কখনো অতিরক্ত যৌন তাড়নায় আজে বাজে খেয়াল এসেছে আপনার ? প্রেমাতাল বই রিভিউভ । 

এটা কোনো বই রিভিউ না। বই এর হাইপ সম্পর্কে কিছু নিজস্ব চিন্তা

কয়েকটা মেয়ে ফ্রেন্ডের ক্রমাগত রেকোমেন্ডেশনের কারনে কয়েকটা অনুচ্ছেদ পড়েছি ( তারাই ফেইসবুক থেকে লিংক দিছিলো কারন আমি কিছু হলেও নেগেটিভ রিভিউ দেখছিলাম তাই বই কেনার ইচ্ছা ছিলোনা )।

আসলে ব্যাপার হচ্ছে মেয়েদের একটা Soft পয়েন্ট আছে। প্রায় সব মেয়েদেরই। মেয়েরা দুর্বল মনের দিক থেকে। অতি সহজেই ধোকা খেয়ে যাওয়া তাদের স্বভাব।

কল্পনার জগতে কে না থাকতে পছন্দ করে!! তাই বলে ন্যাকামি আর গা ঘিন ঘিন করা কাহিনী যদি পছন্দের হয় তবে তো কথায় নেই। ফ্যানবেইজ একটা বড় জিনিস।

যারা ইন্ডিয়ান বাংলা সিরিয়াল দেখে চোখের পানি ঝরাতে পারে তাদের কাছে এই গল্প যে ভালো লাগবে সেটাই স্বাভাবিক।

আমি যত জনের কাছে এটার রেকোমেন্ডেশন পেয়েছি তারা কেউ বই পড়েনা । তারা ফেইসবুকে গল্প পড়ে । সেই থেকে এই গল্পের নাগাল পাইছে। আর তাতেই ব্যাস। তারা এমন ভাবে কথা বলে যেন তাদের স্বপ্ন ঠিক এমোনি। স্বপ্নের সত্যতা নিয়ে যদি কোনো বই থেকে থাকে তাহলে এই বই ই। মৌরি মরিয়মের ফ্যান এগুলাই। যারা আসলে আগে কখনো বই পড়েনি। চটি গল্প টাইপ ছোট ছোট টুকরো গল্প যেসব ভেসে বেড়ায় বিভিন্ন পেইজে বা গ্রুপে সেসব পড়ে তাদের সময় ব্যায় হয়।

গুডরিডস এও কিছু অন্ধ ভক্ত দেখলাম। এই বইটাকে ৫ স্টার দিয়েছে। আমার কিছু বলার নাই তাতে। যার যেটা পছন্দ। কিন্তু কয়েকজনের প্রোফাইল ঘাটলাম তাদের প্রোফাইলে মৌরি মরিয়মের বই ছাড়া আর কিছু নাই।

সে যাইহোক। বই সমন্ধে কিঞ্চিৎ কিছু না বললেই নয়। কখনো অতিরক্ত যৌন তাড়নায় আজে বাজে খেয়াল এসেছে আপনার? যদি এসে থাকে তাহলে মিলাবেন বইটার সাথে। আজ থাকুক। বাকিটা সুযোগ মতো বলব কখনো :3

আমার সকল রিভিউযোগ করুন 

4 thoughts on "প্রেমাতাল বই সম্পর্কে"

  1. Md.Abid Perves Md.Abid Perves Author says:
    is it a book review?


  2. Malaylayek1 Contributor says:
    এটা বই এর সমালোচনা? নাকি চটি গল্প সম্পর্কে আপনার জ্ঞান জাহির করতে পোস্ট করলেন?
    1. HR Habibur Rahman Author Post Creator says:
      চটি গল্প সম্পর্কে জ্ঞান বলতে কী বুঝায়? জানেন চটি গল্প কাকে বলে? ছোট গল্পের বই কে চটি গল্পের বই বলে। নিজের জ্ঞান টা জাহির না করলেও পারতেন।
  3. Malaylayek1 Contributor says:
    এমা আপনি তো সবজান্তা দেখছি। কি সুন্দর বুঝে গেলেন আমি কোন চটি গল্পের কথা বলছি। আমাকে কিছু বলতেই হলো না।
    যাক সেসব কথা। আমাকে বলুন এটা বই রিভিউ হলো ? বইটা আমিও পড়েছি। দুটো কি তিনটে মাত্র এইরকম দৃশ্য রয়েছে যা কারো কারো কাছে অস্বস্তিকর লাগবে। যদিও গল্পের প্লটের প্রয়োজনেই আনা হয়েছে। ‌শুধু এর ভিত্তিতে গল্পটাকে খারাপ বলতে পারেন না।
    গল্পের খারাপ দিকও রয়েছে। যেমন গল্পটা ভ্রমণ কাহিনী হিসেবে শুরু হয়ে পরে তার দিক পরিবর্তন করে ফেলেছে। কিন্তু আপনি এসব নিয়ে সমালোচনা করেন নি। আরে আপনি তো সমালোচনা করার ধারে কাছেও
    যান নি।
    হ্যাঁ গল্পটা আপনার খারাপ লাগতেই পারে। তো সেসব নিয়ে আলোচনা করুন না। আপনি তো একেবারে রায় দিয়ে দিলেন।
    আমার খারাপ লাগে তখনই যখন কেউ এরকম বই রিভিউয়ের নামে বইটাকে যাচ্ছেতাই ভাষায় আক্রমণ করে অথচ দেখা যাবে সে নিজেই ১০ টার বেশি বই পড়েনি।

Leave a Reply