Site icon Trickbd.com

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসির) এর নির্দেশ সিলেটে থ্রিজি-ফোরজি সেবা বন্ধ।

Unnamed

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসির) এর নির্দেশ সিলেটে থ্রিজি-ফোরজি সেবা বন্ধ।


বর্তমানে বাংলাদেশে এমন একটা অবস্থা হয়েছে যে বিরোধী দল নিয়ে কোন সম্মেলনে জন্য সেই জায়গায় সব নেটওয়ার্ক সুবিধা বন্ধ করে রাখে। আজকে সিলেট নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে শনিবার (১৯ নভেম্বর) বিএনপির বিভাগীয় একটা গণসমাবেশ ছিল।

এর জন্য সিলেটে আজ সকাল ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত থ্রিজি ও ফোরজি সেবা বন্ধ। বিরোধী দলের কথা যেনো কোথাও ছড়িয়ে না যায় এর জন্য বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) থ্রিজি ও ফোরজি সেবা বন্ধ রাখে।

সিলেট নগরীর আলিয়া মাদ্রাসার সমাবেশস্থল থেকে এক বিএনপিকর্মী জানান→ আজ সকাল সাড়ে ৯টা থেকে মোবাইল ইন্টারনেটে বেশ ধীরগতি পাচ্ছি। দুইটি অপারেটর দিয়ে চেষ্টা করেও একই ফল পাচ্ছি।

তারমানে বুঝতেই পারছেন থ্রিজি ও ফোরজি দুইটাই স্পিড কমিয়ে দেওয়া হয়েছে। যাতে করে কেউ ইন্টারনেট ব্যবহার করতে না পারে। ইন্টারনেটের জন্য এক জায়গায় খবর মুহুর্তেই সারা দেশ ছড়িয়ে পড়ে এর জন্য ইন্টারনেটের স্পিড কমিয়ে দেওয়া হয়েছে।

এই কাহিনী প্রথম নয় এর আগেও গত ১২ নভেম্বর ফরিদপুরে বিএনপির গণসমাবেশের দিন সেই জায়গায় দুটি সেবা থ্রিজি ও ফোরজি সেবা বন্ধ রাখার নির্দেশ দেয় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

এ ছাড়াও খুলনা সিটি করপোরেশন এলাকায় গত ২২ অক্টোবর বিএনপির সমাবেশের দিন প্রায় ৫ ঘণ্টা মোবাইল ইন্টারনেটে ধীরগতি ছিল।

ইন্টারনেট সেবা থাকলেও গ্রাহক সব সময় ইন্টারনেট সেবা পায় না। বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) তাদের ইচ্ছে মতো যেকোনো জায়গায় ইন্টারনেট বন্ধ করে দেয়। আজকে এ পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবে আল্লাহ হাফেজ।

আপনার ওয়েবসাইটের জন্য আর্টিকেল প্রয়োজন হলে আমার সাথে যোগাযোগ করতে পারেন ফেসবুকে আমি

Exit mobile version