলে আপনি পাবেন ১ জিবি ডাটা সাথে ৩৪ মিনিট। এছাড়াও আরও কয়েকটি দারুন অফার।
আর সিম চালু করার পর প্রথমবার ৩৪ টাকা রিচার্জ করলে আপনি পাবেন আরো ১ জিবি ডাটা সাথে ৫৪ মিনিট। এছাড়া আরও কয়েকটি চমৎকার অফার।

৯টাকাই ১ জিবি অফার

নতুন গ্রামীণফোন সিমে আপনি পাচ্ছেন ৯টাকাই ১ জিবি কেনার সুবর্ণ সুযোগ।

এই ৯টাকাই ১ জিবি কেনার জন্য আপনাকে *121*19# ডায়াল করতে হবে। আপনি এভাবে ১ টি সিমে সর্বোচ্চ ৪ বার অর্থাৎ ৪ জিবি নিতে পারবেন। তাহলে এখন আপনার মোট ডাটা হল ৬ জিবি।

অনলাইনে ইনকাম করতে চান তাহলে দেরি না করে দ্রুত এখানে আসুন, আপনি নিজেও পারবেন দৈনিক ৩০০-৩৫০ টাকা ইনকাম করতে। আপনার হাতের ফোনটি দিয়ে ইনকাম করতে পারবেন। ১০০% গ্যারান্টি দিয়ে বলতে পারি এবার ইনকাম হবেই।

Exit mobile version