Site icon Trickbd.com

রবি সিমে ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার। রবি ইন্টারনেট অফার ২০২২

Unnamed

রবি ইন্টারনেট অফার ২০২২ঃ আসসালামু আলাইকুম বন্ধুরা। আসা করি সবাই ভালো আছো।আজকে তোমাদের জন্য নিয়ে আসলাম দারুণ একটি রবি ইন্টারনেট অফার। রবি সিমে ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট। এই অফারটি সবাই পাবেন কিনা সিউর না।তবে চেষ্টা করে দেখবেন আসা করি সবাই পাবেন।

রবি ইন্টারনেট অফার ২০২২ এর বিস্তারিত

রবি বেস্ট ইন্টারনেট অফার এর মধ্যে এই রবি ইন্টারনেট অফারটি অন্যতম। রবি সিমে ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট। যার মেয়াদ পাবো ৭ দিন। তার মানে হচ্ছে রবি ১জিবি ইন্টারনেট অফার মেয়াদ ৭ দিন।এই রবি ইন্টারনেট অফারটি সবাই নাও পেতে পারেন।রবি সিমে ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট অফারটি শুধু মাত্র একবার নেওয়া যাবে।তবে আমি ২ বার নিতে পারছি।তারপর আর হয় নাই। আপনাদের ভাগ্য ভালো থাকলে আপনারাও ২ বার এই রবি সিমে ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট অফারটি পেতে পারেন।

কিভাবে বরি সিমে ১১ টাকায় ১জিবি ইন্টারনেট অফারটি নিবো

রবি সিমে ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার আমরা সবাই কম বেশি পেয়ে থাকি কিন্তু রবি সিমে ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট অফারবসম্পর্কে আমরা কমই যানি তবে আপনার এই ভাই আছে কি করতে আমি এখনোই আপনাদের বলে দিচ্ছি এই রবি ইন্টারনেট অফারটি কিভাবে নিবেন।রবি ইন্টারনেট অফার ২০২১২ কোড। বরি সিমে ১১ টাকায় ১জিবি ইন্টারনেট অফারটি নিতে আপনাকে ১১ টাকা মোবাইলে রেখে ডায়াল করতে হবে *21291*699# তারপরও নিচের স্কিনশোটটি দেখে নিনরবি সিমে ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার।

এই দেখুন বরি ১ জিবি ইন্টারনেট অফারটি যে পেয়েছি তার প্রুফ।

আরো পড়ুনঃ রবি ৯টাকায় ১জিবি ইন্টারনেট অফার রবি ইন্টারনেট অফার ২০২২

শেষ কথা

আমি প্রুফ সহ রবি সিমে ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার। রবি ইন্টারনেট অফার ২০২২ নিয়ে দেখিয়েছি।তবে সবাই অফারটি নাও পেতে পারেন তাই এই নিয়ে কোনো বাজে মন্তব্য করবেন না। যারা পেয়েছেন অবশ্যই কমেন্ট করে যাবাবেন।পোস্ট করতে উৎসাহ পাবো।

এমন সব দারুণ ইন্টারনেট অফার পেতে আমাদের ছোট্ট ShopTips24.CoM ওয়েবসাইটটিতে ঘুরে আসার দাওয়াত রইলো।

Exit mobile version