Site icon Trickbd.com

জিপি সিমে ১ জিবি ইন্টারনেট ১৯ টাকায় মেয়াদ পাবেন ৭ দিন

আসসালামু আলাইকুম ট্রিকবিডি বাসি আশা করি সবাই ভাল আছেন। আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম নতুন একটি আর্টিকেল আর্টিকেলের টপিক হল গ্রামীনসিমে ১ জিবি ইন্টারনেট ১৯ টাকা মেয়াদ ৭ দিন।

গ্রামীণফোন সিমের ইন্টারনেট অফার। জিপি সিমে ১৯ টাকায় ১ জিবি ইন্টারনেট। যার মেয়াদ পাবেন ৭ দিন। জিপি তাদের গ্রাহকদের জন্য নিয়ে আসলো কম টাকায় ইন্টারনেট অফার। তবে আগেই বলে রাখি এই ইন্টারনেট অফারটি সবাই পাবেন না। তবে বেশির ভাগ গ্রাহক এই ১৯ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজটি নিতে পারবেন। তাই সম্পুর্ন আরসটিকেলটি পড়ার অনুরোধ রইলো।

গ্রামিনফোন সিমে ১ জিবি ইন্টারনেট ১৯ টাকায়

কম টাকার মধ্যে জিপি দারুন একটি ইন্টারনেট অফার নিয়ে আসলো তাদেরকে গ্রাহকদের জন্য। এখন জিপি সিমে ১৯ টাকায় ১ জিবি ইন্টারনেট নিতে পারবেন। এই ইন্টারনেট অফারটির মেয়াদ থাকছে ৭ দিন। তবে অফারটি সবাই নাও পেতে পারেন।

কিভাবে জিপি ১ জিবি ইন্টারনেট অফারটি নিবো?

জিপি সিমে ১ জিবি ইন্টারনেট ১৯ টাকায় এই অফারটি নিতে হলে প্রথমে আপনাদেরকে একটি কোড ডায়াল করতে হবে। কোড ডায়াল করলেই আপনারা আসা করি ১ জিবি ইন্টারনেট অফার নিতে পারবেন। আরো জেনে খুশি হবেন যে এই ইন্টারনেট অফারটি যতবার খুশি নিতে পারবেন।

জিপি সিমে ১ জিবি ইন্টারনেট ১৯ টাকায় অফারটি পেতে ডায়াল করুন *১২১*৫৫৩৬# আপনারা চাইলে my gp থেকেও এই অফারটি নিতে পারবেন।

আজকে থেকে শুরু হয়ে গেলো ফিফা বিশ্বকাপ কাতার ২০২২। কাতার ফিফা ফুটবল বিশ্বকাপ এর প্রতিটি ম্যাচ বাফারিং ফ্রি লাইভ দেখতে ভিজিট করুন StreamEasts.US ওয়েবসাইটে।

বন্ধুরা আজ এই পর্যন্তই। দেখা হবে নতুন কোনো আরটিকেলে নতুন কোনো ট্রপিক নিয়ে। বুঝতে কোথাও সমস্যা হলে অবশ্যই কমেন্ট করবেন সমাধান করার চেষ্টা করবো ধন্যবাদ সবাইকে সম্পুর্ন আরটিকেল মনোযোগ সহকারে পড়ার জন্য।