Site icon Trickbd.com

কোকাকোলা কিনে পেয়ে যান ফ্রী তে ইন্টারনেট ডাটা!! জেনে নিন বিস্তারিত

Unnamed

আসসালামুয়ালাইকুম প্রিয় trickbd এর সকল সদস্যগণ। কেমন আছেন সবাই আশা করছি মহান সৃষ্টিকর্তা এর কল্যাণে সকলেই বেশ ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি বলেই আবারো হাজির হলাম আপনাদের সবার মাঝে নতুন কিছু নিয়ে। আমি অভি আছি আপনাদের সাথে। যদি লিখা এর মধ্যে ভুল ত্রুটি থেকে যায় অনুগ্রহপূর্বক ক্ষমা করবেন।

বর্তমান সময় মোবাইল ডাটা প্যাক এর বাংলাদেশে অনেক দেশের তুলনায় বেশ চড়া, যার কারণে চাইলেও অনেকেই মোবাইল ডাটা এর ওপর নির্ভর করতে পারে নাহ, ফ্রী ডাটা গুলো ব্যবহার করে সোশ্যাল মিডিয়া গুলো ব্রাউজিং করে। অনেক সময় মোবাইল ডাটা না থাকার জন্য বেশ বিড়ম্বনায় পড়তে হয় আমাদের প্রায় সবাইকে। কিন্তু দরকারি সময় হয়তো অনেক কারণে আমরা কিনতে পারি না।

একটা সময় ছিল যখন অনেক ট্রিক খাটিয়ে মোবাইল অপারেটগুলোর সার্ভার অ্যাকসেস করে ফ্রী তে ইন্টারনেট ব্যাবহার করা যেত,বর্তমানে সময় পাল্টেছে তাই সেই সাথে অপারেটরগুলো উন্নতি করেছে নিজেদের তাই সচারাচর আর ফ্রী তে ডাটা পাওয়া যায় না, অনেক ঝামেলা পোহাতে হয়

আমরা কোথাও যদি আড্ডা বা কোনো খাবার_দাবার এর আয়োজন করি হোক সেটা পরিবার বা বন্ধুবান্ধবদের সাথে প্রায় সময় সফট ড্রিংকস হিসেবে আমরা কোকাকোলা পান করে থাকি। বিশ্বব্যাপী বেশ জনপ্রিয় একটা সফট ড্রিংকস ব্র্যান্ড হলো কোকাকোলা। বাংলাদেশেও এর ব্যতিক্রম কিছু নয়। এইবার কোকাকোলা এবং কোক স্টুডিও বাংলা গ্রামীন ফোন এর সহযোগিতায় গ্রাহকদের দিচ্ছে ফ্রী তে ২৫০ এমবি ইউটিউব ইন্টারনেট ডাটা।

কোকাকোলা এর লেবেল খুলে ক্যাপ এর নিচে দেখানো কোড টি নির্দেশনা অনুযায়ী এসএমএস করলে গ্রামীণফোন গ্রাহক পেয়ে যাবেন ২৫০ এমবি মোবাইল ইউটিউব ডাটা। গ্রামীণফোন-এর ২৫০ এমবি ফ্রি ইউটিউব প্যাক অফারটি পাওয়া যাচ্ছে Coca-Cola ২৫০ মি.লি., ৪০০ মি.লি., ৫০০ মি.লি. ও ৬০০ মি.লি. প্যাকে। আরও পাওয়া যাচ্ছে Sprite ও Fanta ২৫০ মি.লি. প্যাকে। ফ্রি ইউটিউব প্যাক পেতে বোতলের লেবেল খুলে স্ক্যান করুন এখনই।

তো দেরি না করে লুফে নিন ক্যাম্পেইন চলাকালীন এই সময়ে ফ্রী তে মোবাইল ইউটিউব ডাটা কোকাকোলা এর সাথে। অফারটি সীমিত সময় এর জন্যই রয়েছে। এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে trickbd এর সাথেই থাকুন।

Exit mobile version