Site icon Trickbd.com

নতুন ইউটিউবারদের জন্য বিনামূল্যে সেরা একটি বই। সবাই ডাউনলোড করে নিন

Unnamed

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

নতুন ইউটিউবারদের জন্য বিনামূল্যে সেরা একটি বই

প্রিয় পাঠক,আশা করি মহান সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন।আজকে আপনাদের সাথে এমন একটি বইয়ের পরিচয় করিয়ে দিবো যা আপনাকে একজন সফল ইউটিউবার হতে এক ধাপ এগিয়ে নিয়ে যাবে

পরিচয়ঃ

বইয়ের নাম: মিশন ইউটিউব
লেখক: হৃদয় হোসেন রাব্বি
প্রকাশকাল: ২০২০

বইটি কি উপকারে আসবেঃ

আমাদের দেশ সহ পৃথিবীতে কন্টেন্ট ক্রিয়েটর বাড়ছে।তার সাথে মানুষ ইন্টারনেটে ঝুকে পড়েছে।ইন্টারনেট থেকে টাকা আয় করা যায় এটা জানার কারো বাকি নেই।অনেকে ইউটিউবে ভিডিও আপলোড করে কিন্তু কোনো ভিউ পায় না।কারো কারো চ্যানেল ই বাতিল হয়ে যায় কিন্তু টাকা আয় আর করতে পারে না।

“মিশন ইউটিউব”

বইটিতে লেখক মার্জিত ভাবে বুঝিয়েছেন কিভাবে সঠিক নিয়মে একটি চ্যানেল খুলতে হয়,কিভাবে লোগো/থাম্বনেইল বানাতে হয়,কিভাবে চ্যানেল ভেরিফাই ও টাকা আয়ের মাধ্যম বানানো যায়।এছাড়া তিনি বইটিতে লিখেছেন কিভাবে মনিটাইজেশন ছাড়াই ইউটিউব থেকে টাকা আয় করা যায় সে সম্পর্কে।আমি গেরান্টি দিয়ে বলতে পারি আপনি বইটি পড়লে একজন সফল ইউটিউবার হবেন ইনশাল্লাহ।

লেখক সকলের সুবিধার্থে অনলাইন ভার্শন দিয়েছেন যাতে সবাই বিনামূল্যে বইটি পড়তে পারে।আমি বইটির ডাউনলোড লিংক নিচে দিলাম।আপনি যদি ইউটিউব থেকে আয় করতে চান তবে অবশ্যই বইটি ডাউনলোড করে পড়বেন।

বইটি বিনামূল্যে নিন: Download Here

Google Drive : Download Here

ফেসবুকে আমি: Click Here

প্রিয় ভাই ও বোনেরা লাইক কমেন্ট শেয়ার করে আর্টিকেলটি সবার মাঝে ছড়িয়ে দিন হতে পারে আপনার একটি শেয়ার বহু মানুষ উপকৃত হবে ইনশাআল্লাহ।

Exit mobile version