নিউমারোলজি সংখ্যা – সৌভাগ্যের চাবিকাঠি বই রিভিউঃ
যারা জ্যোতিষী শিখতে আগ্রহী তাদের জন্য এটি একটি খুবই হেল্পফুল একটি বই। বাংলা ভাষায় এমন বই পাওয়া যায়না বললেই চলে, বইটি পড়েছি সম্পুর্ন এরূপে আমার যা মনে হলো তা হলোঃ যদি কেউ জ্যোতিষী শিখতে চায় তাহলে এই বইটির চেয়ে ভালো কোনো মাধ্যম থাকতে পারে বলে মনে হয়না।

ব্যাক্তির নাম রাখার ক্ষেত্রে ভালো একটি নাম রাখা উচিত, এবং নামটি রেখে অন্যে নামে ডাকা উচিত নয়। একটি মানুষের নামটি যদি ভালো এবং অর্থবোধক হয় তাহলে সেই নামটির কারনে লোকটির ভাগ্যে বদলে যাবে বলে মনে করেন জ্যোতিষী বিজ্ঞানীরা। শিশুর সুন্দর একটি নাম রাখা পিতামাতার ফরজ করে দিয়েছেন আল্লাহ তায়ালা, হয়তো নামটি শিশুকে ভালো ও খারাপ পথে প্রভাবিত করতে পারে বলেই। এই নাম রাখা সম্পর্কে এ নিয়ে বিস্তারিত জানতে পারবেন এই নিউমারোলজি সংখ্যা – সৌভাগ্যের চাবিকাঠি বইটিতে।

১৩ সংখ্যা নিয়ে অনেকের বিতর্ক রয়েছে, এই সংখ্যাটি একটি অশুভ, অপয়া খারাপ সংখ্যা বলে মনে করেন অনেকেই। অনেক বিল্ডিয়ে ১ থেকে ২৫ টি রুম থাকলেও সেখানে ১৩ নং রুম তৈরি করেননা বা নাম দেননা। আবার কোনো ভোজনে ১৩ জনে একই সঙ্গে খাবার খেলে ওই বছরে এই ১৩ জনের মধ্যে একজনের মৃত্যু হবে বলে মনে করেন। জ্যোতিষীরা এই ১৩ সংখ্যাকে নিয়ে গবেষণা, বিশ্লেষন করার পরে জানিয়েছেন এব সংখ্যাটি কারো জন্য ভালো হতে পারে আবার কারো জন্য এটি খুবই খারাপ হতে পারেন। এই সংখ্যা সম্পর্কে বিস্তারিত জানতে পড়তে হবে নিউমারোলজি সংখ্যা : সৌভাগ্যের চাবিকাঠি এই বইটি। এছাড়াও কিভাবে জ্যোতিষী বিদ্যা শিখবেন তা স্টেপ বাই স্টেপ সহজ ও সাবলিল ভাষায় লেখক চিত্র সহ দেখিয়া দিয়েছেন এ বইটিতে।

বইটির সূচিপত্রঃ



বইয়ের নামঃ নিউমারোলজি সংখ্যা : সৌভাগ্যের চাবিকাঠি।
বইয়ের লেখকঃ মহাজাতক
পৃষ্ঠা সংখ্যাঃ ১১৯ টি।
বইয়ের ধরনঃ মেডিটেশন ও ইয়োগা
পিডিএফ সাইজঃ ৮ মেগাবাইট প্রায়।
ডাউনলোডঃসৌভাগ্যের চাবিকাঠি pdf

আমার পূর্বের কিছু পোস্টঃ

১। আয়মান সাদিক ও সাদমান সাদিক ভাইয়ের ৫ টি সেরা pdf বই
২। বাংলা ভাষায় – ইথিক্যাল হ্যাকিং শেখার সেরা ৭ টি pdf বই
৩। তুমিও জিতবে পিডিএফ বই (আমার দেখা সব থেকে সেরা মোটিভেশনাল বই)
৪। থিন্ক এন্ড গ্রো রিচ (মোটিভেশনাল pdf)

৫। দ্যা মিরাকল মর্নি pdf (সফলতা পাওয়ার জন্যে 4G গতিতে কাজ করে)

ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

Leave a Reply