Site icon Trickbd.com

সেরা কিছু pdf ডাউনলোড সাইট।

Unnamed

আসসালামু আলাইকুম
সবাই ভালো আছেন সেটা আমি জানি। তাই আর কুশল-বিনিময় করছি না।
আজকে নিয়ে এসেছি বইপোকা (বইপাগল)দের জন্য দারুন কিছু pdf ডাউনলোড সাইট।
আর তা বলতে গেলে শুরুতেই বলতে হয়।amarbooks.com এর কথা।যেটা আমার লাইফের ফার্স্ট pdf ডাউনলোড সাইট।
চলুন আপনাদেরকেও ঘুরিয়ে নিয়ে আসি কিছু বইয়ের রাজ্য থেকে।চারিদিকে শুধু বই আর বই।আহা! কি মজা হবে তাই না!
১.

amarbooks.com


দারুন একটা ডাউনলোড সাইট। যেখান থেকে আপনি ডাউনলোড করতে পারবেন অনেক সহজেই।যেখানে আপনি পাবেন, মাসুদ রানা সিরিজ,তিন গোয়েন্দা সিরিজ,কুয়াশা সিরিজ,দস্যু বনহুর সিরিজ,ওয়েস্টার্ন, আরও অনেক। site Link amarbooks.comকিভাবে ডাউনলোড করবেন নিচ থেকে দেখে নিন।তারপর তীর চিহ্ন দিয়ে দেখানো বক্সে যে নাম্বার টা থাকবে,ওইটা নিচের খালি জায়গাতে লিখে Submit করুন।ব্যস! ডাউনলোড শুরু হয়ে যাবে।

২.

boighar.com


এখানে আপনার ডাউনলোড করতে হলে সাইন-আপ করতে হবে ।এ আর এমন কি বড় কথা, হাজার হাজার বইয়ের জন্য সাইন-আপ করতে পারবেন না! এখানে পাবেন,মাসুদ রানা, তিন গোয়েন্দা, ওয়েস্টার্ন, কুয়াশা, রহস্য পত্রিকা,দেশী-বিদেশী বিভিন্ন লেখকের বই।এখানে আর একটা অপশন আছে যে,আপনার যদি কোন বইয়ের দরকার হয় এদের রিকুয়েস্ট করলে এরা দিবে।
দেখে নিন কিভাবে ডাউনলোড করবেন।নিচের স্ক্রিনশট ফলো করুন।আমি ডেস্কটপ মোডে চালাচ্ছি, কারণ এতে অনেক সুবিধা পাওয়া যায়,যা মোবাইল মোডে দেখা যায় না।[b] Site Link:

boighar.com
সাইন-আপ হওয়ার পর।নিচে স্ক্রল করতে থাকুন।যতক্ষন পর্যন্ত লাইক বাটন পাবেন না।ডানদিকে কোনায় খেয়াল রাখবেন।লাইক বাটনে ক্লিক না করলে hidden content শো করবে না।then Enjoy.
৩.

gobanglabooks.com


আর স্ক্রিনশট দিতে পারছি না বলে দুঃখিত। চার্জ কম।ওয়েবসাইট লিংক দিয়ে দিচ্ছি।আশা করি আপনারা নিজেরাই ডাউনলোড করে নিতে পারবেন। আর না পারলে কমেন্টে জানাবেন।হেল্প করার চেষ্টা করব।
gobanglabooks.com
৪.Allbanglaboi.com

৫.Bdebooks.com

Banglbook.org
ভুলত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।ভালো থাকবেন ।ট্রিকবিডির সাথে থাকবেন।

Thanks
Exit mobile version