Site icon Trickbd.com

[ধামাকা অফার] গ্রামীন সিমের বন্ধ সংযোগ চালু করলেই 5GB ইন্টারনেট সাতে অনেক কিছু।

Unnamed

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই অপারেটর নিউজ এর নতুন একটি টিউটোরিয়ালে আপনাদের সবাইকে স্বাগতম আশা করি মহান আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন।

তাছাড়া যারা ট্রিকবিডি এর সাথে থাকেন তারা সব সময় প্রযুক্তিকে নিয়ে অনেক আনন্দ খুশিতে থাকে কারণ এই সাইটে বাংলাদেশের যত প্রযুক্তিভিত্তিক সাইট রয়েছে সবগুলা সাইটে যতগুলা পোস্ট করা হয় শুধুমাত্র আমাদের প্রিয় Trickbd তেই সেই পরিমান পোস্ট করা হয়।

তো একা এতক্ষণ আমার মনের কথা বললাম কমেন্ট করে আপনার মনের কথা অবশ্যই বলে যাবেন এবার আসুন কাজের কথায় আসি।

গ্রামীন সিমের বন্ধ সংযোগ চালু করলেই আপনি পেয়ে যাবেন 43 টাকায় 5 জিবি ইন্টারনেট প্রথমবার রিচার্জ তাছাড়া আপনি MyGP App এর মাধ্যমে ও নিতে পারবেন বিস্তারিত।

কারা এই অফারটি নিতে পারবেন

এই অফারটি সবাই কিন্তু নিতে পারবে না যারা গত তিন মাস যাবত সিম ইউজ করে নাই অর্থাৎ বন্ধ ছিল তারাই এই অফারের আওতাভুক্ত হতে পারবে।

অফারটি কিভাবে আপনি নেবেন

আপনি গ্রামীন সিমের যেকোনো রিচার্জ পয়েন্ট এগিয়ে তাদেরকে তাদেরকে বলবেন পাওয়ার লোড করে দেখার জন্য এই অফারটি আপনার জন্য প্রযোজ্য আছে কি।
তার জন্য আপনার সিম অপেন করার প্রয়োজন নেই বন্ধ থাকাকালীন এই অফার জানতে পারবেন।


তাদের মাধ্যমে আপনি জানতে পারবেন এই অফারের আওতাভুক্ত আছেন কিনা।

অফারের আওতাভুক্তরা কিভাবে অফারটি নেবেন

যারা এই অফারের আওতাভুক্ত তারা গ্রামীণফোন এর রিচার্জ পয়েন্ট থেকে 43 টাকা রিচার্জ করে প্রথম 5 জিবি 7 দিনের জন্য নিতে পারবেন।

প্রথমবার পাঁচ জিবি ইন্টারনেট খরচ করে আপনি আপনি mygp.app ওপেন করুন তারপর দেখুন এই অফারটি আপনি আবার নিতে পারবেন সব মিলিয়ে 2-3 বার নিতে পারবেন


এবার দেখুন এই অফারটি নেওয়ার পর আমি সাকসেস হয়ে গিয়েছে


বিশ্বাস করেন আমি প্রায় চার বার নিয়েছি সবাইকে নিতে পারবে সেটা আমি গ্যারান্টি দিতে পারছিনা তবে একবার নিতে পারবেন বন্ধ সিম গ্রাহকরা এটা গ্যারান্টি দিতে পারি।

আরো একটি প্রভু দেখুন

তাছাড়া আপনারা এই অফার ব্যতীত আরো অফার পাবেন সেটি আপনি গ্রামীণফোন রিচার্জ পয়েন্ট এর মাধ্যমে জানতে পারবেন তার মধ্যে অন্যতম রয়েছে ১০৮ টাকায় 3gb ইন্টার্নেট সাথে 100 মিনিট মেয়াদ 1 মাস।

আপনাদের কাছ থেকে আমরা ভালো ভালো কমেন্ট আশাকরি। তাছাড়া এই অফার যারা নিতে পেয়েছেন তাদের কাছে একটা রিকুয়েস্ট আপনারা একটু কষ্ট করেও হলে আমার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে আসবেন
আপনার একটি সাবস্ক্রাইব BDTechAll Channal এর কাছে অনেক আশা করব একটি সাবস্ক্রাইব করে আসবেন”

আর যেকোনো প্রয়োজনে আমাদের সাইটে BDTechall.Com
সকলে ভালো থাকুন,সুস্থ থাকুন {{খোদাহাফেজ}}
Exit mobile version