Site icon Trickbd.com

উপায় এ্যাপ এ একাউন্ট করে ফ্রিতে নিয়ে নিন ২৫ টাকা মোবাইল রিচার্জ(সকল সিমেই প্রযোজ্য)

Unnamed

আস সালামু আলাইকুম।কেমন আছেন সকলে?আশা করি সকলে ভালোই আছেন।আজকের পোস্টটি হতে চলেছে ২৫ টাকা ফ্রি রিচার্জ বিষয়ে।আজকে আমি আপনাদের মাঝে এমন একটি এ্যাপ শেয়ার করবো যা থেকে শুধু একাউন্ট করার মাধ্যমে আপনারা ২৫ টাকা ফ্রি মোবাইল রিচার্জ নিতে পারবেন যেকোন সিমে।যত বেশি একাউন্ট খুলবেন ততই বেশি টাকা রিচার্জ নিতে পারবেন।তো চলুন শুরু করা যাক।

প্রথমেই নিচে দেওয়া ডাউনলোড লিংক থেকে এ্যাপটি ডাউনলোড করে নিন।

Play store download link:ডাউনলোড এর জন্য এখানে ক্লিক করুন

এ্যাপটি ডাউনলোড হয়ে গেলে নিচে দেখানো সাইন আপ প্রসেসটি অনুসরণ করুন:

এ্যাপটি ওপেন হয়ে গেলে ‘REGISTRATION’ এ ক্লিক করুন।

তারপর location এর permission চাইলে ‘allow’ করে দিবেন।

তারপর যেই ‘phone number’ দিয়ে ‘registration’ করবেন সেই ‘phone number’ এবং oparetor ‘select’ করে নিন।

তারপর ‘sms’ permission চাইলে ‘allow’ করে দিবেন।

একটি otp code আসবে যা automatically phone এ verify হয়ে যাবে।

Otp verify হওয়ার পর আপনার NID Card এর ফ্রন্ট পেজ এর ছবি তুলুন।ছবি তোলার পর ‘হয়ে গেছে’ option এ ক্লিক করুন।(আমি আমার privacy রক্ষার্থে NID এর ছবিটি দিতে পারলাম না।)

একইভাবে NID Card এর পিছনের অংশেরও ছবি তুলে ‘হয়ে গেছে’ option ক্লিক করতে হবে।

NID Card এর ছবি তোলার পর আপনার selfie তুলতে বলবে।Selfie মানে আপনার মুখের সামনের camera চালু হয়ে যাবে আপনাকে শুধু ২-৩ বার চোখের পাতা ফেলতে হবে।

NID Card verification হওয়ার পর আপনার পেশা ও লিঙ্গ সিলেক্ট করে দিন।তারপর চাহিলে ই-মেইল দিতেও পারেন নাও দিতে পারেন আপনার ইচ্ছা।

সবকিছু complete হয়ে যাবার পর নিচের মতো ফন্ট আসবে screenshot এ দেখতে পারেন।তো এখানে আপনাদের যা করতে হবে তা হলো ৪ ডিজিট এর একটি pin দিয়ে দিতে হবে।তা হলে আপনার একাউন্ট খোলা compleate হয়ে যাবে।

একাউন্ট খোলা complete হয়ার সাথে automatically আপনাদের সামনে ‘Log in’ পেজ চলে আসবে।তো এখানে ফোন নাম্বার ও পিন নাম্বার দিয়ে ‘Log in’ করে নিন।

‘Log in’ করার পর ‘Balance’ option এ ক্লিক করুন।

‘Balance’ option এ ক্লিক করার পর আপনার একাউন্ট এ টাকা ০.০০ দেখাবে।কিন্তু আপনার কাছে একটি ‘notification’ চলে যাবে।পরবর্তী screenshot এ ‘notification’ টি দেখতে পারেন।

যদি ‘notification’ না আসে তাহলে ‘mark’ করা option এ ক্লিক করুন।

দেখুন Cash Reward 25 টাকা এবং আমি already তা রিচার্জ নিয়েছি।

তো আপনারা simply একাউন্ট খোলা হয়ে গেলে ‘Mobile Recharge’ option এ ক্লিক করবেন।

তারপর যেই নাম্বারে রিচার্জ করবেন সেই নাম্বারেটি select করুন।তারপর নিচে amount এ ২৫ টাকা available দেখতে পাবেন। তারপর send এ ক্লিক করুন।

send এ ক্লিক করার পর sim operator select করুন।তারপর pin দিন রিচার্জ successful হয়ে যাবে।

এখন অনেকেই ভাবতে পারেন কেন শুধু একাউন্ট খুললেই আমরা ২৫ টাকা ফ্রি রিচার্জ পাবো?এই এ্যাপটি মূলত bkash,nogod এর মতো এ্যাপ।তারা তাদের প্রচারের জন্য ফ্রি রিচার্জ দিচ্ছে।আজকে এখানেই বিদায় নিচ্ছি।(খোদা হিফেজ) আমার পোস্ট এ যদি কোন ভুল-ভ্রান্তি থাকে ক্ষমাশীল দৃষ্টিতে দেখবেন।মানুষ মাত্রই ভুল করে। ট্রিকবিডির সাথে থাকার জন্য ধন্যবাদ।সকলেই ভালো থাকবেন।এই মহামারিতে অপ্রয়োজনে বাইরে না বেরিয়ে ঘরেই থাকুন।

ফেসবুকে আমি:For any problem

Exit mobile version