Site icon Trickbd.com

?গ্রামীণফোন ও এয়ারটেল মোবাইলের সিগন্যাল বারে “Stay Home” দেখাচ্ছে?

Unnamed

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

বাংলাদেশ করোনা ভাইরাসের সচেতনতামূলক প্রচারের জন্য সিম কোম্পানি সিম মাধ্যমে প্রচারনা চালাচ্ছে। করোনভাইরাস সম্পর্কে সচেতনতামূলক প্রচারণার অংশ হিসাবে, গ্রামীণফোন (জিপি) গ্রাহকরা তাদের মোবাইল ফোন হ্যান্ডসেটে সিগন্যাল বারের পাশে “Stay Home” বার্তাটি স্বীকার করেছেন।বর্তমানে সব জিপি সিমে এটি দেখাছে। অনেক এটি দেখে বুঝতে পারছে না যে এটি আসলে কি বুঝাচ্ছে। এখন বুঝতে পারবেন।

গ্রামীণফোন ছাড়াও এয়ারটেলও একই বার্তা দেখাচ্ছে বলে জানিয়েছেন এয়ারটেল ব্যবহারকারীরা।এয়ারটেল Stay Home বার্তাটি প্রচার করছে অনেক ব্যবহারকারীর কাছে থেকে জানা গেছে।

এর সাথে গ্রামীণফোন ও এয়ারটেল সারা দেশ জুড়ে একটি জোরালো আবেদন জানাচ্ছে যে করোনভাইরাস ছড়ানো বন্ধ করার জন্য সামাজিক দূরত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ।

৭৪ মিলিয়নেরও বেশি গ্রাহক এবং ৪৬.৩% শেয়ারবাজার নিয়ে বাংলাদেশের শীর্ষস্থানীয় ওয়্যারলেস টেলিযোগাযোগ সেবা প্রদানকারী গ্রামীণফোন এই অনন্য প্রচার চালিয়েছে।

জিপির ধারণা, এই দরকারী অনুস্মারকটি জনগণের মধ্যে সচেতনতা ছড়াতে এবং অন্যকে নিরাপদ হতে উৎসাহিত করবে, জিপি-র বহিরাগত যোগাযোগ বিভাগের প্রধান মোঃ হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

গ্রামীণফোন ইতিমধ্যে তার কর্মকর্তা এবং কর্মচারীদের জন্য একটি কাউন্টিজেন্সি কর্ম পরিকল্পনা বাস্তবায়িত করেছে এবং বাংলাদেশে কোভিড-১৯ অটব্রেকের বিস্তার রোধ করার লক্ষ্যে গ্রাহকদের মধ্যে সচেতনতা সৃষ্টির উপর জোর দিয়েছে।

আশা করি সকলে বুঝতে পারছেন Stay Home লেখা দ্বিতীয় কি বুঝাতে চাচ্ছেন কোম্পানি গুলো। সকলে পোস্টটি শেয়ার করে সকলকে জানিয়ে দিই। সকলে ভালো থাকেন সুস্থ থাকবেন এই দোয়া করি আল্লাহ তায়ালা কাছে। আল্লাহ হাফেজ।

Exit mobile version