Site icon Trickbd.com

[PDF BOOK] বাংলাদেশের সেরা ও বিখ্যাত কমিক্স বই বেসিক আলি(পর্ব-৩)সবাই দেখুন ভালো লাগবে।

Unnamed

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন,
আশা করি ভালো আছেন,আমিও
আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজকে আপনাদের সামনে বিখ্যাত কমিক্স বই বেসিক আলির তৃতীয় পর্ব নিয়ে হাজির হয়েছি। এটি প্রথমআলো প্রত্রিকায় থাকা সকল বেসিক আলির কমিক্স গুলো একত্র করে বই আকারে তৈরি করা হয়েছে । এর বিষয়ে আপনারা প্রায় সকলেই জানেন। কারও কারও কাছে এটি খুব ভালো লাগে এবং অনেকের কাছে ভালো লাগে না। তবে এখানে প্রথম থেকে শেষ পর্যন্ত পড়লে ভালো লাগবে। আর যাদের ভালো লাগে না সেটার কারন হলোঃ প্রত্রকায় মাত্র একটি করে পার্ট দেওয়া থাকে তাই পড়ে আনন্দ পাওয়া যায় না।
কিন্তু আজকে আপনাদের সামনে যা আনবো তা অবস্যই ভালো লাগবে ।

####বই সম্পর্কে আমার মতামত####

বেসিক আলি হলো এমন একটি কমিক্স বই যেটাতে একটি পরিবার কে উল্লেক করা হয়েছে। তাদের জীবনে ঘটেচলা মজার ঘটনা গুলোকে ছবির মাধ্যমে প্রকাশ করা হয়েছে।এখানে বেসিক একটি পরিবারের সদস্যা তার একটি ছোট ভাই আছে যার নাম ম্যাজিক। আর তার ছোট বোন আছে যার নাম হলো নেচার।আর আছে তাদের বাবা-মা। এই পাচঁ জন লোক মিলে তৈরি হয়েছে একটি পরিবার। বেসিক খুব চালাক একজন মানুষ সে সব কাজে তার বুদ্ধি ব্যয় করে এবং সে কাজ করে একটি ব্যাংক অফিসে। সেখান কার কর্মকর্তা দের সাথেও নানা বিষয় নিয়ে কথা হয়। এসব বিষয় নিয়ে তৈরি হয় একটি মজার ঘটনা।
……
আমি অনলাইনে অনেক খুজাখুজি করেছি কিন্তু বেসিক আলি ৩ এর আসল পার্ট খুজে পাই নি। যেহেতু এটি ২০১১ সালের প্রথমআলোতে প্রকাশিত হওয়া সব গুলো পর্ব মিলে তৈরি করা pdf তাই আমি এটিই আপনাদের মাঝে শেয়ার করলাম।
.
((প্রত্রিকায় যেমন ভাবে থাকে এখানে ঠিক তেমন ভাবেই থাকবে।))
.

রিভিও
নাম : বেসিক আলি ০৩(২০১১)
সাইজ : 52.48 MB

লেখক : শাহরিয়ার খান
পৃষ্ঠা : ১১৫ টি

ডাউনলোড লিংক

কমিক্স টির কিছু ছবি


.

.

.

————————
আর যারা এই সম্পর্কে কিছু যানেন না তারা সবাই নিচের ছবিটি দেখুন।


……….
(প্রতিটি পর্বের মূল লেখা গুলো আমি একই রাখবো এতে সময় কম লাগবে এবং পর্ব গুলো আপনারা তাড়াতারি পেয়ে যাবেন। )

আমার কাছে খুবই ভালো লেগেছে , যাকে বলে হাসতে হাসতে দম বের হওয়ার মতো ঘটনা ।
বইটি ডাউনলোড করুন এবং পড়ুন। তারপর কেমন লেগেছে আমাকে জানান।আমি খুব শিগ্রই বেসিক আলির পরের পার্ট নিয়ে হাজির হতে চলেছি।সে পর্যন্ত ভালো থাকুন, সুস্থ থাকুন আর ট্রিকবিডির সাথেই থাকুন।
connect me on facebook

ধন্যবাদ

Exit mobile version