Site icon Trickbd.com

বাংলালিংক নিয়ে এলো 014 সিরিজের নাম্বার সাথে স্পেশাল কলরেট, ফ্রী ইন্টারনেট এবং 014 সিরিজের একটি নাম্বার একদম ফ্রী! বিস্তারিত পোস্টের ভেতর।

Unnamed

আসসালামু আলাইকুম


আশা করি সবাই ভালোই আছেন… আমি ও ভাল আছি।
আজকে আমি রাকিব নতুন একটা বাংলালিংকের অফার জানানোর জন্য পোস্ট করলাম। তো চলুন দেখে আসি সেই চমৎকার অফারটি।……..

বাংলালিংক পরিবারের নতুন সদস্য “০১৪” সিরিজ!

আমাদের বাংলালিংক পরিবার এখন আরও বড়, আরও সেরা! আগে ছিল “০১৯”, এর সাথে সাথে বাংলালিংক নিয়ে এসেছে নতুন নাম্বার সিরিজ “০১৪” । জাতীয় পরিচয়পত্র ও বর্তমান “০১৯” সিরিজের নাম্বার, এই দুটি সাথে থাকলে এখন যে কেউ নিয়ে নিতে পারবেন নতুন “০১৪” সিরিজের নাম্বার! আপনিও চলে আসুন এখনই, কারণ পরিবার যতো বড়, উৎসব জমবে ততো বেশি!

বাংলালিংক-এর নতুন “০১৪” সিরিজ নাম্বারটি একই দামে ও একই সিম টুলকিট প্যাকেজিং-এ পেতে চলে আসুন নিকটস্থ সিম বিক্রয় কেন্দ্রে।

শর্তাবলীঃ

গ্রাহককে নিজের জাতীয় পরিচয়পত্র ও সেই পরিচয়পত্রের সাথে রেজিস্টারকৃত বর্তমান “০১৯” সিরিজের নাম্বারটি নিয়ে সিম বিক্রয় কেন্দ্রে আসতে হবে“০১৪” সিরিজের নাম্বারটি কেনার সময় বায়োমেট্রিক ডিভাইসে দেখা যাবে তারা সিমটি পাওয়ার জন্য উপযুক্ত কী না (বর্তমান “০১৯” সিরিজের নাম্বারটি তাদের জাতীয় পরিচয়পত্রের সাথে সংযুক্ত থাকতে হবে)যদি উপযুক্ত হন, তাহলে গ্রাহক “০১৪” সিরিজের নাম্বারটি ফ্রি পাবেন (তাদের “০১৪” সিরিজের সিমে ৪৮ টাকা রিচার্জ করতে হবে, যেটি মূল অ্যাকাউন্টে যোগ হবে এবং নতুন সিমের অফার প্রযোজ্য হবে)“০১৪” সিরিজের সিম ফ্রি পেতে গ্রাহককে অবশ্যই নিজের জাতীয় পরিচয়পত্র ও সেই পরিচয়পত্রের সাথে রেজিস্টারকৃত বর্তমান “০১৯” সিরিজের নাম্বারটি নিয়ে আসতে হবে, বায়োমেট্রিক ডিভাইস থেকে গ্রাহক তাদের “০১৪” সিমটির সাথে নিজের একটি “০১৯” সিমে স্পেশাল ট্যারিফ অফারটি ট্যাগ করতে পারবেন (৫৪ পয়সা/মিনিট, ১ সেকেন্ড পালস্‌: ০.৯ পয়সা/সেকেন্ড)সিম ট্যাগ করার পুরো প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে ৬০ মিনিট সময় লাগতে পারে এই স্পেশাল অফারটি শুধুমাত্র দুটি সিমের মধ্যে প্রযোজ্য হবে, এক সিম দিয়ে একটির বেশি সিমে অফারটি নেয়া যাবে না,
সিমে আজীবন মেয়াদ প্রযোজ্য

নতুন “০১৪” সিরিজ নাম্বারে ৪৮ টাকা প্রথম রিচার্জে

অফারঃ

১ পয়সা/সেকেন্ড স্পেশাল কলরেট সব অপারেটরে, মেয়াদঃ ৯০ দিন1GB ফ্রি ইন্টারনেট ইন্সট্যান্ট বোনাস, মেয়াদঃ ১৫ দিন। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল *5000*500#বোনাস 1GB ইন্টারনেটের প্রতিদিনের সর্বোচ্চ ব্যবহারের কোনো লিমিট নেইপ্যাক ভলিউম অথবা মেয়াদ শেষ হয়ে গেলে, বর্তমান PAYG রেট ১টাকা/MB হিসেবে প্রযোজ্য হবে৪৮ টাকা প্রথম রিচার্জ অফারটি শুধুমাত্র নতুন গ্রাহকদের জন্য প্রযোজ্য এবং শুধুমাত্র প্রথমবার ৪৮ টাকা রিচার্জে অফারটি পাওয়া যাবেএই নতুন সিম অফারটি “০১৪” সিরিজ সিমের গ্রাহকরা গ্রহণ করতে পারবেন।
অফারের বিস্তারিত আরও তথ্য পেতে, ভিজিট করুন এছাড়া এই সম্পর্কে আরও একটি বিস্তারিত ভাবে (Banglalink Digital) তাদের ফেসবুক পেজে পোস্ট করেছে এখানে ক্লিক করে পোস্ট দেখুন

বিঃদ্রঃ অফারটি সংগৃহীত

Exit mobile version