ভৌতিক সব ঘটনা নিয়ে স্বাধীন মিউজিক এ এলো রাসেল এর সম্পূর্ণ নতুন প্রোগ্রাম ভূত ডট কম।

এপিসোড ০১:

Bhoot.com EP01

ইস্তোনিয়ার তালিন নামক এক নির্জন শহরে রিয়াদ এর বসবাস। গবেষণার জন্য মাটির তলদেশে যেতেই আবছা আলোয় চোখে পড়লো মরচে ধরা চারকোণা একটা কৌটা। কি ছিল সেই কৌটায় আর কেনই সেই কৌটা রিয়াদকে আকর্ষিত করল? আনুলিয়া ইউনিয়ন এর আকশোরা বাজার এর মেম্বার সাহেব এর কবর কেনই বা বারবার ভেঙ্গে যাচ্ছে? তখন ভোর ৪টা, স্টেশন থেকে নামার পরই ফয়সাল এর সামনে এসে দাঁড়ালো ভয়ার্ত লোকটি……

Bhoot.com EP01

এপিসোড ০২:

৩০০ বছরের পুরনো চার্চ। তার পাশের হোস্টেল এর মেয়েরা দেখলো তাদেরই এক সহপাঠী বেরিয়ে যায় রোজ রাতে ঠিক পুরনো কবরের কাছে। দুর্গম সাইবেরিয়ার ওয়েমিয়াকন শহরের এক পাহারের মাঝে ঘুমিয়ে যায় একদল লোক। ঠিক মাঝে রাতেই হয় এক প্রকম্পন কি ছিল সেই আবছা ছায়া? বাড়িওয়ালা সাহেব তাহাজ্জুত নামাজে অনুভব করলেন কে যেন তাকে অনুসরণ করছে। ঘটে গেল অনেক ঘটনা…… তারই মাঝে মারা গেলেন তার স্ত্রী। পুরনো বাড়িতে জীনেরা অনেক সমস্যা শুরু করলো, কেনই বা ছেলেটি বাধ্য হল তাদের পুরনো বাড়ি ছাড়তে।

Bhoot.com EP02

এপিসোড ০৩:

বিয়ে বাড়ি থেকে ফেরার পথেই মেয়েটির চোখে পরলো সেই রহস্যজনক পুকুরটি। কে ছিল সেই মহিলা ওই রহস্যে ঘেরা পুকুর পাড়ে! পুরনো মন্দির ঘেঁষেই ছিল একটি জবা ও শিউলি গাছ। রাস্তা দিয়ে যাওয়ার সময়ই এক এস এস সি পরীক্ষার্থী দেখলো একটি ছেলে বসে আছে এক পুরনো গাছের ডালে। তার পায়ের পাতা ছিল পরীক্ষার্থীর দিকে আর তার পিঠ ছিল অপর দিকে। পুরান ঢাকার এক বাড়িওয়ালা সাহেব বাড়ি থেকেই বের হয়েই শুনতে পেলেন এক অদ্ভুত শব্দ। কে কাঁদছিল ফুঁপিয়ে সেই গাছের ডালে। মিরপুরের এর মাজার রোডের ছেলে বন্ধুগুলো কি পারবে সেই পুরনো মাদ্রাসা বাড়ির রহস্য উন্মোচন করতে। রহস্যের শেষ এখানেই নয়! কি ঘটেছিল বরিশালের দম্পতির ছেলে সন্তানটির সাথে, সেদিন পানির অতলতলে আর কিভাবেই ফিরে আসলেন সেই অসুস্থ ব্যাক্তি অজানা,নিরুদ্দেশ গা ছমছমে সেই স্বপ্নের রাজ্য থেকে।

Bhoot.com EP03

এপিসোড ০৪:

ঢাকার এক প্রশিক্ষণ কেন্দ্রের হোস্টেলে দুই বন্ধুর সাথে সেই রাতে ঘটে গেল এক অদ্ভুত ঘটনা। তাদের ওয়াশ রুমে ঝুলছিল এক ভয়ার্ত রক্তাক্ত কাটা মাথা… কে ছিল সেই ব্যক্তি! দেশ ভাগের পর তৎকালীন বাগেরহাট শহরের নদীর ওপারে এক মামা ও ভাগ্নে ফিরেতো গিয়েছিল তাদের বাড়িতে কিন্তু মামার শেষ মৃত্যু অবদি কি সেই অশরীরী আত্মা ছাড়তে পেরেছিল মামার দেহ… রয়ে গেছে অনেক প্রশ্ন, সমাধান করতে হবে রহস্যের। ভূত দেখতে যাওয়ার উন্মাদনায় তিন বন্ধুকি ভুলে গিয়েছিল তারা খেতে গিয়েছিল সেই রাতে ওই জ্বিনের হোস্টেলে! পরের ঘটনাটি আরো শিহরন ও ভয় জাগাবে সবার মনে, পুরনো গোরস্থানে পাওয়া যায় রিমঝিম এর পালিত কুকুরের কাটা মাথা। কে এইসব রহস্যের পিছে, রিমঝিম কি পারবে রহস্যের উন্মোচন করতে। সুন্দরী মেয়েটির জীবনে আর দুর্গতি নেমে আসে তার বিয়ের পর। এক এতো ছিল খারাপ জ্বিনের আছর তার উপর জ্বিনটির ক্রোধ ছিল তার স্বামীর উপর… কি হবে পরিশেষে। আর রিমঝিম কি পারবে তার ফুপু মারা যাওয়ার মর্মান্তিক ঘটনার রহস্যভেদ করতে।

Bhoot.com EP04

এপিসোড ০৫:

“ফ্রাইডে দ্যা থার্টিন্থ” নামটি শুনলেই চিত্রপটে ভেসে উঠে ভয়ঙ্কর সব চিত্র। শুক্রবার যীশুখ্রীষ্টকে ক্রুশবিদ্ধ করা হয়েছিল আর ১৩ হচ্ছে শয়তানের সবচেয়ে প্রিয় নম্বর৷ জুডাসেরও প্রিয় নম্বর ছিল ১৩৷ ১৩ সংখ্যা এবং শুক্রবার যখন এক সঙ্গে আসে তখন ঘটে অমঙ্গল। ভারতের রাজস্থানে এক শুক্রবারে ঘটেছিল ভয়ানক কিছু ঘটনা সুকান্ত মৈতি ও তার বন্ধুদের সাথে। যার জন্য রাখতে হয়েছিল তাদের জীবন বাজি। এসব ঘটনার মাঝেই আজকে আরও শুনবেন, প্রাত্যহিক জীবনে ঘটে যাওয়া কিছু অলৌকিক ঘটনা। শাহ নেওয়াজ এমনই এক ঘটনার স্বীকার। হুট করে তার মা মারা যাওয়ার পর থেকেই শুরু হলো অঘটন। একটি ফোন কল থেকেই বদলে গেল তার জীবন। রহস্যময়ী মেয়েটির প্রতিটি কথাতেই লুকিয়ে আছে অনেক সমস্যার সমাধান। পারবে কি শাহ নেওয়াজ এই রহস্য উন্মোচন করতে। তারই মাঝে ধানমণ্ডির স্টাফ কোয়ার্টারের এক পরিবারের উপর নেমে এসেছে কালো জাদুর গভীর ছায়া। ছেলেটি কি পারবে তার বাবাকে বাঁচাতে এই কালো জাদুর ছোবল থেকে! আত্মহত্যা একটি জঘন্য অপরাধ। এটাই কাল হলো বাপ্পীর পরিবারের জন্য। নতুন বাসায় উঠেই শুরু হল তাণ্ডব। কিভাবে নিস্তার পাবে সেই মায়াবিনী থেকে! শেষ ঘটনাটি আরও রহস্যজনক। গ্রাম অঞ্চলের মেয়েদের সাথে ঘটে চলছে অনেক অজানা ঘটনা, জানতে হলে শুনতে হবে পুরো ঘটনা।

Bhoot.com EP05

এপিসোড ০৬:

ঘটনার সূত্রপাত কালু নামের এক চোরকে দিয়েই। একটা সামান্য মুরগি চুরি করতে যেয়ে কি ভয়ানক বিরাম্বনার স্বীকার হলো, যে কালু তা পুরো ঘটনা না শুনলে বুঝা যাবে না। তার উপর হৃদয় এর নার্গিস খালার রহস্যজনক আচরণ পুরো পরিবারকে ঠেলে দিয়েছে হুমকির মুখে। যতক্ষণে মসজিদের ইমাম সাহেব আসলেন ততক্ষনে ঘটে গেছে ঘোর বিপত্তি! রহস্য উন্মোচন করতে হলে শুনতে থাকুন পুরো ঘটনা। তৃতীয় ঘটনার উৎস ভিনদেশ। রহস্যজনক ভাবে দুই শিশুর মৃত্যু এবং অলৌকিক ভাবে তাদের বাবা-মায়ের আবির্ভাব আবার উধাও হয়ে যাওয়া, এই মায়াবী বেড়াজালের সমাধান কি করতে পারবে লেবানন এর সেই ডাক্তার। শেষ ঘটনা যেমন জটিল তেমনি ভয়ানক, আগের দিনে ফকির দরবেশরুপী মানুষগুলো কিভাবে নরপিশাচে পরিণত হয়ে মানুষের জীবনে সর্বনাশ ডেকে আনতো তার জলন্ত প্রমাণ এই ঘটনাটি।

Bhoot.com EP06

এপিসোড ০৭:

ঘটনার সূত্রপাত নজর আলী নামক একজন কৃষককে দিয়ে, তার ফসলের ক্ষেতে সেচ দেয়ার জন্য তিনি প্রায় রাতে যেতেন তার জমিতে। কিন্তু একদিন জমিতে যাওয়ার পর তিনি আরা ফিরে আসলেন না। কি হয়েছিল তার সাথে! দ্বিতীয় ঘটনাটি এক পাগলের, যে কিনা প্রতি রাতে কবরস্থান এ বসে কোরআন পড়তেন আর সাক্ষী হয়ে ছিলেন অনেক লোমহর্ষক ঘটনার। ঘটনাগুলো জানতে হলে শুনতে হবে পুরো এপিসোডটি। তৃতীয় ঘটনাটি এক বিদেশফেরত ভাইয়ের। তিনি গ্রামে তার বাড়ি আসার পর তার বন্ধুদের নিয়ে একদিন বেশ রাত পর্যন্ত আড্ডা দিচ্ছিলেন। কিন্তু বাড়ি ফেরার পর থেকেই তার জীবনে নেমে আসে অন্ধকার। শুরু হয় রোমহর্ষক সব ঘটনার। পরের ঘটনাটি, এক বৃদ্ধ মহিলার যে ছিল তান্ত্রিক, তার পেয়ারা গাছের পাতা ছিঁড়ার দায়ে সে অভিশাপ দিয়েছিল সানির ভাইকে। যেটার পরিণতি ছিল খুব ভয়ানক। সর্বশেষ ঘটনাটি পহেলা ফাল্গুনে ঘুরতে যাওয়া কিছু বান্ধবীদের। বাড়ি ফেরার পথে তাদের থেকে একজন পরে যায় মেইনহোলে আর শুরু হয় এক ভয়ানক অধ্যায়ের। জানতে হলে শুনতে হবে ভূত ডট কম।

Bhoot.com EP07

এপিসোড ০৮:

একের পর এক ঘটনার মাঝেই রয়েছে এমন কিছু ঘটনা যা নতুন সব কৌতূহলের জন্ম দেয়। প্রথম ঘটনাটি ছিল এক নাতির মুখে তার নানার পরিবারকে নিয়ে। চোখের পলকে কিভাবে শেষ হয়ে যায় তার নানার পরিবার জানতে হলে শুনতে হবে পুরো ঘটনা। তারপরের ঘটনাটি আরও ভয়ানক, সিলেটের শ্রীমঙ্গলের আব্দুস সবুর এর সাথে ঘটে চলছিল রোমহর্ষক সব ঘটনা, যার একমাত্র সাক্ষী ছিলেন তিনি নিজেই। কিভাবে সমাধান হবে এই রহস্যের! এরপরের ঘটনাটি ছিল, সেনাবাহিনীতে চাকুরীরত করা এক লোকের যে বাড়ি এসে সাক্ষী হয়েছিলেন ভয়ানক এক ঘটনার, জানতে হলে শুনতে থাকুন পুরো এপিসোড এবং সাথে আরও আছে পরিত্যক্ত গরোস্থানের কঠিন বাস্তবের ঘটনা।বটগাছের কাহিনী যা গ্রামেগঞ্জে অহরহ শোনা যায়, এই ঘটনা শুনে জানতে পারবেন বটগাছ কিভাবে একটি পরিবারকে ধ্বংস করে দেয়। শেষ ঘটনা্টি হলো জ্বীন বা প্রেতআত্মার আর্বিভাব পরে এক সুখী পরিবারের উপর, কিভাবে বাঁচবে তারা এই খারাপ ছায়া থেকে!

Bhoot.com EP08

এপিসোড ০৯:

ভূত ডট কম সবসময় নিয়ে আসে রহস্যে ভরপুর রোমাঞ্চকর সব ঘটনা। তেমনি একটি ঘটনা হলো কিভাবে বড় ভাইয়ের বিয়ের পর তারই হাতে রহস্যময়ভাবে মারা যায় তার মেঝভাই।কালো জাদুর প্রভাবে প্রান যায় ফাহিমের ভাইয়ের, কে ছিল এই কালো জাদুর পিছনে! তারপর পাবনার হাসপাতালে লুকিয়ে আছে লাশের রহস্য কিভাবে হবে এর সমাধান! খারাপ জ্বিনের অস্তিত্বের কাছে হেরে যায় মামা-মামির সুখের সংসার, তারা ফিরে কি পাবে এর ক্ষতিপূরণ। এরপর শুনুন ওয়াশিংটনের মোস্ট হান্টেট হাউজের কাহিনী সাথে আরও আছে দুই বন্ধুর রহস্যময় ঘটনা। আছে গ্রেভইয়ার্ডে সাদা কাপড় পরা বুড়ির আত্মকাহিনী। পরিশেষে শুনতে পারবেন আকাশ এবং পলির লোমহর্ষক ঘটনা যা শিহরিত করবে সবাইকে।

Bhoot.com EP09

এপিসোড ১০:

ভূত দারুণ সব ঘটনা এবার এসেছে ভূত ডট কম এ। যার প্রথমেই থাকছে অত্যাচারী রাজার করুন পরিনতি, এরপর আছে হসপিটালের লাশের অদ্ভুত আচরণ। তারপর শুনতে পারবেন একটি মেয়ের জীবনে ঘটে যায় রহস্যময়ী ঘটনা! ভূত এবার শুধু দেশ নয় বিদেশ থেকেও রয়েছে কয়েকটি রোমহর্ষক ঘটনা যার একটি হলো রেলস্টেশন এর দ্বিখণ্ডিত লাশ। এমনি হাজারো ঘটনার মাঝে আরও একটি ঘটনা ছিল অশরীরী ছায়াকে নিয়ে। শেষদিকে শুনতে পারবেন রহস্যময় তেতুল গাছ এবং একজন শিক্ষকের মাছ ধরতে গিয়ে কি নাজেহাল অবস্থার শিকার হয়েছিলেন তিনি, তার কাহিনী।

Bhoot.com EP10

এপিসোড ১১:

ভূত ডট কম সব সময় আপনাদের উপহার দেয় দারুণ সব ঘটনা এবং সাথে ছড়ায় ভয় আর রোমাঞ্চ। তেমনই এক ঘটনা শুনতে পাই প্রথমেই, শখের আম কুড়ানো নিয়ে ঘটে যায় মহাবিপদ জানতে, শুনতে থাকুন ভূত ডট কম। এরপর এক ডাক্তার রেস্ট হাউজে থাকতে গিয়ে দেখেন ভয়ানক সব ঘটনা, এরপর রাফাতের অদ্ভুত এক গন্ধ নিয়ে ছোটাছুটির ঘটনা, এরপর নারায়ণগঞ্জের স্কুলের ঘটনা সব ওলটপালট করে দেয় কারো জীবন। পাওয়া যায় কাটা লাশ, মাছ ধরতে গিয়ে দুই ভাইয়ের রহস্যময় ঘটনার সৃষ্টি। এরপর মন্ত্র শিখতে গিয়ে রাকিবের বিপদ, সবশেষে কক্সবাজারে এক ব্যাক্তির সাথে ঘটে কি অশ্চর্যজনক ঘটনা। সব ঘটনায় রয়েছে রহস্য এবং ভয় যা এই করোনা পরিস্থিতির মাঝে অবশ্যই আনন্দ দিবে, তাই শুনুন ভূত ডট কম।

Bhoot.com EP11

এপিসোড ১২:

ভূত ডট কম সব সময় দারুণ সব ঘটনা নিয়ে হাজির হয়, এবার ও ব্যতিক্রম নয়। প্রথম ঘটনাটি ছিল একটি বিয়ে বাড়ির, এরপর রয়েছে একজন গাড়ি চালক কিভাবে জীনের লাশ বহন করে তার রোমহর্ষক কাহিনী, তারপর এক গাড়ির সাথে হুট করে ধাক্কা খায় একটি মেয়ে, এরপরের ঘটনা একেবারেই রহস্যজনক, একজন পঙ্গু মানুষ কিভাবে সুস্থ হয়ে যায় তার ঘটনা জানতে শুনুন ভূত ডট কম এ। অপরদিকে এক বাড়ির পরিত্যক্ত জায়গা ঘুরতে গিয়ে বিপদ হয় দুই বন্ধুর, এরপর শরীফুল তার নানা বাড়ি থাকতে গিয়ে দেখে তাদের সাথে ঘটে যাওয়া এক রহস্যময় ঘটনা। শেষের দিকে রোকনের বাবার জীনের জানাজা পরানো আর সর্বশেষ রয়েছে একজনের রুমে ঘটে যাওয়া অদ্ভুত সব ঘটনার কাহিনী… সব মিলিয়ে দারুন ভয়-রোমাঞ্চ আর লোমহর্ষক সব ঘটনায় ভরপুর এবারের ভূত ডট কম, শুনতে সাথে থাকুন।

Bhoot.com EP12

এপিসোড ১৩:

ভূত ডট কম সব সময়ের মত এবারও অসাধারণ কিছু ঘটনা নিয়ে উপস্থিত হয়েছে আপনাদের কাছে। প্রথম ঘটনাটি ছিল দূর্গাপুর থেকে ট্রেনে করে আসানসোল যাওয়ার এক ভয়ংকর অভিজ্ঞতার, তারপরের ঘটনাটি আরও ভয়ঙ্কর, আমেরিকার ভার্জিনিয়া থেকে রুহির সাথে নিস্তব্ধ ফ্লাটে ঘটে যায় অদ্ভুত সব ভয়ানক ঘটনা, যার পরিণতি জানতে শুনতে হবে পুরো ঘটনা। তৃতীয় ঘটনাটি ডাঃ আলিফ এর এক পেশেন্টের, আর তার ঘটনা মানেই গা ছমছমে ভাব, এছাড়াও এবার থাকছে একজন এ্যাম্বুলেন্স ড্রাইভার কিভাবে লাশ বহন করে তার রোমহর্ষক কাহিনী, গায়ে হলুদ এর দিনে মেয়েটির আত্মহত্যা, এক ঝুলন্ত লাশের রহস্য, সবশেষে রয়েছে লুবনার শাশুড়ি ও স্বামীর সাথে ঘটে যাওয়া কিছু বীভৎস ঘটনা। সব মিলিয়ে বলতেই হয় দারুন সব ভয়-রোমাঞ্চ আর লোমহর্ষক ঘটনা নিয়ে জমে উঠবে এবারের ভূত ডট কম, শুনতে সাথে থাকুন।

Bhoot.com EP13

এপিসোড ১৪:

ভূত ডট কম সব সময়ের মত আজকেও নিয়ে এসেছে অসাধারণ কিছু ঘটনা আপনাদের কাছে। প্রথমেই শুনতে পারবেন সুন্দরবনের এক ভয়ানক অ্যাডভেঞ্চার, তারপর আছে বিজ্ঞানীর মায়াবী রহস্য!আরও আছে রহস্যময়ী হোটেল রুম এর অলৌকিক ঘটনা, কাজের মেয়ের আত্মকাহিনী এবং জাপানী মেয়েটির হাতের চিঠির রহস্য। তাই দেরি না করে শুনুন ভূত ডট কম।

Bhoot.com EP14

এপিসোড ১৫:

ঈদ চলে এসেছে, তাই ঈদ আয়োজনে রাসেলও নিয়ে এসেছেন আপনাদের জন্য আজকের এপিসোড। আজ থাকছে এ্যালেস এবং কেভিনের ভালোবাসার কাহিনী, নুসরাতের উপর তার বাবা মায়ের করা ভয়ানক ব্ল্যাক ম্যাজিক রহস্য, সাইফের মামার রোমহর্ষক কাহিনী, জীনের রাস্তা পাহারা রহস্য, রাস্তায় মাথাকাটা লাশ এবং ভয়ঙ্কর এক কবিরাজের কাহিনী। আশা করছি সবগুলো ঘটনাই এই উৎসব আমেজে দারুন বিনোদন দিবে স্বাধীন এ।

Bhoot.com EP15

ঈদ স্পেশাল এপিসোড ০১:

ভূতের রাজ্যে হারিয়ে যেতে আজ রাতে স্বাধীন মিউজিক এ শুনুন ভূত ডট কম এর ঈদ স্পেশাল এপিসোড “শ্রীমঙ্গলে ভয়”।এই ঘটনাটি শেয়ার করেছেন তিনি, তার ফুফার কাছ থেকে ঘটনাটি শুনেছেন। ঘটনাটি ১৯৮৮ সালের, যার কাহিনী তিনি কাজ করতেন জাহাজে। কাজের সুত্রে তিনি ও তার সাথে থাকা তিনজন সঙ্গী মিলে সিলেট এ যান, তবে যাওয়ার পর মাল আনলোড করতে দেরি হবে জেনে তারা চারজন মিলে শ্রীমঙ্গল ঘুরতে যান। তারা চা বাগানের একটি পুরনো বাংলোতে উঠেন। সেখানকার কেয়ারটেকার রাতে তাদেরকে সাবধান থাকতে বলেন কিন্তু তারা ওতটা গুরুত্ব দেয়না। রাতে এক সঙ্গীর সাথে তিনি সিগারেট খেতে বের হন কিন্তু কোথাও জনমানবের কোন স্পন্দন ছিল না। এমন সময় কিছু দূরে গিয়ে তিনি দেখলেন তার সামনে সাদা কাপড় পরা কয়েকজন লোক কফিন নিয়ে হেঁটে তার দিকে এগিয়ে আসছে কিন্তু যতই তারা কাছে আসলো তাদের দেখে মানুষের মত মনে হলোনা। হঠাৎ তিনি লক্ষ করলেন তার পাশে থাকা তার সঙ্গী তার সাথে নেই এমন সময় একটা কফিন তার সামনে এসে পরলো, তিনি তাকিয়ে দেখলেন তার সঙ্গীর লাশ আর বিকট গন্ধ…… চলবে।

Bhoot.com EidSpecial EP01

ঈদ স্পেশাল এপিসোড ০২:

ভূতের রাজ্যে হারিয়ে যেতে আজ রাতে স্বাধীন মিউজিক এ শুনুন ভূত ডট কম এর ঈদ স্পেশাল এপিসোড “জেলখানার ভয়”।যিনি ঘটনা বর্ণনা করেন তিনি ১৯৯৮ সালে মালায়শিয়া যান, দুই বছর পর তার ভিসার মেয়াদ শেষ হয়ে গেলে অবৈধ ভাবে থাকতে লাগলেন। একদিন সে তার এক পাকিস্তানি বন্ধুর কথায় কয়েন দিয়ে চুরি করে কথা বলতে গিয়ে ধরা খেলেন পুলিশের হাতে। এরপর জেলের জীবন শুরু, জেলের পাশে পাহাড়ের কাছে ছিল একটা ক্রিস্টিয়ান কবর, যা ব্রিটিশ আমলে তৈরি, এক বৃহস্পতিবার তিনি পরিকল্পনা করলেন তারা “প্ল্যান চ্যাট” করবে, যার মানে তারা ভূত দেখবে। একটি কয়েনে রক্ত দিয়ে তারা ধ্যানে বসলো, ১৫ মিনিট গেলেও কিছু হলোনা, সে মনে করলো কিছু হবেনা তাই ঘুমিয়ে পড়লো এমন সময় তার ঘাড়ের পাশে ঠাণ্ডা বাতাস বয়ে গেল এবং অদ্ভুত এক নিশ্বাস লাগলো…. হঠাৎ গভীর রাতে প্রচন্ড চিৎকার সে উঠে দেখে দুটি ছেলের নাকে মুখে লালা সহ রক্ত বেরিয়ে আসছে মনে হলো কেউ তাদের তাদের গলা টিপে তাদের হত্যা করতে চাচ্ছে… এরপর শুরু হলো কাহিনী।

Bhoot.com EidSpecial EP02

এপিসোড ১৬:

ভূতের রাজ্যে হারিয়ে যেতে স্বাধীন মিউজিক এ শুনুন ভূত ডট কম এর ষষ্ঠদশ এপিসোড। গল্পের প্রথমে আমরা দেখি ভয়ানক এক কাহিনী যেখানে পুরো গ্রাম মৃত্যুপুরীতে পরিনত হয়, এরপর এজন কেভিন ক্রু অস্বাভাবিক কিছু অনুভব করেন, এবার মমতাজ উদ্দিন বিয়ে করতে গিয়ে পিশাচের আক্রমনের শিকার হয়, আবার একজন বিএসএফ সদস্য যিনি অশরীরী আত্মার মাধ্যমে বিপাকে পড়েন। কৌশিক রাহমান গাড়ি চালাতে গিয়ে দেখেন এক ছায়ামূর্তি, রাহমান ভাই আবার ট্রেনে সুন্দরী মেয়ে দেখে মিউজিক শুনতে গিয়ে পড়েন বিপাকে আর শেষ গল্পে মামার পেট ব্যাথা অলৌকিক ভাবে ভালো করে দিলেন এক বৃদ্ধা মহিলা। এই করোনার সময়ে ঘরে বসে বিনোদন পেতে ঘটনা গুলোর জুড়ি নেই।

Bhoot.com EP16

এপিসোড ১৭:

ভয়ের রাজ্যে হারিয়ে যেতে স্বাধীন মিউজিক এ শুনুন ভূত ডট কম এর সপ্তদশ এপিসোড। একের পর এক ঘটনা ঘটে চলে শপিং মলে, একটা মেয়েকে স্বপ্ন দেখে সিয়ামের জীবন এলোমেলো হয়ে যায়, ওদিকে জানতে পারবেন রিক্সাওয়ালার করুন পরিণতির কাহিনী, তারপর আছে তৃষ্ণার সাথে ঘটে যাওয়া অদ্ভুত অনেক ঘটনা, আছে সাপ মেরে মদন মোল্লার জীবনের করুন আর্তনাদ। আরো শুনতে পারবেন রাকিব এর রাতের বেলার মটর সাইকেল এর অলৌকিক অভিযান এবং শেষ ঘটনায় থাকছে আপনাদের পছন্দের ব্ল্যাক ম্যাজিক। আশাকরি জোছনাহীন এই রাতে ঘটনাগুলো হালকা শীতল বাতাসে দারুন উত্তেজনার সৃষ্টি করবে সকলের মনে।

Bhoot.com EP17

এপিসোড ১৮:

ভয়ের রাজ্যে হারিয়ে যেতে স্বাধীন মিউজিক এ শুনুন ভূত ডট কম এর অষ্টাদশ এপিসোড। আজকে থাকছে আরো অনেক রোমহর্ষক ঘটনা। প্রথমেই থাকবে ফয়সালের নানার ঘটনা, থাকছে পুরনো বাড়ির বিড়ম্বনা, একটি মেয়ের আত্মহত্যা, করোনা রহস্য, হোণ্টেড হাউস এ জীন, এক মায়াবিনী নারী এবং রহস্যজনকভাবে এক বাসায় টাকা চুরি। সব মিলিয়ে দারুণ একটা পর্ব আপনারা উপভোগ করতে পারবেন আমরা আশা করছি। শুনুন ভূত ডট কম।

Bhoot.com EP18

এপিসোড ১৯:

ভয়ের রাজ্যে হারিয়ে যেতে স্বাধীন মিউজিক এ শুনুন ভূত ডট কম এর উনবিংশ এপিসোড। আজ শুনুন একজন সাধারন মানুষের মৃত্যুর সাথে লুকিয়ে থাকা একটি স্কুল নির্মাণ এর কাহিনি, কানাডার রাস্তার ভয়ানক গোলকধাঁধা রহস্য, ব্ল্যাক ম্যাজিক রহস্য, আবিদের জীন হাজির করার ভয়ানক ঘটনা, পানি আর লবনের অদ্ভুত কাহিনি আর শেষ ঘটনাটি হল রীতিমতো ভয়ানক এক অভিজ্ঞতা। সবমিলিয়ে এমন বর্ষণমুখর রাতে টুপটাপ বৃষ্টির শব্দে সবগুলো ঘটনাই চরম ভালো লাগবে বলে আশা রাখি।

Bhoot.com EP19

এপিসোড ২০:

ভয়ের রাজ্যে হারিয়ে যেতে স্বাধীন মিউজিক এ শুনুন ভূত ডট কম এর বিংশ এপিসোড। ভুত ডট কম সবসময় ভয় আর রহস্য নিয়ে হাজির হয় এবারও তার ব্যতিক্রম নয়। শুরুতেই থাকবে নানা আর রহিম চাচা মাছ ধরতে গিয়ে কি ভয়ানক ঘটনার শিকার হয় তার কাহিনি, এছাড়াও থাকছে রেহমান ভাইয়ের বিছানায় আসে অদৃশ্য কেউ তার রহস্য, আছে একলোকের সাথে একটি কালো ছায়ার ঘটনা, জাপানের রহস্যময়ী এক মেয়ের পানি চাওয়ার কাহিনি, আবারো ব্ল্যাক ম্যাজিকের ভয়ানক ঘটনা।শেষের দিকে থাকছে রাব্বানির ফ্রান্স এর এক চার্চ এর পাশ দিয়ে যাওয়ার সময় কালো বিড়াল দেখা ও অদ্ভুত ফুলের গন্ধের রহস্য এবং শেষ গল্পে জানতে পারবেন নিজের লাশ মাটি দেয়া যে কতটা ভয়ানক তার লোমহর্ষক কাহিনি।সব মিলিয়ে এবাবের এপিসোডটা অনেক বেশি ভালো হবে যা এই লকডাউন এর সময়টাতে আপনাকে একটু হলেও মনকে ভালো রাখার সতেজতা দিবে। শুনুন ভূত ডট কম।

Bhoot.com EP20

এপিসোড ২১:

ভয়ের রাজ্যে হারিয়ে যেতে স্বাধীন মিউজিক এ শুনুন ভূত ডট কম এর একবিংশ এপিসোড। এবারের এপিসোডের প্রতিটি ঘটনাই অনেক বেশি রোমাঞ্চকর, প্রথমেই থাকছে রাসেদ এর লাশ পৌঁছে দিতে গিয়ে বিপাকে পরার কাহিনী। এরপর আমিনুলের ঘটনায় জানতে পারবেন ব্ল্যাক ম্যাজিক আসলে কতটা ভয়ানক। আরও আছে হোটেল রুম নিয়ে সাব্রিনা এর অদ্ভুত অভিজ্ঞতা, এবার আবারো থাকছে অ্যাম্বুলেন্স এ লাশ নিয়ে দারুন বিপাকে পরার একজনের কাহিনী। এদিকে জাপানে গিয়ে সিলগালা করা বাড়িতে ঢুকে হেনস্থার শিকার হন এক ভারতীয় আর কলকাতায় একটি ছেলে মারা যাওয়া নিয়ে আর এলোমেলো হয়ে যায় এক পরিবারের সবাই এবং শেষ ঘটনায় থাকছে বড় ভাই ছাঁদে গিয়ে দেখেন একটা কালো সাপ……সব মিলিয়ে এবারের এপিসোডগুলো অসাধারণ হবে বলে আশা রাখি।

Bhoot.com EP21

এপিসোড ২২:

ভয়ের রাজ্যে হারিয়ে যেতে স্বাধীন মিউজিক এ শুনুন ভূত ডট কম এর ২২তম এপিসোড। এবারের এপিসোডও দারুন দারুন সব ঘটনা দিয়ে সাজানো হয়েছে। প্রথমে আমরা শুনি সুকান্তের বন্ধু সৌম্যের মর্মান্তিক ঘটনা এরপর জ্বিনের বাচ্চা আর মানুষের বাচ্চা বদল হওয়ার কাহিনী তারপর কক্সবাজার বেড়াতে গিয়ে ফয়সালের নাস্তনাবুদ হওয়ার উপক্রম আরও আছে আরাফাতের দাদার সাথে পরী থাকার ঘটনা। এদিকে প্রবাসে গিয়ে চাচার অনাকাঙ্ক্ষিত ঘটনার মুখে পরা আবার আছে স্কুলে থাকতে গিয়ে বাদলের বন্ধুকে হারানোর কাহিনী এবং শেষ ঘটনাটি হলো নিজের ফাঁসি দেখা আর সেটা ছিল অনেক ভয়ানক। সব মিলিয়ে বলা যায় এবারের এপিসোড ভয়, রোমাঞ্চ আর লোমহর্ষক সব ঘটনায় ভরপুর যা করোনার এই খারাপ সময়ে খানিকটা হলেও বিনোদন দিবে বলে আশা রাখি।

Bhoot.com EP22

এপিসোড ২৩:

ভয়ের রাজ্যে হারিয়ে যেতে স্বাধীন মিউজিক এ শুনুন ভূত ডট কম এর ২৩তম এপিসোড আজও থাকছে অনেক ঘটনা প্রথমেই থাকবে “ভুডু” জাদুর ভয়াবহতা, রাহমান ভাইয়ের কাছে শুনা রেবেকার সাথে ঘটে যাওয়া তার অদ্ভুত অভিজ্ঞতা, এক বিধবার ভৌতিক আত্মকাহিনী, নাহিনের বন্ধুর সাথে ঘটে যাওয়া চরম ভয়ানক আর লোমহর্ষক ঘটনা, এক অদ্ভুত বাচ্চার অলৌকিক রহস্য, বিড়ালের লাশ ছিরে খাওয়া এবং শেষে থাকছে একটি মেয়ের মারা যাওয়াকে কেন্দ্র করে একটি ছেলের জীবন বিপর্যস্ত হওয়ার ঘটনা। আশা করছি এমন মেঘময় রাতে প্রতিটি ঘটনাই শ্রোতার মনে দারুন উত্তেজনা সৃষ্টি করবে।

Bhoot.com EP23

এপিসোড ২৪:

ভয়ের রাজ্যে হারিয়ে যেতে স্বাধীন মিউজিক এ শুনুন ভূত ডট কম এর ২৪তম এপিসোড। এবারে প্রথমেই থাকছে ভিয়েতনাম এ আয়নার অলৌকিক অবয়ব রহস্য, গলা কাটা লাশ রহস্য, শ্মশানের অদ্ভুত ঘটনা আর শেষের ঘটনাটি এক অশরীরী ভয়ঙ্কর ছায়ার, শুনতে থাকুন ভূত ডট কম।

Bhoot.com EP24

এপিসোড ২৫:

ভয়ের রাজ্যে হারিয়ে যেতে স্বাধীন মিউজিক এ শুনুন ভূত ডট কম এর ২৫তম এপিসোড। এবারের এপিসোড এর ঘটনার শুরু হয় ইভার ফ্লাটে ঘটে যাওয়া ভৌতিক ঘটনা দিয়ে তারপর আছে জুজুর কাহিনী যা খুবই ভয়ানক। এছাড়াও আফনান ভাই শোনাবেন পাকশি ব্রিজের এক রহস্যময় ঘটনা এবং শেষ ঘটনায় থাকছে আনিকার মায়ের, দাদার সাথে ঘটে যা একটি রোমহর্ষক কাহিনী। এবারের এপিসোডে মাত্র চারটি ঘটনা থাকলেও সবগুলো ঘটনাই দারুন ভয় উত্তেজনা সৃষ্টি করবে শ্রোতাদের মনে বলে আশা রাখি। তাই ঈদের আমেজে হারিয়ে যান ভূত ডট কম এর সাথে।

Bhoot.com EP25

কুরবানি ঈদ স্পেশাল এপিসোড ০১:

ভয়ের রাজ্যে হারিয়ে যেতে স্বাধীন মিউজিক এ শুনুন ভূত ডট কম এর কুরবানি ঈদ স্পেশাল এপিসোড-০১। এবারে ঈদ অন্যরকম এক ঈদ করোনার কারনে, ঈদ স্পেশাল এপিসোড শুরু হবে আলাউদ্দিন নামের ড্রাইভারের রাস্তা হারিয়ে যাওয়া আর তাঁর হেল্পারের মৃত বাবা মায়রের সাথে কথা বলা দিয়ে এবং পরের ঘটনায় রাসেল ভাই ঘুম থেকে জেগে নিজেকে আবিষ্কার করেন দরজার বাইরে অর্ধেক আর ভিতরে অর্ধেক।মোট কথা দুই ঘটনা পুরো রহস্যে ভরা এবং এই করোনার ঈদকে আর বেশি প্রানবন্ত করবে বলে আশা করি।

Bhoot.com QurbaniEidSpecial EP01

কুরবানি ঈদ স্পেশাল এপিসোড ০২:

ভয়ের রাজ্যে হারিয়ে যেতে স্বাধীন মিউজিক এ শুনুন ভূত ডট কম এর ঈদ স্পেশাল এপিসোড-০২। প্রথম ঘটনাতেই থাকছে খবির উদ্দিন আর জঙ্গলে জ্বিন রহস্য, পরের ঘটনাটি আরো ভয়ানক হুট করেই তিন বন্ধুর নদীর পাড়ে খেলা করতে গিয়ে লাশ দেখা, আর শেষ ঘটনায় থাকছে সাইদুল এর ভাইয়ের সাথে ঘটা অদ্ভুত ঘটনা যা তাদের পরিবারে ডেকে আনে ভয়াবহ পরিণতি। আশা করি সবগুলো ঘটনাই আপনাদের মনে উত্তেজনার সৃষ্টি করবে।

Bhoot.com QurbaniEidSpecial EP02

এপিসোড ২৬:

ভয়ের রাজ্যে হারিয়ে যেতে ভূত ডট কম এর ২৬তম এপিসোড লাইভ শুনুন স্বাধীন মিউজিক এ ফ্রিতে। ভূত ডট কম এর ঈদ পরবর্তী এপিসোড এর শুরুতেই শুনতে পারবেন একজন লোক স্বপ্নে তার নিজের লাশ দাফন করেন তার ভয়ঙ্কর বিবরণ, পরের ঘটনাটি যেমন মর্মান্তিক তেমন জটিলও শুনতে থাকুন ভূত ডট কম। এছাড়াও আছে আলা চাচা আর ডাকাত দলের কাহিনী। পরের ঘটনাটি হলো সাব্রিনার মালদ্বীপের এক হোটেলে গিয়ে ভয়ানক অভিজ্ঞতার এবং শেষ ঘটনায় জানতে পারবেন ফারহান এর অলৌকিক ক্ষমতার কাহিনী। আশা করি সবগুলো এপিসোডই আপনাদের ভালো লাগবে।

Bhoot.com EP26

 

13 thoughts on "Bhoot.com এর অরিজিনাল ফাইল ডাউনলোড করে নিন। ফুল এইচডি অডিও।"

  1. Al Sayeed Author says:
    ek post korei author?
    1. Saqibpiash Author Post Creator says:
      amar id onek purono vaia, eijonno auto Author hoye gesi. 2013 theke trickbd te asi.
  2. Dip Dey - Walker #57341 Contributor says:
    Bhoot Fm Ar A-Z Sob Ep Akta Zip A Dila Valo Hoto ( Folder Folder Kore ) Plz
  3. Nazmul Islam Author says:
    kon finer epicode agula??
  4. Nazmul Islam Author says:
    কবের এপিসোড
  5. Lipon Islam Author says:
    দুর এগুলা অনেক আগের ইপিসোড । প্রায় ফেব্রুয়ারির । শুনছি এগুলা
  6. Saqibpiash Author Post Creator says:
    Aro 15 ta episode upload koresi, post e update kore dibo. just wait
  7. Choyon Contributor says:
    Bhoot fm episode den vai evabe.. Amr onek dorkar. Email story besi like kori.. Akta ghotona ase. 3 jon borkha pora meye garite othe rater adhare. Paser garir light er aloy dekha jasse tara pesone matha jhakasse.. Pore r dekha gelona hothat dekha gelo baire pas diye garir sathe soman taale vese jasse … Erkom ghotona Email er… Ai episode er name bolte parben keu?
  8. Shakib Molla Contributor says:
    খুব সুন্দর পোস্ট। আশাকরি সব এপিসোড দিবেন ?
  9. Saqibpiash Author Post Creator says:
    inshallah, kal free thakle aro 5ta upload dibo.
  10. Saqibpiash Author Post Creator says:
    Post has been updated to the latest version.

Leave a Reply